-->

৭টি ফ্রি অনলাইন SMS রিসিভার! নিজের অরিজিনাল ইনফরমেশন গোপন রেখেই SMS ভেরিফাই করুন যে কোন অ্যাকাউন্ট, নিমিশেই!

    ৭টি ফ্রি অনলাইন SMS রিসিভার! নিজের অরিজিনাল ইনফরমেশন গোপন রেখেই SMS ভেরিফাই করুন যে কোন অ্যাকাউন্ট, নিমিশেই!
    ৭টি ফ্রি অনলাইন SMS রিসিভার! নিজের অরিজিনাল ইনফরমেশন গোপন রেখেই SMS ভেরিফাই করুন যে কোন অ্যাকাউন্ট, নিমিশেই!


    প্রিয় টেকটিউনস জনগন, কেমন আছেন আপনারা সবাই? টেকটিউনসের নিত্যনতুন টপিক আর সার্ভিস নিয়ে ভালো না থেকে আর উপায় আছে? আর এই নিত্যনতুন টপিক আর সার্ভিসের ধারা বজায় রাখার নিমিত্তে, আজকে আমি আপনাদের সাথে একদম নতুন একটি টপিক নিয়ে হাজির হলাম। আর আপনারা এই টিউনের মাধ্যমে জানতে পারবেন অনেক মূল্যবান সব আলোচনা।

    ইন্টারনেটে আমাদের প্রায়শই বিভিন্ন ওয়েব সাইট থেকে সার্ভিস পাওয়ার জন্য ভেরিফিকেশন করতে হয়। আর এই ভেরিফিকেশন করতে হয় আমাদের নিজস্ব মেইল অ্যাড্রেস বা মোবাইল নাম্বার দিয়ে। কিন্তু আপত্তির কথা হল, আমরা যেখানে আমাদের ব্যক্তিগত তথ্য দিয়ে ভেরিফাই করলাম তারা কি আমার এই নাম্বার বা ইমেইল যদি থার্ডপার্টির কাছে বিক্রি করে দেয়। কেননা মাঝে মাঝে আমরা এমন সব ওয়েব সাইটে আমাদের নাম্বার বা মেইল আইডি দিয়ে লগইন করি সেই ওয়েব সাইট গুলো হয় খুবই নিম্ন মানের যারা আমাদের ইনফোরমেশন বিক্রি করে তাদের স্বার্থ উদ্ধার করে। তাই আমি আপনাদের জন্য খুবই উপকারি একটি টিউন নিয়ে আসছি যার মাধ্যমে আপনি অস্থায়ী মোবাইল নাম্বার ব্যবহার করে ভেরিফিকেশন সম্পন্ন করবেন। তাহলে আর কথা না বাড়িয়ে আসল কথায় আসা যাক।

    অনলাইনে ব্যবহারকারীর পরিচয় যাচাই করার জন্য ব্যবহৃত প্রধান পদ্ধতিই হল আমাদের ইমেল এবং মোবাইল ফোন নম্বর। আর এখন অনেক ওয়েব সাইট থেকে থার্ড-পার্টি অ্যাকাউন্ট যেমন গুগল এবং ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে সরাসরি লগইন করা যায়। ফলে এই প্রসেস এর মাধ্যমে অল্প সময়ের মধ্যে বিপুল সংখ্যক অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করা যায় বা উক্ত সেবার অপব্যবহার হ্রাস করার জন্য বিভিন্ন ওয়েব সাইট ফেসবুক বা গুগল এর মাধ্যমে লগইন করার সিস্টেম এড করে থাকে। সে যাই হোক না কেন, আমরা কখনও কখনও আমাদের আসল পরিচয়টি গোপন রাখতে চাই, আর তাই আমরা এই ভেরিফেকশন কে বাইপাস করার জন্য কিছু যুগোপযোগী পদ্ধতি ব্যবহার করতে পারি, যেমনঃ টেম্পোরারি মেইল বক্স এর মাধ্যমে ভেরিফিকেশন লেটার রিসিভ করা এবং ভেরিফাই করার পর সেই মেইল বক্সটা বাই ডিফল্ট ডিলিট হয়ে যায় ঠিক অনুরূপ টেম্পোরারি মোবাইল নাম্বারও পাওয়া যায় যার মাধ্যমে আপনি ঠিক একই কাজ করতে পারবেন। আর এই পদ্ধতি ফলো করতে, আমরা আমাদের প্রকৃত তথ্য না দিয়েই রেজিস্ট্রেশন বা আইডি ভেরিফিকেশন প্রক্রিয়াগুলি সম্পন্ন করতে পারবো।

