Update Your Pc Bios Easelly-2019 - MR Laboratory

PSA-নিজস্ব পিসি তৈরি করতে উৎসাহীব্যক্তিরা সর্বশেষতম ড্রাইভারদের সাথে সম্পর্ক বজায় রাখতে অভ্যস্ত, বিশেষত গ্রাফিক্স কার্ডের মতো জিনিসগুলির ক্ষেত্রে। আপনার হার্ডওয়্যার থেকে সর্বাধিক সুবিধা অর্জনের জন্য মাদারবোর্ড বায়োস আপডেটগুলিও সমালোচিত, তবে এটি ঘটে যায় যে সপ্তাহ বা মাসের পরে সবকিছু যখন সুচারুভাবে চলছে তখন আপনি আরও বায়োএস আপগ্রেডকে অগ্রাহ্য করার ঝোঁক রাখেন কারণ তারা বেশিরভাগ ক্ষেত্রে সামঞ্জস্যতা এবং আপনি প্রয়োজনীয় না হলে এগুলি প্রয়োজনীয় নয় একই মাদারবোর্ডে নতুন হার্ডওয়্যারে স্যুইচ করে।

সম্প্রতি অফিসে এমনটি ঘটনা ঘটেছিল যখন আমাদের একজন রাইজন সিস্টেম সঠিকভাবে ঘুম থেকে উঠতে অস্বীকার করেছিল। অনেক সমস্যার সমাধানের পরেও, আমরা একটি নতুন জিফোর্স আরটিএক্স গ্রাফিক্স কার্ড ইনস্টল করার পরে কেবল এটি ঘটতে শুরু না হওয়া পর্যন্ত আমরা বিষয়টি সঙ্কুচিত করতে পারিনি। দীর্ঘ গল্প সংক্ষিপ্ত, আমাদের এস্রোক মাদারবোর্ডের সর্বশেষ ফার্মওয়্যারের একটি বায়োস আপগ্রেড হ’ল আমাদের যা প্রয়োজন তা ছিল।

তদুপরি, এই দিনগুলিতে Bios আপডেটগুলি বেশিরভাগ মাদারবোর্ড প্রস্তুতকারকের দ্বারা সরবরাহ করা উইন্ডোজ ইউটিলিটিগুলি ব্যবহার করে স্বাচ্ছন্দ্য সহ সঞ্চালিত হতে পারে। আপনি যদি নিশ্চিত না হন বা সঠিক মেকিং এবং মডেলটি মনে না রাখেন তবে আপনার মাদারবোর্ডের ব্র্যান্ড এবং মডেলটি সন্ধান করতে আমাদের গাইড দেখুন। কোনও সফ্টওয়্যার ইনস্টল না করে উইন্ডোজে এটি সন্ধান করার উপায় রয়েছে বা আপনি সরাসরি সিপিইউ-জেড বা স্পেসিফিকেশনে যেতে পারেন যা আপনার সমস্ত হার্ডওয়্যার সাথে কিছু অতিরিক্ত সিস্টেমের তথ্য স্ন্যাপে তালিকাভুক্ত করবে।

Gigabyte-Bios

Bios লাইভ আপডেট ইউটিলিটি এখানে তালিকাভুক্ত অন্যান্য ইউটিলিটিগুলির মতো একই নীতিতে কাজ করে, এটি সমস্ত গিগাবাইট ব্র্যান্ডযুক্ত মাদারবোর্ডের সাথে কাজ করে তবে একটি সর্বকোষী ইউটিলিটির পরিবর্তে, এএমডি এবং ইন্টেলের প্রতিটি বড় চিপসেট পরিবারের জন্য বৈকল্পিক রয়েছে। এর অর্থ সঠিক BIOS সংস্করণ ডাউনলোড করতে আপনাকে প্রথমে আপনার মেইনবোর্ডের চিপসেটটি সনাক্ত করতে হবে।

MSI Live Update

এমএসআইয়ের লাইভ আপডেট সরঞ্জাম আপনাকে আপনার মেইনবোর্ডের বিআইওএস, ড্রাইভার এবং ইউটিলিটিগুলি আপডেট করতে দেয়। এটি এমএসআই গ্রাফিক্স কার্ড ড্রাইভার এবং ফার্মওয়্যার রিভিশনটিও চেক এবং আপডেট করতে পারে।

Asus -Live Update

আসুস লাইভ আপডেট ইউটিলিটি আপনাকে নতুন ফার্মওয়্যার, ড্রাইভার এবং বিআইওএস আপডেটগুলি পরীক্ষা করার অনুমতি দেয়। যদিও এটি সাধারণত একটি বিশ্বাসযোগ্য অ্যাপ্লিকেশন, তবে সম্প্রতি রিপোর্ট করা হয়েছিল যে লাইভ আপডেট সার্ভারগুলি ম্যালওয়ারের সাথে হাইজ্যাক এবং আপস করা হয়েছে (কিছু) সিস্টেম। সর্বশেষতম পুনর্বিবেচনাটি ব্যবহার করা নিরাপদ এবং এটি উইন্ডোজ শুরু হওয়ার সাথে সাথে এগুলি ইউটিলিটিগুলি আপগ্রেড করার জন্য এবং তারপরে আনইনস্টল করার জন্য এবং ব্যবহার করার পরামর্শটি এনেছে।

The post Update Your Pc Bios Easelly-2019 appeared first on SPORTSA NEWS.



from SPORTSA NEWS https://ift.tt/30unstl
Credit sportsanews
Next Post Previous Post
No Comment

You cannot comment with a link / URL. If you need backlinks then you can Contact with us

Add Comment
comment url