Review of the Braun Series 9 Shaver easy Work-2019 - MR Laboratory

ব্রাউনের লাইন বৈদ্যুতিন শেভারের শীর্ষে, সিরিজ 9, 2017 এর চেয়ে আগের চেয়ে ভাল  বাস্তবে, সিরিজ 9 এর শেভিং হেডের উদ্ভাবনগুলি এটি আমাদের প্রাক্তন সেরা শেভর পিক, প্যানাসনিক আর্ক 5 ইএস-এলভি 65 এস এর চেয়ে সেরা করেছে।

আমি এক মাসের শেভিং টপ-অফ-দ্য লাইন সিরিজ 9 মডেল 9290 সিসি (অ্যামাজনে $ 267.13 থেকে) এর পর্যালোচনা নমুনার সাথে কাটিয়ে এই সিদ্ধান্তে পৌঁছেছি, একে এক, দুই- এবং তিন দিনের দাড়ির বিপরীতে দাঁড় করিয়েছি। তুলনার খাতিরে, আমি ব্রাণের পূর্বের সেরা সেরা সিরিজ 7 মডেল এবং প্যানাসোনিক এলভি 65-এস এর সাথে আমার বছরের অভিজ্ঞতাগুলিও তুললাম। আপডেট হওয়া ব্রাউন সিরিজ 9 হ’ল সেরা বৈদ্যুতিক শেভর। কারণটা এখানে

Look and feel

সিরিজ 9 এর এর্গোনমিক এবং ডিজাইন আপডেটগুলি প্রথম নজরে সুস্পষ্ট। সিরিজ 9 প্যানাসোনিক বা ব্রাউন সিরিজ 7 এর চেয়ে বেশি প্রবাহিত দেখায় পরিচালনা করে যদিও এর মাথা ব্রাউন এর পূর্বের যে কোনও ডিজাইনের তুলনায় বড় – এটি সিরিজের 7 এর তিনটির তুলনায় চারটি কাটা উপাদান রয়েছে – 9 এর দশকের আকারের পার্থক্যটি ভালভাবে ছদ্মবেশযুক্ত সামগ্রিক আকার।

এটি LV65-S এর সাথে একপাশে পাশাপাশি তুলনা করে স্পষ্টতই স্পষ্ট, যার মাথা দেখতে অস্বাভাবিক, এমনকি অদ্ভুত, বৃহত looks নিশ্চিত হতেই, প্যানাসোনিক তার শেভিং মাথায় আরও স্টাফ করেছিল, পাঁচটি কাটা উপাদানকে ধন্যবাদ, আমরা সবচেয়ে বেশি বৈদ্যুতিন শেভারে দেখেছি seen তবে একটি কম কাটিয়া উপাদান সিরিজ 9 এর জন্য কোনও অসুবিধা তৈরি করতে পারেনি, যা LV65-S এর মতো মুখের চুল কেটে ফেলার ক্ষেত্রে ঠিক ততটাই দক্ষ এবং সিরিজ 7 এর চেয়ে উচ্চতর।

আমার হাতে সিরিজ 9 ভাল সুষম এবং স্বাচ্ছন্দ্য বোধ করে। আরও ভাল জায়গা, সংহত থাম্ব বিশ্রামের সাথে সিরিজ 7 এর চেয়ে ধরে রাখা কিছুটা সহজ। সিরিজ 9 এই অঞ্চলে পানসোনিক এলভি 65-এস এর চেয়ে নাটকীয়ভাবে সর্বোত্তম। প্যানাসোনিক মডেলের বৃহত মাথা এটি ব্যবহারের জন্য ভারসাম্যহীন এবং বিশ্রী বোধ করে, পাওয়ার বোতামটি স্থাপনের ফলে একটি সমস্যা আরও খারাপ হয়ে যায়: ঠিক ঠিক যেখানে আমার থাম্বটি শেভারে স্বাভাবিকভাবে স্থিত থাকে। তুলনা করে, ব্রাউন সেখানে একটি থাম্ব বিশ্রাম রাখে এবং পাওয়ার বাটনটি সিরিজ 9 এবং সিরিজ 7 উভয়কে নীচে অবস্থানে রাখে।

