The best data recovery software for 2019 in Bangla - MR Laboratory - MR Laboratory

The best data recovery software for 2019 in Bangla - MR Laboratory



    আজ আমরা আলচনা করব যে কিভাবে Data Recovery Software আপনি যদি দুর্ঘটনাক্রমে গুরুত্বপূর্ণ ফাইল বা ফটোগুলি মুছে ফেলেন তবে মনে হয় সমস্ত আশা হারিয়ে গেছে। ভাগ্যক্রমে, আপনি যদি ব্যর্থ হার্ড ড্রাইভে ফাইলগুলি হারিয়ে ফেলেন বা দুর্ঘটনাক্রমে সেগুলি মুছে ফেলেছেন তবে ডেটা পুনরুদ্ধার অ্যাপ্লিকেশনগুলি সেগুলি ফিরে পেতে আপনাকে সহায়তা করতে পারে।
    যে কোনও পুনরুদ্ধার সফ্টওয়্যার ডাউনলোড এবং চালানোর আগে, আপনার যদি সম্ভব হয় তবে ড্রাইভটি ব্যবহার বন্ধ করা উচিত। আপনার কেবলমাত্র সেই অপারেশনটি ব্যবহার করা উচিত – বিশেষত যদি এটি খুব শীঘ্রই ব্যর্থ হতে চলেছে – তবে সম্পূর্ণ ড্রাইভকে একটি সেকেন্ডারি ড্রাইভে ব্যাকআপ তৈরি করা। আপনার কোনও পেশাদার ডেটা পুনরুদ্ধার সংস্থার সাহায্যের আহ্বানের কথাও বিবেচনা করা উচিত  , কারণ আপনার ড্রাইভ পুরোপুরি ব্যর্থ হলে কোনও সফ্টওয়্যার কাজ করবে না। আপনি যদি কোনও আধুনিক এসএসডি থেকে ডেটা হারিয়ে ফেলেন তবে এটি থেকে ডেটা পুনরুদ্ধার করা কুখ্যাত।

    Stellar Data Recovery Software

    অভ্যন্তরীণ এবং বাহ্যিক স্টোরেজ, ফিজিকাল মিডিয়া এবং এমনকি ক্যামেরাগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ , স্টার্লার ডেটা রিকভারি  আজ অনেকেই উপলব্ধ সেরা ডেটা পুনরুদ্ধারের সরঞ্জাম হিসাবে বিবেচনা করে। এটি হারিয়ে যাওয়া পার্টিশনগুলি, এনক্রিপ্ট করা ড্রাইভগুলি থেকে ডেটা, সম্ভাব্য ক্ষতিগ্রস্থ মিডিয়া থেকে দূরে ডেটা সংরক্ষণের জন্য চিত্র সম্পূর্ণ ডিস্কগুলি পুনরুদ্ধার করতে পারে এবং আপনার সিস্টেমটি বুট করতে ব্যর্থ হলে এমন একটি সিস্টেম স্টার্টআপ ডিস্ক তৈরি করতে পারে।

    EaseUS Data Recovery Software Wizard

    EaseUS এর অফারে প্রচুর অ্যাপ্লিকেশন থাকতে পারে তবে সেগুলি কোনও না কোনও উপায়ে স্টোরেজ সম্পর্কিত। এটি প্রাইমারিটিভভাবে ফাইলগুলি ব্যাকআপ করা, বা সেগুলি পরে পুনরুদ্ধার করা হোক না কেন, এর মূল ফোকাসটি আপনার ডেটা সুরক্ষিত রাখছে এবং আপনি যে পথটি হারিয়েছেন তা খুঁজে পেতে সহায়তা করার জন্য এটির ডেটা রিকভারি উইজার্ড অন্যতম সেরা সরঞ্জাম।
    হার্ড ড্রাইভের ক্ষতি, হারানো পার্টিশন, ভাইরাস আক্রমণ এবং আরও অনেক কিছু অনুসরণ করে ফাইলগুলি পুনরুদ্ধার করার ক্ষমতা সহ এটি 1,000 টিরও বেশি বিভিন্ন ফাইলের পুনরুদ্ধার করতে পারে, তাই আপনি যা কিছু হারিয়েছেন তা এটি ফিরে পাওয়ার পক্ষে একটি ভাল সুযোগ। আরও ভাল, একটি বিনামূল্যে বিকল্প আছে। f আপনি কেবলমাত্র একটি অল্প পরিমাণে তথ্য পুনরুদ্ধার করতে চাইছেন বা কোনও অর্থ প্রদানের বিকল্পের সাথে প্রতিশ্রুতি দেওয়ার আগে এটি ব্যবহার করে দেখতে চান, একবার চেষ্টা করে দেখুন। প্রো সংস্করণ আপনাকে $ 70 ফিরিয়ে দেবে, তবে আপনাকে সীমাহীন ডেটা পুনরুদ্ধার এবং জীবনের জন্য নিখরচায় প্রযুক্তিগত সহায়তা দেয়, পাশাপাশি এটি প্রকাশিত সফ্টওয়্যারটির নতুন সংস্করণে আপগ্রেড করে।

