Whatsapp জনপ্রিয় আসন্ন বৈশিষ্ট্য [২০২০]


    সোশ্যাল মিডিয়া জায়ান্ট ফেসবুক হোয়াটসঅ্যাপ অধিগ্রহণের পর থেকে সর্বাধিক ডাউনলোড হওয়া এবং ব্যবহৃত ম্যাসেঞ্জার পরিষেবাগুলির মধ্যে একটিতে আপডেট এবং পরিবর্তনগুলির ঝাপটায়। এটি সারা বিশ্ব জুড়ে মোবাইল অ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট পরিষেবাদি দ্বারা বিকাশ করা তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ মোবাইল অ্যাপ্লিকেশনগুলির জন্য একটি যুগান্তকারী ঘটনা হয়ে দাঁড়িয়েছে।
    হোয়াটসঅ্যাপ সক্রিয়ভাবে একই সাথে একাধিক বৈশিষ্ট্য বিকাশের জন্য সুপরিচিত। এই জনপ্রিয় এবং খ্যাতিযুক্ত তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ প্ল্যাটফর্মটি ডার্ক মোড, একটি ব্র্যান্ড-নতুন মাল্টি-প্ল্যাটফর্ম সিস্টেমের পাশাপাশি নতুন ইউআই উপাদানগুলির মতো নতুন এবং বড় বৈশিষ্ট্যগুলি বিকাশ করছে।
    আমরা বিশ্বের সোশ্যাল মিডিয়াতে রয়েছি এবং ফেসবুক এবং হোয়াটসঅ্যাপের সংহতকরণের ফলে সঠিকভাবে শেয়ার টু ফেসবুক স্টোরি নামে আরও একটি নতুন বৈশিষ্ট্য প্রবর্তিত হয়েছিল এবং তারপরে হোয়াটসঅ্যাপের নতুন স্ট্যাটাস বৈশিষ্ট্য এবং হোয়াটসঅ্যাপের কল বৈশিষ্ট্য ছিল। এই বছরের মধ্যে আবারও হোয়াটসঅ্যাপ এবং ফেসবুকের মতো কিছু সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশানগুলি সেট করতে সম্ভবত এটি সহজেই বোঝা যায় । ইমপ্লুভাইড গ্রুপ গোপনীয়তা সেটিংস সহ অন্যান্য হোয়াটসঅ্যাপের নতুন বৈশিষ্ট্যগুলি, ফিঙ্গারপ্রিন্ট আনলক বৈশিষ্ট্য এবং নেটফ্লিক্স ট্রেলারগুলির জন্য এমনকি অ্যাপ্লিকেশন স্ট্রিমিং সমর্থন সহ।
    আপনি যদি এখনও ভাবছেন হোয়াটসঅ্যাপে নতুন কী? উত্তর জানতে পড়া চালিয়ে যান।

    আসন্ন নতুন হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্যগুলি 2020 এর জন্য

    অন্যান্য বিভিন্ন হোয়াটসঅ্যাপের নতুন বৈশিষ্ট্য রয়েছে যা ২০২০ সালে এসে পৌঁছাবে them তাদের কয়েকটি হ'ল:

    1. ডার্ক মোডে কাজ এখনও চলছে

    হোয়াটসঅ্যাপের তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ পরিষেবাটি তার দীর্ঘ প্রতীক্ষিত হোয়াটসঅ্যাপ ডার্ক মোডটি পেতে বেশ কাছাকাছি চলেছে। হোয়াটসঅ্যাপে এই নতুন বৈশিষ্ট্যটি অ্যান্ড্রয়েডের পাশাপাশি আইওএস বিটা উভয় ক্ষেত্রেই স্পষ্ট হয়েছে। তবে, বৈশিষ্ট্যটি এখনও সম্পূর্ণরূপে তার সম্পূর্ণ সংস্করণে বা এমনকি পরীক্ষার পর্যায়ে পৌঁছাতে পারে নি। 
    এটি অবশ্যই প্রতীয়মান হয়েছে যে আইওএস-এ হোয়াটসঅ্যাপ মূলত অন্ধকার থিমের বিভিন্ন সংস্করণ পাবে, যা পুরো অ্যাপ্লিকেশনটির ইন্টারফেসে কালো ছায়া গোছের শক্তিতে পরিবর্তিত হবে। সর্বশেষ আইফোনের বিটা আপডেটটিও প্রকাশ করেছে যে কীভাবে ডিফল্ট থিম হোয়াটসঅ্যাপ ব্যবহার করবে।
    ব্যবহারকারী মূলত দ্বিতীয় কনফিগারেশনে সহজেই স্যুইচ করতে সক্ষম হবেন যা পুরো ডিভাইস অ্যাক্সেসিবিলিটি সেটিংস পরিবর্তন করবে। এছাড়াও, প্রতিবেদনগুলি আসছে যে হোয়াটসঅ্যাপ এমনকি ডার্ক মোডটিকে "নাইট মোড" হিসাবে আনুষ্ঠানিকভাবে চালু করতে পারে। এই নতুন হোয়াটসঅ্যাপ থিম বৈশিষ্ট্যটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট পরিষেবাগুলি তার নিজস্ব তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ অ্যাপে আনতে হবে যা হোয়াটসঅ্যাপ যা অর্জন করতে চাইছে তার অনুরূপ বৈশিষ্ট্যগুলি সরবরাহ করতে পারে। 
    হোয়াটসঅ্যাপ বিটা সংস্করণ

    2. কিউআর কোড বোতামে কাজ করুন

    আরেকটি হোয়াটসঅ্যাপ বিটা সংস্করণে সর্বশেষতম কিউআর কোড বোতামের উল্লেখ রয়েছে, যা ব্যবহারকারীদের সহজেই তাদের প্রোফাইলগুলি ভাগ করে নেওয়ার পাশাপাশি নির্দিষ্ট কিউআর কোডগুলির মাধ্যমে যোগাযোগ যুক্ত করতে দেয়।
    পুরো প্রোফাইল বিভাগে যাওয়ার পরে কিউআর কোডটি ট্যাপ করে হোয়াটসঅ্যাপের পরে কিউআর কোডটি প্রদর্শিত হবে যা অন্য ব্যবহারকারীদের আপনাকে তাদের যোগাযোগের তালিকায় যুক্ত করতে দেয়। এছাড়াও, আপনি হোয়াটসঅ্যাপে বিদ্যমান ক্যামেরা বৈশিষ্ট্যটি ব্যবহার করে কেবল তাদের কিউআর কোডগুলি স্ক্যান করে আপনার যোগাযোগ তালিকায় বিভিন্ন অন্যান্য ব্যবহারকারীকে যুক্ত করতে সক্ষম হবেন।
    হোয়াটসঅ্যাপের এই বৈশিষ্ট্যটি প্রত্যাশার চেয়ে শীঘ্রই আসতে পারে কারণ বেশ কয়েকটি সময় ধরে মোবাইল অ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট পরিষেবাগুলি তাদের অ্যাপগুলির জন্য এ জাতীয় বৈশিষ্ট্য বিকাশ করছে।

    ৩. ইন-অ্যাপ ব্রাউজারটি উপস্থাপন করা হচ্ছে

    সাম্প্রতিক মাসগুলিতে, হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড বিটা সংস্করণটি যখনই কোনও ব্যবহারকারী অ্যাপ্লিকেশনটির সাথে ভাগ করা কোনও নির্দিষ্ট লিঙ্কটি খোলার চেষ্টা করবেন তখন একটি অ্যাপ্লিকেশন ব্রাউজারের বৈশিষ্ট্যযুক্ত ছিল। হোয়াটসঅ্যাপের সর্বশেষ বৈশিষ্ট্যটি ডিফল্টরূপে অক্ষম এবং এখনও বিকাশের অধীনে।
    এছাড়াও, বর্তমানে অ্যান্ড্রয়েড 8.1-এ অন্তর্ভুক্ত থাকা "নিরাপদ ব্রাউজিং" বৈশিষ্ট্যটি ব্যবহার করে অনিরাপদ পৃষ্ঠাগুলি সনাক্ত করতে ইন-অ্যাপ ব্রাউজার বৈশিষ্ট্য তৈরি করা হচ্ছে। মূলত, যখনই কোনও পৃষ্ঠা কোনও দূষিত সামগ্রী বা ভাইরাস দ্বারা সংক্রামিত হয় তখন ব্যবহারকারীরা সহজেই সতর্ক হন।