সিরিজ 9 এ একটি নতুন স্টাইলের LED ডিসপ্লেতে সিরিজ 7 এবং LV65-S এর মতো একই তথ্য দেখায়, বাকি ব্যাটারি শক্তি এবং মাথা পরিষ্কার করার প্রয়োজন রয়েছে কিনা including প্রদর্শনটি বেশিরভাগ সময় অন্ধকার এবং দৃষ্টির বাইরে থাকে। যখন শেভারটি চালিত হয় বা তার পরিষ্কার / চার্জিং মেশিনে রাখা হয় তখন এটি জ্বলবে। আমি সিরিজ 7 এর প্রদর্শনটি পছন্দ করি, যা সর্বদা আলোকিত এবং এক নজরে জানাতে প্রস্তুত।

Blade design and operation

প্রথম প্রজন্মের সিরিজ 9 এর মতো, আপডেট হওয়া মডেলের শেভিড হেডে চারটি কাটা উপাদান রয়েছে (উপরে দেখানো হয়েছে)। এর মধ্যে রয়েছে প্রান্তগুলিতে দুটি ব্লেড যা ফয়েলগুলির নীচে লুকানো থাকে; কেন্দ্রে একটি “সরাসরি এবং কাটা” ট্রিমার যা বিভিন্ন দিকে ক্রমবর্ধমান চুলকে স্ট্রেইট করে এবং টুকরা করে; এবং একটি “হাইপারলিফ্ট এবং কাটা” ট্রিমারও কেন্দ্রীভূত, যা সমতল-মিথ্যা চুলকে উত্তোলন করে এবং টুকরো টুকরো করে। একটি অ-কাটিয়া উপাদান, “প্রতিরক্ষামূলক স্কিংগার্ড” সরাসরি এবং কাটা ট্রিমার সংমিশ্রণ করে এবং ত্বককে ঘন শেভ অর্জনে সহায়তা করে।

বিপরীতে, সিরিজ 7 (নীচে দেখানো হয়েছে) এর তিনটি কাটা উপাদান রয়েছে, যার মধ্যে ফয়েলগুলির নীচে দুটি ফলক রয়েছে, একটি “অ্যাক্টিভেল্ট” ট্রিমার যা ফ্ল্যাট-মিথ্যা কেশাকে ক্যাপচার করে এবং ট্রিমারটিকে ঘিরে একটি সুরক্ষামূলক স্কিনগার্ড দেয়। পেনাসোনিক এলভি 65-এস-এ চারটি কাটিয়া উপাদান রয়েছে: প্রতিটি প্রান্তে দুটি ফলক, আরও দুটি সংলগ্ন এবং কেন্দ্রে একটি ট্রিমার।

কার্যকরীভাবে, সিরিজ 9 সিরিজ 7 থেকে অনেক উন্নত হয়েছে 10 পুনরায় কনফিগার করা হেড পিভটস এবং 10 দিকগুলিতে ফ্লেক্সগুলি, যেখানে সিরিজ 7 শীর্ষস্থানীয়টি কেবল আট দিকে চলেছে। ব্রাউন তাদের যথাক্রমে “10-ডি” এবং “8-ডি” হেড হিসাবে উল্লেখ করে।

তদতিরিক্ত, উভয় ট্রিমার সম্পূর্ণ নতুন। হাইপারলিফ্ট এবং কাট ট্রিমারটি সিরিজ 7 এর অ্যাক্টিভেল্ট ট্রিমারের চেয়ে অর্ধেক পুরু এবং একের চেয়ে দুটি দিক থেকে চুল ক্যাপচার করার জন্য নকশাকৃত। ব্র্যান্ড অনুসারে ডাইরেক্ট অ্যান্ড কাট ট্রিমার, যা দুটি দিক থেকে কেশও ধারণ করে, অ্যাক্টিভেল্ট ট্রিমারের অর্ধেক theাল এবং একটি নতুন কাঠামো রয়েছে যা ব্রুনের মতে, নির্দেশিকা, পরিচালনা এবং চুল কাটাতে এটি 2.6 গতি দ্রুত করে তোলে।

