When You Need Your Phone Faster Charge-2019 - MR Laboratory - MR Laboratory

When You Need Your Phone Faster Charge-2019 - MR Laboratory

    কেবলমাত্র আপনি লক্ষ্য করতে পারেন যে আপনি 2 শতাংশ ব্যাটারি শক্তিতে রয়েছেন। আপনার চার্জারটি আনার জন্য আপনি নিজেকে প্রশংসা করেন কিন্তু তারপরে বুঝতে পারেন যে আপনার ফোনটি আনপ্লাগ করে চলে যাওয়ার আগে আপনি 3 শতাংশে পৌঁছতে সক্ষম হবেন।

    যদি আপনার ফোনটি একটি নতুন মডেল হয় এবং আপনি এটিকে বেশি ব্যবহার না করেন তবে তা কোনও দিনই শেষ হতে পারে তবে ভয়েস নেভিগেশন এবং ভিডিও স্ট্রিমিংয়ের মতো বৈশিষ্ট্যগুলি আপনার ব্যাটারির জীবনে একটি বড় চাপ ফেলবে। আপনি যদি আপনার দিনের শেষের কাছাকাছি না থাকেন তবে মৃত ফোনটি রেখে যাওয়া বা চার্জ নেওয়ার সময় অপেক্ষা করতে হবে তা টানা হতে পারে।

    দ্রুত চার্জার প্রবেশ করান, যা স্ট্রিনযুক্ত ফোনের ব্যাটারি স্ট্যান্ডার্ড চার্জারের চেয়ে কমপক্ষে দ্বিগুণ দ্রুত চার্জ করতে পারে।

    Battery basics

    ব্যাটারি ফোনের বিদ্যুতের চার্জ ধরে কাজ করে। তত্ত্ব অনুসারে, ব্যাটারি যত বড় হবে তত বেশি দীর্ঘস্থায়ী হওয়া উচিত, তবে ব্যাটারির জীবন ফোনের পাওয়ার প্রয়োজনীয়তার দ্বারা দৃভাবে প্রভাবিত হয়। বড় পর্দা, উদাহরণস্বরূপ, আরও শক্তি ব্যবহার করুন।

    মিলিঅ্যাম্পিয়ার-ঘন্টা (এমএএইচ) পরিমাপ করা একটি ব্যাটারির ক্ষমতা বোঝায় যে এটি কতটা চার্জ ধরে রাখতে পারে। অ্যাম্পস শব্দটি কোনও চার্জারটি কত চার্জ (বা বর্তমান) সরবরাহ করতে পারে তা বোঝায়, যখন ভোল্টেজ বোঝায় যে এটি কত দ্রুত সরবরাহ করা যায়। ডিভাইসের সামগ্রিক শক্তি – কত তাড়াতাড়ি এবং কত চার্জ দেওয়া হয় – তা ওয়াটগুলিতে পরিমাপ করা হয়।

    আইফোন এবং পুরানো অ্যান্ড্রয়েড ফোনগুলির সাথে আসা স্ট্যান্ডার্ড চার্জারগুলিতে 1 এমপি কারেন্ট বহন করে এবং 5 ওয়াট শক্তি সরবরাহ করে। কুইক চার্জ 2 এমপি এবং 12 ওয়াট বা আরও বেশি হিসাবে প্রযুক্তি সহ নতুন দ্রুত চার্জারগুলি আপনার ফোনটি চারগুণ দ্রুত গতিতে চার্জ করে।

    How Quick Charge works

    এলজি জি 8 এবং এইচটিসি ইউ 12 + এর মতো অ্যান্ড্রয়েড ফোনগুলি যা কুইক চার্জ 3.0 প্রযুক্তি সমর্থন করে 35 মিনিটের মধ্যে 80 শতাংশ চার্জ করা যায়। (কুইক চার্জ 4+, যা পাঁচ মিনিটের চার্জিংয়ের থেকে পাঁচ ঘন্টা ব্যাটারি লাইফ সক্ষম করবে, এই বছর ডিভাইসে গড়াবে)) স্যামসুং বলেছে, কুইক চার্জ ২.০ টেক সহ তার দ্রুত চার্জিং ওয়াল চার্জারটি পাঁচ ঘন্টা ব্যাটারি লাইফ সরবরাহ করতে পারে 10 মিনিটের মধ্যে – এখনও চিত্তাকর্ষক এবং একটি রাত বা দীর্ঘ দিনের একটি গডসেন্ড।