    4. বুমেরাং বৈশিষ্ট্য

    দেখা গেছে যে হোয়াটসঅ্যাপ একটি বুমেরাং বৈশিষ্ট্যও বিকাশ করছে, যা ব্যবহারকারীরা সহজেই লুপিং ভিডিও তৈরি করতে পারবে। এই বিশেষ বৈশিষ্ট্যটি বর্তমানে বিকাশের পর্যায়ে রয়েছে এবং প্রতিবেদনের পরামর্শ অনুযায়ী এটি অবশ্যই আইফোন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে।
    এটাও বলা হয় যে হোয়াটসঅ্যাপের এই নতুন বৈশিষ্ট্যটি আইওএসের জন্য প্রকাশিত হওয়ার সাথে সাথে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কাছে পৌঁছে যাবে। হোয়াটসঅ্যাপের বোন ইনস্টাগ্রামটি মূলত এটির ব্যবহারকারীদের জন্যই তার বুমেরাং অ্যাপটি নিয়ে আসে, বিশেষত তাদের সহজেই তাদের নিজের একটি দ্বিতীয় সেকেন্ডের ভিডিও লুপ তৈরি করতে দেয়। অ্যাপটি মূলত টুইটার থেকে ভাইনকে প্রতিরোধ করার জন্য ডিজাইন করা হয়েছে, যা ছয় সেকেন্ডের ভিডিও লুপ বিভাগগুলি সরবরাহ করে।
    বুমেরাং বৈশিষ্ট্যটি এমন ভিডিওগুলির জন্যও পাওয়া যাবে যা সময়কালে সাত সেকেন্ডেরও কম হয়। এছাড়াও, যে ভিডিও লুপগুলি সর্বশেষ উন্নয়নের মাধ্যমে তৈরি করা হয়েছে তা কোনও বার্তার মাধ্যমে খুব সহজেই হোয়াটসঅ্যাপ পরিচিতিগুলির সাথে ভাগ করা যায় বা স্ট্যাটাস আপডেট হিসাবে আপলোডও করা যায়। একটি মোবাইল অ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট সংস্থা ব্যবহারকারীদের সংক্ষিপ্ত ভিডিওগুলি ভাগ করার অনুমতি দেওয়ার জন্য তার সামাজিক মিডিয়া অ্যাপটিতে অনুরূপ হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্যটি ব্যবহার করতে পারে।
    2020 এ আসন্ন নতুন হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্য

    5. অনুসন্ধান চিত্র বৈশিষ্ট্য

    প্রতিবেদন অনুসারে, হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড সংস্করণটি একটি নতুন বৈশিষ্ট্য পরীক্ষা করছে যাতে ব্যবহারকারীরা তাদের পরিচিতি থেকে প্রেরিত বা প্রাপ্ত চিত্রগুলি সহজেই সন্ধান করতে পারে। হোয়াটসঅ্যাপের এই নতুন বৈশিষ্ট্যটিকে 'অনুসন্ধান চিত্র,' বলা হয় যা কোনও চ্যাট থেকে সরাসরি গুগল ইমেজ অনুসন্ধান ব্যবহার করে search 
    এই বৈশিষ্ট্যটি তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ অ্যাপে অন্তর্ভুক্ত করা হয়নি, তবে এটি অ্যান্ড্রয়েডের হোয়াটসঅ্যাপ বিটাতে ডিফল্টরূপে অক্ষম হিসাবে দেখা গেছে। অন-ডিমান্ড অ্যাপ্লিকেশন বিকাশ কিছু সময়ের জন্য ইমেজ অনুসন্ধান বৈশিষ্ট্যটি বিভিন্ন উদ্দেশ্যে ব্যবহার করে আসছে। দেখে মনে হচ্ছে হোয়াটসঅ্যাপ এর মধ্যে একটি পাতা নিচ্ছে।