    আপনারা জেনে থাকবেন যে, একটা মোবাইল নম্বর তৈরি করতে অনেক গুলো স্তর জড়িত এবং মেইল থেকে এটি আরও অনেক জটিল। টেম্পোরারি মেলবক্স সাথে যদি মোবাইল নাম্বারের সেবার তুলনা করি তাহলে বলতে হবে, এই ধরনের সেবা খুবই কম, এবং আর যেগুলি আছে তার বেশিরভাগই আমাদের প্রত্যেকেরি জানা। তবে অবশ্যই, আপনি অন্য ব্যক্তির পাঠানো টেক্সট ম্যাসেজও দেখতে পাবেন। কিন্তু আপনি যদি নিজের অ্যাকাউন্ট ভেরিফিকেশনের জন্য এটি ব্যবহার করতে চান বা  অন্য পক্ষকে আপনার আসল নম্বর না জানিয়ে টেক্সট ম্যাসেজ পেতে চান, তবে এই টিউনে আলোচনা করা হবে সাত সাতটি ফ্রী ওয়েব সাইট যেখান থেকে আপনি বিভিন্ন দেশের মোবাইল নাম্বারে টেক্সট ম্যাসেজ ভেরিফিকেশন কোড পাবেন অনায়েসেই।

    অন্যদিকে, যদি আপনার কোন নির্দিষ্ট দেশে টেম্পোরারি একটি মোবাইল ফোন নম্বর প্রয়োজন হয়, তবে আপনি এই টিউনের দেখানো পদ্ধতিতে চেষ্টা করতে পারেন, তবে এর মাধ্যমে আপনি স্থায়ী কোন নাম্বারের নিশ্চয়তা দিতে পারবোনা কেননা এটি একটি টেম্পোরারি মোবাইল নাম্বার সার্ভিস। তবে আপনি যদি কোনও বিদেশী মোবাইল ফোন নম্বর যা দীর্ঘদিন ব্যবহার করতে চান তবে আপনি আপনার মোবাইল ফোনে মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্যান্য দেশের মোবাইল ফোন নম্বর জেনারেট করতে পারবেন এজন্য আপনাকে "Ring4" অ্যাপে রেজিস্ট্রেশন করতে হবে, আর এই অ্যাপ এর নাম্বার দিয়ে আপনি কল করতে পারবেন এবং টেক্সট ম্যাসেজ পাঠাতে এবং টেক্সট ম্যাসেজ গ্রহণ করতে পারবেন" আর এই অ্যাপ এর সার্ভিস পেতে হলে আপনাকে মাসিক ভিত্তিতে এর ফি প্রদান করতে হবে তবে এই অ্যাপ এর ফি বিভিন্ন দেশে বিভিন্ন রকম হয়ে থাকে।

    তবে, আপনাদের এও স্মরণ রাখতে হবে যে এই সব টুলস যেমন টেম্পোরারি মেইল বক্স বা টেম্পোরারি মোবাইল ফোন নম্বর গুলো যারা ব্যবহার করে তাদের ব্যবহারের সম্পূর্ণ রেকর্ড তাদের কাছে রয়েছে, সুতরাং দয়া করে জালিয়াতি বা অবৈধ উদ্দেশ্যে এটি ব্যবহার করবেন না। নিচে এই সেবা সমূহ নিয়ে পুর্ণাজ্ঞ আলোচনা করা হলো। আর এও নিশ্চিত নয় যে এই সব সেবা গুলি আপনি নিরবিচ্ছিন্নভাবে পাবেন তার কোনও গ্যারান্টি নেই। ফলে একটি ওয়েব সাইটে অ্যাক্সেস করতে না পারলে একই ধরনের অন্য ওয়েব সাইটে ভিজিট করতে পারেন, এই সেবা পাওয়ার জন্য।

