সিম কার্ড হ্যাক! Simjacker অ্যাটাকে হ্যাক হতে পারে আপনার সিম কার্ড! - Hacking Tutorial


সিম কার্ড হ্যাক! Simjacker অ্যাটাকে হ্যাক হতে পারে আপনার সিম কার্ড! 


আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভাল সুস্থ এবং নিরাপদ আছেন। আমি সবুজ আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভাল সুস্থ এবং নিরাপদ আছি। বন্ধুরা আজ আমি যে পোস্টটি করছি এই পোস্টটির বিষয়টি বোধ হয় আমিই প্রথম আমার ব্লগে প্রকাশ করছি। অবশ্য সিম হ্যাক সংক্রান্ত অনেক পোস্ট আপনারা অনেক ব্লগে পেয়ে যাবেন। তবে আজকে আমার পোস্টটি সম্পূর্ণ ইউনিট এবং সম্পূর্ণ নতুন তথ্যের উপর নির্ভর করে তৈরি করা। তাই আপনাদের বলছি আপনাদের ভালোর জন্যই আপনারা এই পোস্টটা প্রথম থেকে শেষ পর্যন্ত খুব মনোযোগ সহকারে পড়বেন এবং পড়ার পর আপনারা আপনাদের নিজেদের সিদ্ধান্ত নিজেরা গ্রহণ করবেন। তো বন্ধুরা চলুন আমরা মূল পোস্টটাতে প্রবেশ করি।
আমরা প্রযুক্তির এমন এক যুগে বাস করছি, যেখানে প্রাইভেসি আর সিকিউরিটি জিনিষ দুইটা দিনে দিনে অনেক বেশি মুশকিল শব্দে পরিণত হচ্ছে। কোনদিন যে আপনি হ্যাক হয়ে যাবেন অথবা অলরেডি হ্যাক হয়েই রয়েছেন কিনা সেটা বুঝবার ও উপায় কমে যাচ্ছে। এমনিতেই ফেক মোবাইল অ্যাপের দুঃখে বাঁচা দ্বায়, এর মধ্যে “Simjacker” অ্যাটাক আরো বেশি প্যারাময় জীবন তৈরি করার জন্য রেডি গেছে। এই Simjacker অ্যাটাকের মাধ্যমে হ্যাকার আপনার মোবাইলের সিম কার্ড হ্যাক করতে পারবে, আর সিমের বদৌলতে সহজেই যেকোনো ফোন হ্যাক করা সম্ভব হবে।
আরো ভয়াবহ ব্যাপার শুনতে চান? আচ্ছা আপনার ফোনে ম্যালওয়্যার কিভাবে প্রবেশ করে বলুন তো? আপনাকে অবশ্যই কোন না কোন ভাবে নিজে থেকে ফোনে অ্যাপটি ইন্সটল করাতে হয় তাই না? কিন্তু “Simjacker” অ্যাটাক চালানোর জন্য আপনাকে কিছুই করতে হবে না। হ্যাকার জাস্ট আপনার ফোনে একটি ম্যালিসিয়াস এসএমএস সেন্ড করবে, ব্যাস আপনার সব কিছুর কেল্লা ফতে!
সিম কার্ডের মধ্যে একটি বিশেষ সফটওয়্যার যুক্ত করা থাকে, প্রায় ৩০টি দেশের অপারেটর তাদের সিমে এই সফটওয়্যারটি ইউজ করে যেটার নাম; [email protected] Browser (a dynamic SIM toolkit) এই সফটওয়্যারের ত্রুটি থেকেই আপনার সিম কার্ড হ্যাক করে হ্যাকার আপনার ফোন নিয়ন্ত্রন নিয়ে নিতে পারবে!
সিমজ্যাকার (Simjacker) অ্যাটাক কিভাবে কাজ করে?
এই সেপ্টেম্বর মাসের ১২ তারিখে Adaptive Mobile Security নামক এক গবেষক দল একটি নতুন রিপোর্ট পাবলিশ করে। সেই রিপোর্টে দেখা যায় এই ত্রুটিকে কাজে লাগিয়ে মাত্র $10 ডলারের একটি জিএসএম মডেম ইউজ করেই এই স্প্যাইওয়্যারের মতো কোডটি সেন্ড করা সম্ভব, যেটা যেকোনো মোবাইল ডিভাইজকে কন্ট্রোল করতে সাহায্য করবে।
অলমোস্ট যেকোনো ব্যান্ডের মোবাইল ফোনই এই অ্যাটাকে সাড়া দেবে এবং হ্যাকারের কাছে সেই ফোনের কন্ট্রোল চলে যাবে। আপনার সেটা যেকোনো ফোন হতে পারে; নোকিয়া, স্যামসাং, গুগল, অ্যাপেল, যাই হোক না কেন এই অ্যাটাক থেকে বাঁচতে পারবে না। হ্যাকাররা কিভাবে আপনাকে আক্রান্ত করবে? খুবই সাধারণ স্টেপ অনুসরণ করে!
জাস্ট একটি নর্মাল এসএমএস এর মতো এসএমএস সেন্ড করবে আপনার ফোনে, যেখানে ম্যালিসিয়াস কোডটি এমবেডেড করা থাকবে।এই এসএমএসটি আসলে এক প্রকারের নির্দেশ, যেটা আপনার ফোনের সিম কার্ডের উপরে প্রয়োগ করা হবে, তারপরে সিম কার্ড আপনার ফোনের ও সিমের কিছু অত্যন্ত নাজুক ডাটা হ্যাকারের কাছে সেন্ড করে দেবে!
এই প্রসেসটি চলাকালীন সময়ে আপনি একজন ফোন মালিক হিসেবে কিছুই বুঝতে এবং করতে পারবেন না। আপনার ডাটা হয়তো লাগাতার হ্যাকারের কাছে পৌছাতে থাকবে, আর আপনি কিছুই জানতে পারবেন না। গবেষকদের গবেষণা অনুসারে এই অ্যাটাকের মাধ্যমে নতুন টাইপের ম্যালওয়্যার অ্যাটাকের দরজা খুঁজে যেতে পারে। বিশেষ করে America, Europe, Middle-east, West Africa — এই দেশ গুলোর মোবাইল ইউজারা এই অ্যাটাকে বেশি আক্রান্ত হওয়ার সম্ভবনা রয়েছে।
কিভাবে এই অ্যাটাক থামানো যেতে পারে?
গবেষকগন এই সিমজ্যাকার অ্যাটাক কিভাবে রোধ করা যায় এই ব্যাপারে মোবাইল অপারেটরদের সাথে কাজ করছে। এটা মূলত একটি কমপ্লেক্স টাইপের মোবাইল হ্যাক অ্যাটাক, যেটা ঠিকঠাকভাবে আটকাতে চাইলে মোবাইল অপারেটরদের তাদের মূল নেটওয়ার্কিং সিস্টেম পরিবর্তন করতে হবে। মোবাইল নেটওয়ার্ক অপারেটর, জিএসএম নেটওয়ার্ক, সিডিএম নেটওয়ার্ক, এবং সিম কার্ড অ্যালায়েন্সদের এই অ্যাটাক সম্পর্কে অবগত করা হয়েছে, তারা সিম কার্ড ফিল্ড লেভেল থেকে এই অ্যাটাক আটকানো কিছু কাজ করছে।
আর বর্তমানের জন্য কঠিন বাস্তব সত্যিটি হচ্ছে, এই অ্যাটাক দ্বারা আপনি আক্রান্ত হয়েছেন কিনা, সেটা চেক করার কোন উপায় বা বুদ্ধি বর্তমানে নেই। যদি অ্যাটাকার আপনার ফোনকে টার্গেট করে, আপনাকে হ্যাক করতে পারবে, যদি আপনার মোবাইল অপারেটরের সিমে ত্রুটি থাকে। বর্তমানে আইটি বিশেষজ্ঞরা এবং মোবাইল অপারেটর কোম্পানিগুলো যেভাবে দিনরাত নিরলস গবেষণা এবং চেষ্টা করে যাচ্ছে, তাতে হয়তো বা ভবিষ্যতে এই অ্যাটাক থেকে বেশি ঝুঁকিতে আমরা থাকবো না। তবে এই মুহূর্তে এই Simjacker” অ্যাটাকের কোন ঔষধ বা প্রতিষেধক আমাদের কারো কাছেই নেই। আর এই সংক্রান্ত নতুন আপডেট আসা মাত্র আমি ভিডিওর মাধ্যমে আপনাদের সাথে অবশ্যই শেয়ার করবো। আর তাই আমাদের সবসময় সতর্ক থাকতে হবে কোন ধরনের অযাচিত এসএমএস যদি আমাদের মোবাইলে আসে সেগুলো ওপেন করা থেকে বিরত থাকতে হবে এটাই হচ্ছে প্রাথমিক এবং সর্বশেষ প্রতিরক্ষা ব্যবস্থা। আশা করি বুঝতে পেরেছেন