    Advanced. উন্নত অনুসন্ধান বৈশিষ্ট্য

    তাত্ক্ষণিক বার্তাপ্রেরণের অ্যাপ্লিকেশনটি একটি পৃথক "উন্নত অনুসন্ধান" বৈশিষ্ট্য বিকাশ করছে, যা ব্যবহারকারীদের সহজেই লিঙ্ক, ফটোগুলি, অডিও, ভিডিও এবং এমনকি জিআইএফ চিত্রগুলি সহজেই পাঠ্য সন্ধানগুলির পাশাপাশি অনুসন্ধান করতে সক্ষম করে which বৈশিষ্ট্যটি সাম্প্রতিক বিভিন্ন অনুসন্ধানগুলিও প্রদর্শন করবে।
    এটি লক্ষ করা উচিত যে উন্নত অনুসন্ধান চিত্র বৈশিষ্ট্যটি মূলত উপরে বর্ণিত অনুসন্ধান চিত্র বৈশিষ্ট্য থেকে পৃথক। এই বৈশিষ্ট্যটি বর্তমানে বিকাশাধীন এবং নিকট ভবিষ্যতের আপডেটে অ্যাপ্লিকেশন ব্যবহারকারীদের আইওএস হোয়াটসঅ্যাপ বিটা সর্বশেষ সংস্করণে যাবে roll
    অ্যাপ্লিকেশনটির নতুন সংস্করণ হোয়াটসঅ্যাপ বিটা

     7. অবরুদ্ধ পরিচিতিগুলির গোষ্ঠীকরণ

    সর্বশেষ বিটা আপডেটে, চিহ্নিত করা আরও একটি হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্যটি হ'ল ব্লক করা পরিচিতিগুলিকে সহজেই বিভাগগুলিতে বিভাজিত করার সহজাত ক্ষমতা। এটি বিশেষভাবে নির্দিষ্ট মানদণ্ড অনুসরণ করে পুরো অবরুদ্ধ যোগাযোগের তালিকাটিকে স্বয়ংক্রিয়ভাবে গোষ্ঠীভূত করবে যার অর্থ আপনার ব্যবসায়িক পরিচিতিগুলি সহজেই একটি পৃথক বিভাগে স্থানান্তরিত হতে পারে।
    ট্র্যাকারের মতে, নতুন ব্যবস্থাটি মূলত স্বয়ংক্রিয় হবে এবং আপনাকে ম্যানুয়ালি কোনও ব্যবসা হিসাবে যোগাযোগ স্থাপন করতে হবে না। হোয়াটসঅ্যাপ মূলত কোন বিশেষ পরিচিতিগুলি ব্যবসায়ের তা শিখবে এবং পরবর্তীকালে, তারা সম্পূর্ণ আলাদা দ্বিতীয় বিভাগে চলে আসবে।
    অন-ডিমান্ড অ্যাপ্লিকেশন বিকাশের ক্ষেত্রে এটি বিভিন্ন বৈশিষ্ট্য অনুসারে গ্রাহক এবং ক্লায়েন্টদের শ্রেণিবদ্ধ করতে ব্যবহৃত হয়েছে।

    8. সর্বশেষ গোপনীয়তা সেটিংস

    কয়েক মাস ধরে টেস্টিংয়ের পরে, হোয়াটসঅ্যাপ অবশেষে বৈশ্বিক স্তরে আপডেট হওয়া গোপনীয়তার সেটিংস প্রকাশ করেছে। গোষ্ঠীগুলির জন্য এই আপডেট করা গোপনীয়তা সেটিংস সন্ধান করার জন্য, আপনাকে প্রকৃত সেটিংস মেনুতে যেতে হবে এবং তারপরে গোপনীয়তা এবং গোষ্ঠীগুলির পরে অ্যাকাউন্টটি আলতো চাপতে হবে।
    আপনি সেখানে 'আমার পরিচিতিগুলি ...,' বাদে একটি বিকল্প পাবেন যা বিদ্যমান 'প্রত্যেকে' পাশাপাশি 'আমার পরিচিতি' বিকল্পগুলির সাথে সংলগ্ন। এই নির্দিষ্ট হোয়াটসঅ্যাপ আসন্ন বৈশিষ্ট্যটি তাত্ক্ষণিক বার্তাগুলিতে আপনি নিজের গ্রুপে কোন নির্দিষ্ট পরিচিতি যুক্ত করতে চান তা সহজেই নির্বাচন করতে নিয়ন্ত্রণ সরবরাহ করে।
    মূলত, এই পরিবর্তনটি স্প্যাম গ্রুপের আমন্ত্রকদের সংখ্যা কমাতে প্রবর্তিত হয়েছিল। যদি কোনও মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশকারী সংস্থা যদি একই রকম তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ অ্যাপ্লিকেশন বিকাশ করে তবে স্প্যামের আমন্ত্রণগুলি নিয়ন্ত্রণ করা হয় তা নিশ্চিত করার জন্য এটি এই বিশেষ বৈশিষ্ট্যটি প্রবর্তন করা উচিত কারণ এটি অ্যাপটির ব্যবহারকারীর অভিজ্ঞতা গুরুতরভাবে বাধাগ্রস্ত করতে পারে। 

