ফেইসবুক আইডি কে পেইজে কনভার্ট করুন । Convert Facebook ID to page . MR Laboratory


ফেইসবুক আইডি কে পেইজে কনভার্ট করুন । Convert Facebook ID to page . MR Laboratory



এর শুবিধা সমুহ

  1. আপনার আইডি তে যত ফ্রেন্ড থাকবে পেইজে রুপান্তরের পর তত লাইক থাকবে। ফলে সহজেই একটা পেজে অনেক লাইক পেলেন। কেননা নতুন একটা পেইজ খুলে লাইক পাওয়য়া সহজ নয়।

অসুবিধা

  1. সব ডাটা মুছে যেতে পারে।
  2. পুনারায় আর ব্যাক করা সম্ভব না

তাহলে নিজেই চিন্তা করে ভেবে দেখুন কি করবেন। যারা তারপর্ ও upgrade করতে চান তারা নিচের নিয়ম মেনে কাজ করুন।

আপনার যদি একের অধিক ফেসবুক প্রোফাইল থাকে এবং আপনি যদি চান যে একটা প্রোফাইল রেখে অন্যটি পেজে কনভার্ট করবেন তাহলে এ টিউন টি আপনার জন্য। আপনি চাইলে আপনার ব্যাবসা বা অন্য কোন কিছুর নামেও করতে পারেন। এক্ষেত্রে ঐ প্রোফাইল এর সকল ফ্রেন্ড তখন ঐ পেজের ফ্যান এ কনভার্ট হয়ে যাবে।
যাহোক কাজের কথায় আসি। প্রথমে যে প্রোফাইল টি কনভার্ট করবেন সেটিতে লগিন করুন। তবে একটা কথা মনে রাখবেন আর সেটি হল যে নামে পেজটি করবেন তার আগে অবশ্যই প্রোফাইল এর নাম ঐ নামে করে রাখবেন কারন পেজে কনভার্ট করার সময় আপনার প্রোফাইল যে নামে থাকবে সেই নামেই পেজ এর নাম হবে সেটি পরিবর্তন করতে পারবেন না। প্রোফাইল এর নাম পরিবর্তন করার সময় সাবধানতার সাতে করবেন কারন একবার নাম পরিবর্তন করলে ৬০ দিনের আগে আর পরিবর্তন করতে পারবেন না। তবে যদি প্রোফাইল এর ফ্রেন্ড সংখ্যা ২০০ এর কম থাকে তাহলে পেজে কনভার্ট করার পরেও পেজের নাম পরিবর্তন করতে পারবেন।
এখন ঐ প্রোফাইল এ  লগিন অবস্থায় নিছের লিঙ্কে যান।

MR Laboratory Public blog

আমাদের এই ব্লগে আপনি ও  লিখতে পারবেন । এর জন্য আপনি আপনার লিখা আমাদেরকে ইমেইল করতে পারেন । অথবা আমাদের একজন সদস্য হয়ে ও পোস্ট করতে পারবেন । আমাদের ওয়েবসাইট এর সদস্য হতে চাইলে ভিসিট করুন । আপ্বনার লিখা অবস্যয় শিক্ষনীয় হতে হবে । আমাদের ইমেইল ঠিকানা [email protected]


Next Post Previous Post