How to use subdomain in Blogger

    How to use subdomain in Blogger - mr laboratory
    How to use subdomain in Blogger - mr laboratory

    প্রত্যেক ওয়েবসাইটের একটি নির্দিষ্ট আইপি অ্যাড্রেস থাকে। কিন্তু আইপি দিয়ে ওয়েবসাইট মনে রাখা কষ্টসাধ্য। তাই মনে রাখার সুবিধার জন্য আইপি অ্যাড্রেসের পরিবর্তে ডোমেইন নাম ব্যবহার করা হয়। এছাড়া এক বা একাধিক কমপিউটার কে ইন্টারনেট এ চেনার জন্যও ডোমেইন নাম ব্যবহার করা হয়। যেমন আমাদের ডোমেইন mrlaboratory.info। এইটা মেইন ডোমেইন , কিন্তু যখন মেইন ডোমেইনের আগে কোন অংশ যুক্ত হয় তখন সেই ডোমেইনটি সাব ডোমেইন হয়ে যায় । যেমন link.mrlaboratory.info এবং admin.mrlaboratory.info ইত্যাদি ।
    আমি এই ভিডিওতে দেখিয়েছি কিভাবে এই সাবডোমেইন ব্লগার সাইট এ যুক্ত করতে হয় । মেইন ডোমেইন অনেকে যুক্ত করতে পারলে ও সাব-ডোমেইন ব্লগার সাইট এ যুক্ত করতে পারে না । তাই আমার এই ভিডিওটি তৈরি করা । আশাকরি আপনাদের উপকারে আসবে । ভিডিওটি দেখতে থাকুন এবং কোন কিছু না বুঝে থাকলে অবস্যয় কমেন্ট করে জানাবেন । ধন্যবাদ ।




    ব্লগার ট্রিক্স নিয়ে আমাদের সকল ভিডিও প্লেলিস্ট লিঙ্ক
    http://bit.ly/blogger-tutorial

    ----------------------------------------------------------------------
    Common searchable word/sentence
    blogger,blogger tutorial,tutorial,blogger tutorial for beginners,blog tutorial,blogger (website),blogger tutorial in hindi,blogging tutorial,blogger tutorial for beginners in hindi,tutorial blogger,como crear un blog en blogger,how to blogger,blogger tutorial 2018,blogger tutorial 2019,blogger tutorial video,blogger features,blogger tutorial in telugu,blogger tutorial advanced,blogger full tutorial 2018,blogging,how to create subdomain in blogger,how to create subdomain in godaddy,how to create subdomain,blogger,subdomain,how to create subdomain in cpanel,subdomain in blogger,how to create subdomain in hostgator cpanel,how to,how to use subdomain in blogger,subdomain blogger,how to setup subdomain,how to setup subdomain in blogger,how to add subdomain in blogger,
    Newer post Older post

    RELATED ARTICLES