    9. আইফোনের জন্য বায়োমেট্রিক প্রমাণীকরণ

    হোয়াটসঅ্যাপ শেষ পর্যন্ত আইফোন ব্যবহারকারীদের জন্য বায়োমেট্রিক প্রমাণীকরণ সমর্থন চালু করেছে, অন্যদিকে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা কয়েক দফা বৈশিষ্ট্য পরীক্ষার পরে কয়েক মাসের মধ্যে এটি পাবেন receive আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয়ই ব্যবহারকারী তাদের নিজস্ব আঙুলের ছাপ ব্যবহার করে সহজেই তাদের অ্যাপ্লিকেশন লক করতে এবং সহজেই আনলক করতে পারে। 
    এছাড়াও, ব্যবহারকারীরা এমনকি অ্যাপ্লিকেশনটি স্বয়ংক্রিয়ভাবে লক হয়ে যাবে ঠিক কতক্ষণ পরে বন্ধ হওয়ার পরে তাত্ক্ষণিকভাবে, কেবল এক মিনিটের পরে বা ত্রিশ মিনিটের পরে বেছে নিতে পারে। ব্যবহারকারীরা তাদের বার্তাগুলির বিষয়বস্তু বিজ্ঞপ্তিতে দৃশ্যমান হবে কিনা তা চয়ন করতে সক্ষম হবে, এতে বার্তা প্রেরক অন্তর্ভুক্ত রয়েছে।
    হোয়াটসঅ্যাপ বিটা সংস্করণ
    আইওএস ব্যবহারকারীদের জন্য, হোয়াটসঅ্যাপ অ্যাপ লক করতে ফেস আইডি ব্যবহারের অনুমতি দিয়েছে। আইফোন অ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট পরিষেবাগুলি যদি তাদের তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ অ্যাপ্লিকেশনগুলিতে বিকাশ করা পছন্দ করে তবে একই ধরণের হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্যগুলি উত্সাহিত করা উচিত।

    10. হোয়াটসঅ্যাপ ওয়েব এবং অ্যান্ড্রয়েডের জন্য একটানা ভয়েস বার্তা বৈশিষ্ট্য

    নাম অনুসারে প্রস্তাবিত, এই বৈশিষ্ট্যটি কেবল দুটি নয়, একটানা প্রেরণ করা মোট ভয়েস বার্তাগুলি স্বয়ংক্রিয়ভাবে খেলতে দেয়। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য বাণিজ্যিকভাবে উপলব্ধ করার আগে হোয়াটসঅ্যাপের নতুন সংস্করণটির এই বৈশিষ্ট্যটি বেশ কিছু সময়ের জন্য পরীক্ষায় ছিল। এটি ইতিমধ্যে আইওএস ব্যবহারকারীদের জন্য উপলব্ধ ছিল। এছাড়াও,
    একটানা ভয়েস বার্তা শোনার সহজাত ক্ষমতা হোয়াটসঅ্যাপ ওয়েবে রয়েছে।

    ১১. হোয়াটসঅ্যাপ ব্যবসায়ের জন্য হোম ট্যাব এবং কার্ড

    ফিচারটি হোয়াটসঅ্যাপ ব্যবসায়ের ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হবে। হোম ট্যাবের জন্য আপডেটটি ইতিমধ্যে পরীক্ষার মুখোমুখি এবং আশা করা হচ্ছে যে ব্যবসাগুলি হোয়াটসঅ্যাপ বিটা সংস্করণ ২.১৯.১১17 এ পৌঁছাবে যেখানে আপনার ক্যামেরাটি হোম ট্যাব দ্বারা প্রতিস্থাপন করা হবে। 
    তেমনিভাবে, সংস্করণ 2.19.131 কার্ড বিকল্পটি নিয়ে আসবে যেখানে আপনি কোনও ব্যবহারকারীকে সে বা সে তার ব্যবসায়িক অ্যাকাউন্টে কনফিগার করতে পারেন সে সম্পর্কে জানাতে কার্ড তৈরি করতে সক্ষম হবেন। 