    Kroll Ontrack

    ক্যারল এমন একটি সংস্থা যা তার নিজস্ব পেশাদার ডেটা পুনরুদ্ধার পরিষেবা সরবরাহ করে, যাতে এর ডেটা পুনরুদ্ধার সফ্টওয়্যারটির কার্যকারিতার সত্যিকারের টেস্টামেন্ট হিসাবে কাজ করা উচিত। এই তালিকার অন্য কারও চেয়ে বেশি পেশাদার সরঞ্জাম হিসাবে বিবেচিত, এটি সমস্ত ধরণের ফাইল ভলিউম থেকে ফাইলগুলি পুনরুদ্ধার করার ক্ষেত্রে এটি ব্যাপক এবং অবিশ্বাস্যভাবে দ্রুত। উইন্ডোজ এবং ম্যাকোএস উভয়ের সাথেই সামঞ্জস্যপূর্ণ, আপনি এমনকি আপনার পক্ষে যখন উপযুক্ত তখন আপনার ফাইল পুনরুদ্ধার শুরু এবং বন্ধ করতে পারেন।
    কেউ কেউ অন্ট্রাকের ইন্টারফেসটি সবচেয়ে স্বজ্ঞাত না হওয়ার বিষয়ে অভিযোগ করেছেন, যার অর্থ প্রথমবারের ব্যবহারকারীরা এটি আঁকড়ে ধরতে কিছুটা সময় নিতে পারে। মৌলিক বিনামূল্যে সংস্করণ আপনাকে 1 গিগাবাইট পুনরুদ্ধার ট্রায়াল দেবে, যখন that 100 হোম সংস্করণটি বেশিরভাগ মূল বৈশিষ্ট্য অক্ষুণ্ন করে আরও কিছু উন্নত বৈশিষ্ট্যগুলির জন্য যেমন কাঁচা পুনরুদ্ধার এবং আপনি যে ডিস্কটি থেকে পুনরুদ্ধার করার চেষ্টা করছেন তার একটি চিত্র তৈরি করার জন্য আপনাকে পেশাদার সংস্করণটির জন্য অর্থ প্রদান করতে হবে, যার দাম $ 140 costs RAID থেকে পুনরুদ্ধারের জন্য, আপনাকে টেকনিশিয়ান সংস্করণটি শেল আউট করতে হবে যা আপনাকে 500 ডলার ফিরিয়ে দেবে।
    আপনি যে সংস্করণটি চয়ন করেন না কেন, আপনি আপনার পুনরুদ্ধার সফ্টওয়্যারটির একটি সিডি ব্যাকআপ 10 ডলারে অর্ডার করতে পারেন, আপনার আক্রান্ত সিস্টেমের সাথে বুট সমস্যার সমাধান করা উচিত।

    Clever Files Disk Drill

    ক্লিভার ফাইলগুলি ডিস্ক ড্রিল হ’ল আরেকটি জনপ্রিয় ফাইল পুনরুদ্ধার সরঞ্জাম যা বিনামূল্যে এবং অর্থ প্রদানের সংস্করণগুলিতে আসে। এটি ল্যাপটপ এবং ডেস্কটপগুলির পাশাপাশি বাহ্যিক ড্রাইভ, মেমরি কার্ড এবং ক্যামেরার মতো নিজস্ব স্টোরেজ সহ ডিভাইসগুলি সমর্থন করে। এটিতে ম্যাকওএস এবং উইন্ডোজ উভয়ই সংস্করণ রয়েছে এবং আপনি কল্পনা করতে পারেন এমন প্রতিটি ফাইল টাইপ পুনরুদ্ধার করতে পারে।
    ক্লিভার ফাইলগুলির একটি আকর্ষণীয় বৈশিষ্ট্য হ’ল ফাইলগুলি প্রথম স্থানে হারিয়ে যাওয়ার হাত থেকে রক্ষা করার ক্ষমতা। এটির “পুনরুদ্ধার ভল্ট” ফাইলগুলি মুছে ফেলা সম্পর্কিত তথ্য সংরক্ষণ করে, কার্যকরভাবে একটি গৌণ পুনর্ব্যবহারযোগ্য বিন হিসাবে অভিনয় করে। যদি আপনি এই ফাইলগুলি স্থায়ীভাবে মুছতে শেষ করেন তবে ডিস্ক ড্রিল ফাইলটিকে সম্পূর্ণরূপে সংরক্ষণ করার প্রয়োজন ছাড়াই এগুলি ফিরিয়ে আনতে সহায়তা করতে পারে।
    The post The best data recovery software for 2019 in Bangla appeared first on SPORTSA NEWS.

    from SPORTSA NEWS https://ift.tt/2PNxUeA
    Credit sportsanews
    Copyright © MR Laboratory
    Newer post Older post

    RELATED ARTICLES