Assalamu Alaikum friends, I hope by the grace of Allah you are all healthy and safe. I am green, healthy and safe with your blessings and God's mercy. Friends, the post I am doing today seems to be the subject of this post, I am the first to publish it on my blog. Of course, you will find many posts related to SIM hacking in many blogs. But today my post is made entirely based on units and completely new information. So I tell you, for your own good, you will read this post very carefully from the beginning to the end and after reading it, you will make your own decisions. So friends let's get into the main post.
We live in an age of technology where privacy and security are becoming more and more difficult words. The way to understand whether you will be hacked one day or you are already hacked is decreasing. In order to survive the misery of the fake mobile app, the "Simjacker" attack is ready to create a more paramount life. With this Simjacker attack, hackers will be able to hack the SIM card of your mobile, and it will be possible to hack any phone easily with the help of SIM.
Want to hear more? Well, tell me how the malware enters your phone? You must install the app on the phone manually somehow, don't you? But you don't have to do anything to launch a Simjacker attack. The hacker will just send a malicious SMS to your phone, and you will be in control of everything!
A special software is added to the SIM card, operators in about 30 countries use this software in their SIM, whose name is; S @ T Browser (a dynamic SIM toolkit) Hackers can take control of your phone by hacking your SIM card from the error of this software!
How does a Simjacker attack work?
On September 12, a research team called Adaptive Mobile Security published a new report. According to the report, this error can be used to send a code like this spyware using a GSM modem for only $ 10, which will help control any mobile device.
Almost any band's mobile phone will respond to this attack and the hacker will lose control of that phone. It can be any phone you have; Nokia, Samsung, Google, Apple, whatever, will not be able to survive this attack. How will hackers attack you? Follow the very simple steps!
Just send an SMS like a normal SMS to your phone, where the malicious code will be embedded. This SMS is actually a kind of instruction, which will be applied on your phone's SIM card, then the SIM card will be sent to your phone and some very delicate data hackers. Will do!
You as a phone owner will not be able to understand and do anything during this process. Your data may continue to reach hackers, and you may not know anything. According to researchers, this attack could lead to a new type of malware attack. Especially in America, Europe, Middle-east, West Africa - mobile users in these countries are more likely to be affected by this attack.
How can this attack be stopped?
Researchers are working with mobile operators on how to prevent this simjacker attack. It is basically a complex type of mobile hack attack, which mobile operators have to change their original networking system if they want to stop it properly. Mobile network operators, GSM networks, CDM networks, and SIM card alliances have been made aware of this attack, they are doing something to prevent this attack from the SIM card field level.
And the hard reality for the present is that there is currently no way or intelligence to check whether you have been attacked by this attack. If the attacker targets your phone, it can hack you, if your mobile operator has a SIM error. The way IT experts and mobile operators are relentlessly researching and trying day and night, we may or may not be at greater risk from this attack in the future. But at the moment, none of us have any medicine or antidote for this Simjacker attack. And as soon as the new update comes, I will definitely share it with you through the video. And so we always have to be careful if any kind of unwanted SMS comes to our mobile, we have to refrain from opening them. This is the first and last defense measure. Hope you understand

