Md Mijanur Rahaman

MR Laboratory

Technological Tips and Tricks

Posting Rules

Content Writer - MR Laboratory
Content Writer - MR Laboratory


আচ্ছালামুআলাইকুম , 
আমাদের সাথে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ । 
আমাদের সাইট এ আপনি শিখতে ও পারবেন এবং শিখাতে ও পারবেন । 
২০০০ এর ও বেশি পোস্ট আছে আমাদের ওয়েবসাইট এ । আমাদের ওয়েবসাইট টা বিশেষ করে টেকনোলজি নিয়ে পোস্ট করার জন্য তৈরি করা । 
আমাদের সাইট এ বর্তমান গড় হিসেবে প্রতিদিন ১০০-১২০ জন ইউনিক ভিসিটর গুগল থেকে আসে । পেইজ ভিউ হিসাব করলে গড় ৮০০ অতিক্রম করে । 
আশাকরছি আপনারা ভালো কিছু পোস্ট করে আমাদের সাইট কে আরো সামনে এগিয়ে নিয়ে যাবেন । 

যে বিষয় গুলো সম্পর্কে কন্টেন্ট লিখতে হবে ঃ 

Photo Editing , Video Editing , Youtube Marketing , Android Tips , Computer Tricks , Web_developing , Motivational , Blogging Tutorial , Ethical Hacking , Online Earning , SEO Tutorial ইত্যাদি। এছাড়াও আপনি আপনার জানা ইন্টানেট নেকনোলজি রিলেটেড ট্রিক্স পোস্ট করতে পারবেন । 

যোগ্যতা ঃ 

আমাদের সাইট এ যদি আপনি লিখতে চান তাহলে আপনাকে অবস্যয় কোন একটা বিষয়ে অভিজ্ঞ হতে হবে , যে অভিজ্ঞতা গুলো আপনি আমাদের সাইট এ লিখে প্রকাশ করবেন । আমাদের সাইট যেহেতু ইন্টারনেট টেকনোলজি রিলেটেট তাই আপনাকে টেকনোলজি সম্পর্কে  লিখতে হবে এবং ইন্টারনেট টেকনোলজির কোন একটা বিষয়ে অভিজ্ঞ হতে হবে ।

পোস্ট প্রতি টাকা ঃ 

এখন অনেকের মনে প্রশ্ন আসতে পারে যে , পোস্ট প্রতি কত টাকা ? ???
যেহেতু আমাদের সাইট এর কন্টেন্ট উন্নত করার জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে , তাই আমরা চাইব ভালো কিছু কন্টেন্ট প্রকাশ করার । আমাদের ওয়েবসাইট এর নিয়ম অনুযায়ী প্রতিটা পোস্ট ৫০০ শব্দের বেশি হতে হবে , ৫০০ শব্দের বেশি যত হবে তার বেলেন্স ও ৫ টাকা থেকে ৩০ টাকা পর্যন্ত কাউন্ট করা হবে , মানে আপনি ৫০০ শব্দের একটি আরটিকেল লিখলে, আপনার বেলেন্স ৫ টাকা এবং ১০০০ শব্দের লিখলে ১০ টাকা যোগ হবে । পোস্ট অবস্যয় কপিমুক্ত এবং মানসম্মত হতে হবে ।

মোলিক নিয়ম ঃ 

১ ।  যেই ইমেইলটা দিয়ে ফর্ম সাবমিট করেছিলেন ঐ ইমেইল এ ২৪ ঘন্টার মধ্যে আমাদের থেকে একটা মেইল করা হবে , ঐ ইমেইল এ গিয়ে আপনাকে অথোর হিসেবে কনফার্ম করে নিতে হবে । (কনফার্ম করার পর আমাদের সাইট এ আপনি পোস্ট করতে পারবেন ) তখন আপনাকে  অথোর   হিসেবে বিবেচনা করা হবে ।
২ । মান সম্মত ২ টা পোস্ট করার পর আপনার পোস্ট রিভিউ করা হবে , এবং রিভিউ করার পর আপনাকে  পেইড অথোর হিসেবে বিবেচনা করা হবে ।পেইড অথোর হওয়ার পর থেকে প্রতিটা পোস্ট এর মূল্য পাবেন । অর্থাৎ শুরুতেই  অভিজ্ঞতা যাচাই করার জন্য আপনাকে ২ টা পোস্ট করতে হবে ।
৩। প্রতিটা পোস্ট অবস্যয় ৫০০ শব্দের বেশি হতে হবে (পেইড অথোর এর জন্য অবস্যক )
৪। প্রতিটা পোস্ট এ কমপক্ষে একটা ছবি থাকতে হবে ।
৫। পোস্ট এ ইংরেজি টাইটেল ব্যবহার করতে হবে  ।
৬। অনেকে অন্য সাইট থেকে  কন্টেন্ট / লিখা  কপি করে নিয়ে আসতে পারে  । এ অবস্তায় যদি ২৫% কপি হয় থাহলে তার কন্টেন্ট / আরটিকেল কপি বলে গন্য হবে এবং পেইড অথোরদের ক্ষেত্রে বেলেন্স কাউন্ট করা হবে না । (Duplicate Content Checker সম্পর্কে বিস্তারিত ) 
৭। মাস শেষে আপনার সব পোস্ট, রিভিউ এবং হিসাব করে বিকাশ পেমেন্ট করা হবে  । 

শতর্কতা -  যা করা যাবে না ঃ 

১। পোস্ট করার ১ দিন পরে আমাদের অনুমতি ছাড়া  পোস্ট আর এডিট করা যাবে না । যদি কোন সময় এডিট এর প্রয়োজন হয় তাহলে অবস্যয় আমাদের ফেইসবুক পেইজে মেসেজ দিয়ে জানাবেন।
২। নিয়ম - নীতি লঙন করে কেউ কাজ করলে , কোন সংকেত ছাড়াই অথোর বাতিল করে দেওয়া হবে ।

message now for any help m.me/mrlaboratory

পোস্ট করা নিয়ে কোন কিছু না বুঝে থাকলে  অবস্যয় মেসেজ করে জানাবেন । 

আমাদের ওয়েব সাইট এর পোস্ট পড়তে চাইলে এপটি ডাউনলোড করুন , অথবা ভিসিট করুন mrlaboratory.info । 
আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ । 

More menu
Populer Category