    ১. রিসিভ SMS অনলাইন

    Website link: https://receive-SMS.com/
    আপনি যদি আপনার গোপনীয়তা রক্ষা করতে চান এবং এও চান যে অন্য পক্ষ আপনার আসল মোবাইল ফোন নম্বরটি পেতে না পারে, তাহলে অনলাইনে ম্যাসেজ পাওয়ার এটি খুবই দরকারী একটি টুলস। তাছাড়া এই ওয়েব সাইট এর হোম পেজে আপনি পাবেন যুক্তরাষ্ট্রের নাম্বার। আপনি যেকোন একটি নাম্বার সিলেক্ট করুন যেই নাম্বারে ম্যাসেজ পেতে চান। এরপরে আপনি সমস্ত ভেরিফিকেশন লেটার হোম পেজেই পাবেন এবং আপনি সেই ভেরিফিকেশন ম্যাসেজ গুলি ডিলিট করতে বা হাইড করতে পারবেন না।

    ২. রিসিভ ফ্রী SMS অনলাইন



    আপনি যদি কোন বিদেশি নাম্বারে বিনামূল্যে অনলাইনে এসএমএস পেতে চান তাহলে এই ওয়েব সাইট আপনার জন্য, এখানে আপনি যেই দেশ সমূহের নাম্বার পাবেন তা হলোঃ মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, জার্মানি, ব্রাজিল, রাশিয়া, ফ্রান্স, অস্ট্রেলিয়া, কানাডা, সুইজারল্যান্ড, ইন্দোনেশিয়া, ইস্রায়েল, স্পেন সহ বিশ্বজুড়ে ২৪ টি ডিসপোজেবল নাম্বার, তাছাড়াও এই সার্ভিস আপনি সহজেই ব্যবহার করতে পারবেন এবং এতে কোন রেজিস্ট্রেশন করার প্রয়োজন নেই। এছাড়াও এটি বিভিন্ন দেশের নম্বর ফী দেওয়ার মাধ্যমে একটি ব্যক্তিগত নাম্বার ব্যবহার করতে পারবেন, যা সর্বনিম্ন এক মাসের জন্য সাবস্ক্রাইব করতে পারবেন।

    ৩. রিসিভ SMS অনলাইন

    এই ওয়েব সাইটটি অন্যান্য সব ওয়েব সাইটের মতোই একই সেবা প্রদান করে থাকে, Receive SMS Online  টেম্পোরারি ফ্রী মোবাইল ফোন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন অথবা পরিচয় ভেরিফিকেশনের জন্য প্রদান করে, যেমনঃ মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং কানাডা এই দেশের নাম্বার প্রদান করে। আর এর পরের প্যারাতে আমি যে সেবা নিয়ে আলোচনা করবো তা এই কোম্পানির অন্য একটি ওয়েব সাইট। যেকোন নাম্বারে এসএমএস পাওয়ার জন্য Read SMS বাটনে ক্লিক করুন, আর সবচেয়ে খুশির খবর হল এই সেবা আপনি একদম ফ্রিতেই পেয়ে যাবেন।

    ৪. ফ্রী অনলাইন ফোন

    এই ওয়েব সাইটের ইন্টারফেসটি ঠিক আগের সার্ভিসের মতোই, যা আমি আগেই আপনাদেরকে বলেছি। আর এই ওয়ের সাইটে মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা এবং সুইজারল্যান্ডের র‍্যান্ডম মোবাইল ফোন নম্বর প্রোভাইড করে থাকে। আর এই ওয়েবসাইটের হোমপেজটি তে দেখতে পাবেন যে প্রতিটি নাম্বার কতগুলি ম্যাসেজ পেয়েছে। তাছাড়া এই ইনবক্সটি সাধারণত চীনা ভাষাতে দেখায় এবং সেন্ডারের নম্বর আংশিকভাবে লুকানো থাকে, ফলে উভয় পক্ষের প্রাইভেসি এবং সিকিউরিটি নিশ্চিত করে।

    ৫. রিসিভ SMS অনলাইন

    Receive SMS Online আটটি গ্রুপে মোবাইল ফোন নাম্বার প্রভাইড করে থাকে যেগুলি কিছুদিন পরপর চেঞ্জ করা হয়, এমনিকি দেশ সমূহও চেঞ্জ করে থাকে যেমনঃ যুক্তরাজ্য, জার্মানি, নরওয়ে, ইউক্রেন এবং পোল্যান্ডের মতো দেশগুলি। তাছাড়া এই ওয়েব সাইটে ক্লিক করার পর, একেবারে সামনেই দেখতে পাবেন লাস্ট ২৪ ঘন্টায় কতগুলো ম্যাসেজ রিসিভ করেছে, কতক্ষন ব্যবহার করেছেন এবং ম্যাসেজের কন্টেন্ট। আর এই নাম্বারে রিসিভ করা ম্যাসেজ আপনি ডিলিট করতে পারবেন না এবং এই ওয়েব সাইটটি ব্যবহার করতে পারবেন একদম ফ্রিতে।