simjacker,sim hacking - হ্যাক হতে পারে আপনার সিম কার্ড !! simjacker,হ্যাক হতে পারে আপনার সিম কার্ড,হ্যাক করুন অন্যের সিম কার্ট,সিম কার্ড,কার্ড হ্যাকিং,ব্যাংকিং কার্ড হ্যাকিং,গার্লফ্রেন্ডের সিম হ্যাক,সিম কার্ড লক হয়ে গেছে,সিম হ্যাক করা,জিপি সিম হ্যাক,সিম কার্ড বন্ধ হলে কি করতে হবে,সিম হ্যাক করা যায় কিভাবে,কিভাবে আপনার ব্যাংকিং কার্ড হ্যাকিং হয় দেখুন,#অন্যের_ফোনের সিম হ্যাক করুন খুব সহজে #hacking,যে ভুল করলে আপনার atm ব্যাংক কার্ড হ্যাকিং হতে পারে.hacking,hacker,hacking the gove

Next Post Previous Post
2 Comments

You cannot comment with a link / URL. If you need backlinks then you can guest post on our site with only 5$. Contact

  • Unknown
    Unknown October 28, 2021 at 2:47 PM

    However, keep in mind that this is the last resort, and if possible, use the other methods mentioned in this guide. Synthetic urine is not the same as real urine. Instead, a manufactured composite imitates the appearance and chemical compounds of urine. It passes laboratory tests as a clean urine sample. Synthetic urine is sold as a powder that must be combined with water before use. Heating pads are often included in the purchase to keep the urine at a testable temperature. We conducted extensive research to narrow down the top brands of synthetic urine. Scroll down and look one for yourself if you plan to buy fake pee: The brand claims it to be dehydrated urine and has an incredible success rate. This synthetic pee is not even ‘synthetic’ or ‘fake’ that sets it apart from others in the market. Quick Luck is at the top of the list for a simple reason. It works just fine if you use it as directed. There is no need to mix something or take any additional risks—it is just in your posses…

  • Md Mijanur Rahaman (MR)
    Md Mijanur Rahaman (MR) October 28, 2021 at 2:49 PM

    adsense invalid click protector script

Add Comment
comment url