    কুইক চার্জ 3.0 এর অপ্টিমাইজেশান বৈশিষ্ট্যটি আপনার ফোনটি খুব দ্রুত চার্জ করে যখন ব্যাটারিটি খালি কাছাকাছি থাকে এবং তখন প্রায় অর্ধেক পূর্ণ হয়ে যায়। এটি ব্যাটারি অত্যধিক গরম করা এবং এর দীর্ঘমেয়াদী জীবনকাল ক্ষতিকারক প্রতিরোধে সহায়তা করে।

    আপনার ফোনটি কুইক চার্জ সমর্থন করে কিনা তা সন্ধান করুন এবং আপনার ফোনের সাথে কী ধরণের চার্জার অন্তর্ভুক্ত রয়েছে তা দেখতে আপনার ম্যানুয়ালটি পরীক্ষা করুন।

    Fast charging without damage

    প্রতিটি ফোন দ্রুত চার্জারটির সম্পূর্ণ শক্তি সমর্থন করতে পারে না। উদাহরণস্বরূপ, আইফোন 6 1.6 এমপিএস সমর্থন করে এবং 1-অ্যাম্পের চার্জার সহ আসে। আপনার আইপ্যাডের জন্য চার্জারটির মতো একটি 2.2-অ্যাম্পের চার্জার আপনার আইফোনটিকে দ্বিগুণ দ্রুত চার্জ করবে না; আপনার ফোনটি যতটা দ্রুত পরিচালনা করতে পারে তত দ্রুত চার্জ করব। পুরানো আইফোনগুলি যেগুলি কেবল

    ১. Use the wall plug

    আপনার ফোনের অ্যাম্পিজ খুঁজে পেতে আপনার মডেলটির জন্য অনলাইনে অনুসন্ধান করুন। যদি আপনার ফোনের ব্যাটারি অপসারণ করা যায় তবে কেসটি খুলুন এবং সূক্ষ্ম মুদ্রণটি পরীক্ষা করুন।

    দ্রুত চার্জিং থেকে ব্যাটারির ক্ষতি এড়াতে কেবলমাত্র খাঁটি চার্জার ব্যবহার করুন, নিউইয়র্ক কম্পিউটার হেল্পের সিইও এবং মালিক জো সিলভারম্যান বলেছেন। প্রত্যয়িত চার্জার থেকে দ্রুত চার্জিং (আপনার প্রস্তুতকারক বা তৃতীয় পক্ষের কাছ থেকে) আপনার ফোনের দীর্ঘমেয়াদী ব্যাটারি জীবন ক্ষতিগ্রস্থ করবে না। আপনার ব্যাটারিকে যে আঘাত করতে পারে তা হ’ল নাক-অফস বা জেনেরিক চার্জারগুলি যে উপযুক্ত উপকরণগুলি থেকে বিদ্যুৎ ঠিকমতো পাওয়া যায় না, যা কোনও ফাঁস চার্জের ফলে ব্যাটারির ক্ষতি করতে পারে – ব্যাটারি নিয়ে আসা প্রায় 10 থেকে 15 শতাংশ গ্রাহকের সমস্যা for বিষয়গুলি, সিলভারম্যান বলেছেন।

    এমনকি যদি আপনি নিম্ন-অ্যাম্পেরেজ ফোনে উচ্চ-অ্যাম্পেরেজ চার্জার ব্যবহার করেন তবে মনে রাখবেন যে শংসাপত্রযুক্ত এবং ইন-বক্স চার্জারগুলি নির্দিষ্ট ডিভাইসের জন্য ডিজাইন করা হয়েছে। ফোনটি সমর্থন করতে পারে তার চেয়ে বেশি শক্তি দিয়ে যেতে দেয় না তারা।

    ২.Use a higher amp car charger

    The post When You Need Your Phone Faster Charge-2019 appeared first on SPORTSA NEWS.



    from SPORTSA NEWS https://ift.tt/2MyhKDq
    Credit sportsanews
    Copyright © MR Laboratory
    Newer post Older post

    RELATED ARTICLES