    ৬. স্যাটেলাইট SMS রিসিভার

    Website link: http://SMS.sellaite.com/
    এই ওয়েব সাইটটি দেখতে অনেকটা আদিম যুগের ওয়েব ডিজাইনের মতো, তবে চিন্তা করবেন না, Sellaite SMS Receiver ওয়েব সাইটটি দিয়ে আপনারা উপরিউক্ত সেবা গুলো অনায়েসেই পাবেন। আর এই সেবাটি তিনটি ইস্তোনিয়ান মোবাইল ফোন নম্বর এর মাধ্যমে ম্যাসেজ রিসিভ করে থাকে। এছাড়াও আপনি এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন বা লগইন না করেই এসএমএস রিসিভ করতে পারবেন, আর আপনারা এই সেবাটি একদম বিনামূল্যে পাবেন।

    ৭. ফ্রিতেই SMS রিসিভ করুন অনলাইনে

    Website link: http://hs3x.com/
    এই ওয়েবসাইটটি খুব দরকারী বিভিন্ন সেবা ভেরিফাই করার জন্য যেমনঃ Google, Yahoo, Microsoft, Amazon, VK ইত্যাদি। আর এটা কিছু ভার্চুয়াল মোবাইল ফোন নাম্বার প্রদান করে যার মাধ্যমে আপনারা এসএমএস রিসিভ করতে পারবেন, কোন রকম রেজিস্ট্রেশন ছাড়াই, ডিরেক্টলি যেকোন নাম্বার সিলেক্ট করেই Read SMS বাটনে ক্লিক করলেই আপনি সকল এসএমএস দেখতে পারবেন। এছাড়াও আপনি চাইলে আপনার জন্য ভার্চুয়াল নাম্বার কিনতে পারবেন কিছু ফী প্রদান করার মাধ্যমে যদি আপনার দরকার হয়।

    শেষ কথা

    উপরের বর্ণিত সাতটি অনলাইন এসএমএস রিসিভার, যার মাধ্যমে আপনি সহজেই আপনার পরিচয় লুকিয়ে যেকোন অ্যাকাউন্ট ভেরিফাই করতে পারবেন অনায়েসেই। তবে আপনাদের কাছে আমার অনুরোধ এই সেবা গুলি ব্যবহার করে কোন অবৈধ কাজে ব্যবহার করবেন না, কেননা আপনার অবৈধ কাজের সব রেকর্ড উক্ত ওয়েব সাইটের কাছে থাকবে। এছাড়াও আমি এবং টেকটিউনস কর্তৃপক্ষ এর কোন দায়ভার নিবো না, আপনারা নিজ দায়িত্বে ব্যবহার করবেন।

    টিউন জোসস করুন, আমার টিউন শেয়ার করুন, টেকটিউনসে আমাকে ফলো করুন, আপনাদের মতামত জানান

    আমি এরকম নিত্যনতুন কাজের সফটওয়্যার নিয়ে টেকটিউনসে হাজির হবো নিয়মিতহ। তবে সে জন্য আপনার যা করতে হবে তা হলো আমার টেকটিউনস প্রোফাইলে আমাকে ফলো করার জন্য 'Follow' বাটনে ক্লিক করুন। আর তা না হলে আমার নতুন নতুন টিউন গুলো আপনার টিউন স্ক্রিনে পৌঁছাবে না।
    আমার টিউন গুলো জোসস করুন, তাহলে আমি  টিউন করার আরও অনুপ্রেরণা পাবো এবং ফলে ভবিষ্যতে আরও মান সম্মত টিউন উপহার দিতে পারবো।
    আমার টিউন গুলো শেয়ার বাটনে ক্লিক করে সকল সৌশল মিডিয়াতে শেয়ার করুন। নিজে প্রযুক্তি শিখুন ও অন্য প্রযুক্তি সম্বন্ধে জানান টেকটিউনসের মাধ্যমে।



