Best SEO LIte Blogger Template

blogger template,blogger,blogger templates,template,best blogger templates,best free blogger templates,amp blogger template,best template,free blogger templates,download blogger template,10 best free blogger templates for your blogspot blog 2017,blogger templates free,free blogger templates download,best blogger template,blogger tutorial,best blogger template 2018,best blogger template 2019,blogger theme,blogger template,best blogger templates,blogger,blogger templates,adsense friendly blogger template,premium blogger template free download,free blogger template 2020,free blogger templates,2020 best free responsive blogger template,2020 best free seo friendly blogger template,mobile friendly blogger template free,2020 best free mobile friendly blogger template,premium blogger templates,
best seo lite blogger template by mr laboratory.png


হাই আমি মিজান  এম আর ল্যাবরেটরি থেকে 
ব্লগার সাইট কম বেশি সবাই খুলতে জানে , কিন্তু এই সাইট এ কিভাবে ভিসিটর আনতে হয় এ সম্পর্কে সবার ভালো ধারনা নেই । আপনার সাইট এ ভিসিটর আনতে হলে অবস্যয় গুগল সার্চ ইঞ্জিন এ সাবমিট করতে হবে আপনার সাইট এ ইউনিক কন্টেন্ট লিখতে হবে , আপনার সাইট এ ভালো একটি থিম ব্যবহার করতে হবে । থিম অনেক থাকে কিন্তু এস ই ও থিম সবগুলো হয় না । যাইহোক আমি আপনাদের একটি ভালো এস ই ও থিম শেয়র করব , আমার অভিজ্ঞতা দিয়ে এই থিম টি আমি মডিফাই করেছি , বিভিন্ন পেইড থিম থেকে আমি অনেকে রিচার্জ কিরে কিছু কোড এই থিম এ দিয়েছি । যাতে গুগল আমার সকল পেইজ এবং পোস্ট  ভালো ইনডেক্স  করে ফেলে ।
অনেকের থিম ভালো এস ই ও করা থাকলে ও কিন্তু তাদের সাইট অনেক স্লো কারন । ফলে পেইজ লোড হয়ে অনেক সময় লাগে । যার কারনে ভিসিটর বিরক্ত বোধ করে । গুগল ও এই বিষয়ে নজর দিয়েছে , যে থিম গুলো লোড হয়ে অনেক সময় লাগে তাদের থিম গুলো সার্চ এ পিছনে ফেলে দে । ফলে আমাদেরকে থিম স্পিড এ বিষয়ে নজর দিয়ে হয় । তাই আমি এই থিম লাইট থিম হিসেবে মডিফাই করেছি । এই থিম লোড হয় খুব দ্রুত । আশাকরি ব্যবহার করলেই বুঝতে পারবেন । আমি এই থিম আমাদের সাইট এ ও ব্যবহার করেছি । আমার সাইট অনেক স্পিড এবং গুগলে ও অনেক রেঙ্ক এ আছে । এই থিম এ গুগল এডসেন্স এর ও কোন সমস্যা হবে না । আপনি যেখানে ইচ্ছা সেখানে এড বসাতে পারবেন । এই থিমের আরো অনেক সুবিধা রয়েছে , ব্যবহার করলেই বুঝতে পারবেন । 
আমি আপনাদের সাথে  এত গুলো বিষয় শেয়ার করতেছি যাতে আপনারা ও উপকৃত হন । 

আর তেমন কিছু লিখলাম না , থিম টি ডেমো দেখে আসুন 



আমাদের এই সাইট এ থাকলে আপনি প্রতিনিয়ত অনেক কিছু শিখতে পারবেন । সাথেই থাকুন এবং ব্লগার নিয়ে কোন প্রশ্ন থাকলে বলুন সঠিক উত্তর দিয়ে দিব ইনশাআল্লাহ । 



tag
blogger template,blogger,blogger templates,template,best blogger templates,best free blogger templates,amp blogger template,best template,free blogger templates,download blogger template,10 best free blogger templates for your blogspot blog 2017,blogger templates free,free blogger templates download,best blogger template,blogger tutorial,best blogger template 2018,best blogger template 2019,blogger theme,blogger template,best blogger templates,blogger,blogger templates,adsense friendly blogger template,premium blogger template free download,free blogger template 2020,free blogger templates,2020 best free responsive blogger template,2020 best free seo friendly blogger template,mobile friendly blogger template free,2020 best free mobile friendly blogger template,premium blogger templates,blogger tricks,blogger,blogging tricks,blogger (website),blogger blogspot seo tips and tricks,seo for blogger,blogger tips,blogging tips and tricks for beginners,blogger seo best tips for increasing visitors,blogger tutorial,blogger tricks 2016,blogger tricks 2017,stupid blogger tricks,blogger tricks in hindi,blogger tricks and tips,amazing blogger tricks,blogging tips and tricks,tricks
Next Post Previous Post
1 Comments

You cannot comment with a link / URL. If you need backlinks then you can Contact with us

  • Sherry Beck
    Sherry Beck September 4, 2020 at 11:47 AM

    If you really desire to get such type of information, visit this blog quickly.
    UX designers

Add Comment
comment url