    ১২. নিজের বার্তাগুলি নষ্ট করুন 

    ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপে দেখার অপেক্ষায় থাকা আরেকটি আপডেট হ'ল স্ব-ধ্বংসাত্মক বার্তাগুলির বিকল্প। ব্যবহারকারীরা বার্তাগুলিতে একটি টাইমার সেট করতে সক্ষম হবেন এবং টাইমার শেষ হয়ে গেলে বার্তাটি তার অস্তিত্বের কোনও চিহ্ন না রেখে স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা হবে। আপডেটটি শীঘ্রই হোয়াটসঅ্যাপ বিটাতে আসবে বলে আশা করা হচ্ছে।

    13. অ্যানিমেটেড স্টিকার 

    বৈশিষ্ট্যটি হোয়াটসঅ্যাপের বিটা সর্বশেষ সংস্করণ ২.২০.১৪ অংশের অংশ হবে যদিও এটি এখনও প্রকাশ্যে পাওয়া যায় নি। ব্যবহারকারীদের এটি ব্যবহার দ্রুত করার জন্য হোয়াটসঅ্যাপ সম্প্রতি স্টিকার বিভাগের ঠিক পাশে একটি নতুন প্লে আইকন যুক্ত করেছে।

    14. আরও গ্রুপ সদস্য   

    এর আগে হোয়াটসঅ্যাপ গ্রুপে 256 জন সদস্য যোগ করার অনুমতি দিয়েছিল। তবে, আপনি শীঘ্রই একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে 5000 সদস্যের কাছে পৌঁছাতে সক্ষম হবেন। এই নতুন বৈশিষ্ট্যটি শীঘ্রই উপস্থিত হবে বলে আশা করা হচ্ছে। তবে, বৈশিষ্ট্যটি কখন আসবে সে সম্পর্কে এখনও কোনও আনুষ্ঠানিক তারিখ নেই।

    15. চ্যাট স্টোরেজ 

    এর আগে অ্যান্ড্রয়েড বা আইওএস থেকে অন্য প্ল্যাটফর্মে স্যুইচ করার অর্থ সমস্ত চ্যাট ব্যাকআপ হারাতে হয়। হোয়াটসঅ্যাপ তার নিজস্ব চ্যাট ব্যাক বিকল্প আনতে প্রস্তুত হিসাবে এটি পরিবর্তিত হবে যেখানে ব্যবহারকারীরা কোনও চ্যাট না হারিয়ে দুটি ওএস প্ল্যাটফর্মের মধ্যে স্যুইচ করতে সক্ষম হবেন।  

    শেষ দ্রষ্টব্য: হোয়াটসঅ্যাপের ফিচারগুলি 2020

    তাত্ক্ষণিক বার্তাপ্রেরণ অ্যাপ্লিকেশনগুলি সর্বশেষতম ট্রেন্ডে পরিণত হয়েছে এবং হোয়াটসঅ্যাপের ব্যাপক জনপ্রিয়তার সাথে আমরা দেখেছি যে এটি কীভাবে লোকের যোগাযোগের উপায়কে পরিবর্তিত করেছে। বছরের পর বছরগুলিতে, হোয়াটসঅ্যাপ তার বেশ কয়েকটি আকর্ষণীয় বৈশিষ্ট্য নিয়ে এসেছে, এটি গুগল প্লে স্টোর পাশাপাশি অ্যাপল অ্যাপ স্টোর উভয়কেই ডাউনলোড করা তাত্ক্ষণিক বার্তা অ্যাপ্লিকেশন।
    2020 সালে, উপরে উল্লিখিত নতুন হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্য উপস্থিত হওয়ার পূর্বাভাস দেওয়া হয়েছে। ফিচারটি হোয়াটসঅ্যাপের জন্য নতুন আপডেটের সাথে প্যাক করা হবে যা শীঘ্রই অ্যাপ স্টোরে পাওয়া যাবে। 
    Newer post Older post

    RELATED ARTICLES