    tag for seo 
    .sms,make money online,free,receive sms online,sms online,online sms,online sms verification,earn money online,online sms verification(otp),free sms,best online free calling app,free anonymous sms,earn money online for receiving sms text messages,free sms any sim,how to make money online with sms text messaging,send sms free unimited,jazz free sms code 2018
    ,free online sms receiver,
    free online sms receive india,
    free online sms receive australia,
    free online sms receive malaysia,
    free online sms receive china,
    free online sms receive and send,
    free online sms receive canada,
    free online sms receive japan,
    free online sms receive usa,
    free online sms receive number,
    free sms online receive germany,
    free sms online receive uk,
    free online receive sms indian number,
    online free sms receive net,
    free online sms service receive,
    free sms sender and receiver online,
    free sms receive online bangladesh,
    free sms receive online for germany,
    free sms receive germany,
    free sms receive online hk,
    free sms receive online italy,
    free sms receive online info,
    free sms receive online iran,
    free sms receive online indonesia,
    free sms receive online number pakistan,
    free sms receive online new,
    online sms receive number,
    free online phone receive sms online,
    free sms receive online pakistan,
    free online phone sms receive,
    free sms receive online russia,
    free sms receive online spain,
    free sms receive online twitter,
    free sms receive usa,
    free online sms india,
    free online sms india without registration,
    free online virtual mobile number to receive sms india,
    receive sms online for free india number,
    free sms online india app,
    free online sms in india,
    free online sms inbox india,
    receive free sms online in india,
    receive sms online india number free,
    online receive sms indian number,
    receive sms online free no registration india,
    free online sms to india,
    free online sms verification india,
    free online sms australia,
    free online sms in australia,
    free sms online australia no registration,
    free online sms number australia,
    send and receive sms online free australia,
    receive sms online free no registration australia,
    free online sms verification australia,
    free online sms malaysia,
    free online sms to malaysia mobile,
    receive sms online malaysia number free,
    receive sms online free no registration malaysia,
    free online sms china,
    receive free sms text online china,
    receive sms online free china number,
    receive sms free online in china,
    receive sms china number free,
    receive sms online china number,
    free china number receive sms,
    free online sms to china,
    free online sms send,
    free online sms sender,
    free online sms send to mobile in pakistan,
    free online sms sending websites,
    free online sms send without registration,
    free online sms send to mobile bangladesh,
    free online sms sending sites without registration,
    free online sms send to mobile number,
    free online sms sending app,
    free online sms send to mobile,
    free online sms send to mobile international,
    free online sms sender india,
    free online sms sending jobs,
    free online sms sending sites,
    free online sms sending worldwide,
    free online sms sender bangladesh,
    free online sms sender uk,
    free online sms sender nigeria,
    free online sms send to mobile without registration,
    free online sms sending service,
    online free sms send any number,
    online free sms send bd,
    free us phone number for receive and send sms online,
    send and receive free sms online greece,
    free online sms send india,
    online free sms send in pakistan,
    online free sms send in mobile,
    online free sms send in bangladesh,
    free sms send and receive online in pakistan,
    send and receive free sms online in pakistan without registration,
    free online sms sending jobs for students,
    send and receive free sms online to mobile,
    free online sms send nepal,
    send and receive sms online free no registration,
    online free sms send pc to mobile,
    send and receive sms online free philippines,
    free sms send and receive online without registration,
    send free sms and receive reply online,
    send and receive free sms online without registration in india,
    send and receive sms online free south africa,
    free online sms send to mobile greece,
    online free sms send to mobile without registration in india,
    free sms online send to mobile in india,
    online free sms send to mobile sri lanka,
    send and receive sms online free us,
    online free sms send without number,
    online free sms send website,
    free online sms canada,
    send receive sms online free canada,
    receive sms free online in canada,
    free online sms usa,
    receive free sms text online usa,
    receive sms & calls free online in usa,
    receive sms online free text usa uk germany france italy,



    MR Laboratory Public blog

    আমাদের এই ব্লগে আপনি ও  লিখতে পারবেন । এর জন্য আপনি আপনার লিখা আমাদেরকে ইমেইল করতে পারেন । অথবা আমাদের একজন সদস্য হয়ে ও পোস্ট করতে পারবেন । আমাদের ওয়েবসাইট এর সদস্য হতে চাইলে ভিসিট করুন । আপ্বনার লিখা অবস্যয় শিক্ষনীয় হতে হবে । আমাদের ইমেইল ঠিকানা support@mrlaboratory.com


    Copyright © MR Laboratory
    Newer post Older post

    RELATED ARTICLES