হাইপারলিফ্ট এবং কাট ট্রিমারটি রিফ্রেশ সিরিজ 9 এর জন্যও আপডেট করা হয়েছে It এটি টাইটানিয়ামের সাথে প্রলেপ দেওয়া হয়েছে, যা শেভিড হেডের পূর্ববর্তী পুনরাবৃত্তির উপর হাইপারলিফ্ট এবং কাট ট্রিমারের চেয়ে এটি আরও টেকসই করে তোলে।

সিরিজ 9 এর সোনিক প্রযুক্তিটিও একটি উল্লেখযোগ্য আপগ্রেড পেয়েছে। এটি প্রতি সেকেন্ডে ৪০,০০০ বার মাথার পাশ থেকে স্পন্দিত করে, মাথার সামনে এবং পিছনের ঘোরে ক্রস-কাটিং গতি যুক্ত করে। এটি প্রতি সেকেন্ড সিরিজ 7 এর 10,000 মাইক্রোভাইব্রেশন এবং প্যানাসনিকের 14,000 থেকে এক বিশাল বৃদ্ধি। আরও মাইক্রোভাইব্রেশনগুলিকে খড়ের আরও দক্ষ স্লাইসিং ও ডাইসিংয়ে অনুবাদ করা উচিত। প্যানাসনিকের চেয়ে অগত্যা দ্রুত না হলেও, সিরিজ 9 আমার মুখের চুলগুলি সিরিজ 7 এর চেয়ে বেশি দ্রুত খেয়েছে তা আমি অবশ্যই পেয়েছি।

 

Hands on with the Braun Series 9

একজন শেভারের পারফরম্যান্স ব্যক্তি থেকে পৃথক পৃথকভাবে পরিবর্তিত হয় কারণ প্রত্যেকের মুখের চুল অনন্য। তবুও, ব্রুন দাবি করেন যে সিরিজ 9 বিশ্বের সবচেয়ে দক্ষ শেভর, এবং এটি বৈজ্ঞানিক গবেষণার মাধ্যমে এই দাবিটিকে বৈধতা দেয়।

আমার অভিজ্ঞতায়, সিরিজের 9 এর সংশোধনগুলি ব্রান এর আগের সেরা পারফর্মার, সিরিজ 7 এর সাথে তুলনা করে, খড়ের দৈর্ঘ্য নির্বিশেষে, পুরো মুখ জুড়ে কম স্ট্রোক সহ একটি ক্লিনার শেভকে অনুবাদ করেছে, আশ্চর্যজনকভাবে নয় যে, আমি একটি শেভ করার সময় সবচেয়ে বড় সুবিধা লক্ষ্য করেছি – বা দুই দিনের দাড়ি বৃদ্ধি।

সিরিজ 9 সিরিজ 7 এর চেয়ে শান্ত, প্যানাসোনিক এবং ফিলিপস নরেলকো এর মতো অন্যান্য ব্র্যান্ডের কাছ থেকে চেষ্টা করা শেভরের সাথে প্রায় তুলনামূলক।

সামগ্রিকভাবে, আমি সিরিজ 9 এর পারফরম্যান্সকে LV65-S এর সাথে তুলনামূলক হিসাবে গজ করব। তবুও এটি নির্ধারণ করা কঠিন যে সিরিজ 9 এর কোন ডিজাইনের পরিবর্তনটি আরও ভাল পারফরম্যান্সের জন্য দায়ী।

The post Review of the Braun Series 9 Shaver easy Work-2019 appeared first on SPORTSA NEWS.



from SPORTSA NEWS https://ift.tt/2Pm15p0
Credit sportsanews
Next Post Previous Post
No Comment

You cannot comment with a link / URL. If you need backlinks then you can Contact with us

Add Comment
comment url