Philips Pasta Maker Review of the 2019 - MR Laboratory - MR Laboratory

Philips Pasta Maker Review of the 2019 - MR Laboratory

    ফিলিপস পাস্তা মেকার এমনকি নবীনদের পনের মিনিট বা তারও কম সময়ে বাড়িতে নতুন করে পাস্তা তৈরি করার ক্ষমতা দেয়। কয়েকটি উপাদান (ময়দা, জল এবং / বা ডিম) যোগ করুন, কয়েকটি বোতাম টিপুন এবং আপনার কাছে মিনিটে যাওয়ার জন্য প্রস্তুত মসৃণ, ধারাবাহিক টেক্সচার সহ নতুন পাস্তা থাকবে – আপনার সস প্রিপিংয়ের জন্য আরও সময়! শেপিং ডিস্কগুলি আপনাকে স্প্যাগেটি, ফেটুকসিন, পেন বা লাসাগনা নুডলস তৈরি করতে দেয়, যা আপনি ডাম্পলিং বা রাভিওলি তৈরি করতে ব্যবহার করতে পারেন।

    এই পাস্তা তৈরির মেশিনের সাহায্যে, আপনি বাড়িতে তৈরি স্বাদযুক্ত পাস্তা অর্জনের জন্য অনুশীলনীয় শেফ হতে হবে না। এটি যথেষ্ট সহজ যে শিশুরাও ক্রিয়াতে যেতে পারে। এবং পরিষ্কার করার পরে কিছুটা হাতের কাজ করার পরে, মূল অংশগুলি ডিশ ওয়াশারে প্রবেশ করতে পারে এবং অন্যরা সহজেই অ্যাক্সেস এবং হাত পরিষ্কারের জন্য মেশিনের বাইরে চলে যায়।

    How it works

    ফিলিপস পাস্তা মেকার (অ্যামাজনে 239 ডলার, 349 ডলার ব্যয় করে) স্পাগেটি, ফেটুকসিন, পেন এবং লাস্যাগনা তৈরি করতে একটি বেস, একটি idাকনা, একটি মিশ্রণ প্যাডেল এবং শেপিং ডিস্কের একটি সিরিজ নিয়ে আসে (আপনি অতিরিক্ত পাস্তা ডিস্ক কিনতে পারেন sets সেট রয়েছে মোটা স্প্যাগেটি এবং তাগলিটেল পাস্তা বা অ্যাঞ্জেল হেয়ার এবং পেপার্ডেলেল পাস্তা, যা প্রতিটি অ্যামাজনে 24.95 ডলারে উপলব্ধ)। অতিরিক্তভাবে, ময়দা এবং তরল পরিমাপের কাপগুলি রয়েছে, একটি সমতল পরিষ্কারের সরঞ্জাম যা ডাস্ট ব্লেড হিসাবে দ্বিগুণ হয় এবং পাস্তা ডিস্কের দুটি জন্য একটি পরিষ্কারের সরঞ্জাম, একটি ব্যবহারকারী গাইড এবং একটি স্বাদযুক্ত পাস্তা জন্য ইংরেজী, ফ্রেঞ্চ এবং স্প্যানিশ ভাষায়) দুই ডজনেরও বেশি পাস্তা খাবার।

    আমি দিকনির্দেশগুলি পড়লাম এবং মেশিনটিকে বাক্সের বাইরে সরাসরি দু’মিনিটের মধ্যে একসাথে রেখে সহজেই পাওয়া গেল। মেশিনটির ওজন 20.7 পাউন্ডে হয়, মাত্রাটি 13.4 ইঞ্চি দ্বারা 15.9 ইঞ্চি 12 ইঞ্চি। ফিলিপসের মতে এটি একটি 200 ওয়াটের মোটর দ্বারা চালিত যা এক্সট্রুশনের সময় ময়দার উপরে 1,600 পাউন্ড শক্তি তৈরি করে।

    কন্ট্রোল প্যানেলে চারটি কী বোতাম রয়েছে: চালু / বন্ধ পাওয়ার স্যুইচ, একটি স্টার্ট / বিরতি বোতাম, একটি সার্ভিস নির্বাচনকারী এবং একটি প্রোগ্রাম বোতাম। পাস্তা তৈরি হওয়ার সময় ডিসপ্লে স্ক্রিনটি গণনা করে এবং আপনি যে পরিবেশন করছেন তা দেখায় shows সমস্ত বোতাম পরিষ্কার এবং সহজেই পড়া যায় এবং প্রোগ্রাম বোতামটি আপনাকে একটি স্বয়ংক্রিয় প্রোগ্রাম বা এক্সট্রুশন-কেবল প্রোগ্রাম বেছে নিতে দেয়।

    খোলার পরে এবং মিক্সিং চেম্বারে ময়দা যুক্ত করার পরে,  বন্ধ করে মেশিনটি চালু করুন এবং প্রোগ্রাম 1 (এক থেকে তিনটি সার্ভিংয়ের জন্য) বা 2 (তিন থেকে পাঁচটি পরিবেশনার বৃহত ব্যাচের জন্য, প্রায় 1.3 পাউন্ড বা পাস্তা) নির্বাচন করুন । টিপুন স্টার্ট। ময়দা কয়েকবার ঘোরার পরে, liquid কনাটিতে ছোট গর্তের মাধ্যমে তরল উপাদানগুলিতে (জল, ডিম, উদ্ভিজ্জ রস বা সংমিশ্রণ)  শুরু করুন।

    মেশিনটি একটি মিশ্রণকারী প্যাডেলের মাধ্যমে ময়দার মিশ্রণ দেয় যা দেখতে লম্বা, প্রশস্ত ধাতব কর্কস্ক্রুর মতো দেখায়, প্রথমে এক দিক এবং অন্যটি।

    ময়দা প্রস্তুত হয়ে গেলে, মেশিনটি সম্মুখ প্যানেলে একটি ডিস্কের মাধ্যমে এটি বাইরে বের করে দেয়। এটি বরং বড়ো হয়ে যাওয়া পালি-দোহ ফান ফ্যাক্টরি সেটটির সাথে খেলার মতো মনে হয় – প্লে-দোহকে এক্সট্রুড করার জন্য আপনি যেখানে লিভারটি টিপেন এবং সেই ছাঁচটি দিয়ে আসার সাথে সাথে এটি কেটে ফেলুন remember এই মেশিনটি মেশিন থেকে বের হয়ে আসার সাথে সাথে পাস্তা কেটে দেয় না, সুতরাং আপনাকে ময়দার ব্লেড, ধারালো ছুরি, রান্নাঘরের কাঁচি বা অন্তর্ভুক্ত ফ্ল্যাট পরিষ্কারের সরঞ্জাম / ময়দার ফলকের পাশ দিয়ে নিজেই তা করতে প্রস্তুত হতে হবে। আমার 11 বছর বয়সি এটি সরাসরি মেশিন থেকে কাটানোর সুযোগ পেয়ে পছন্দ করতেন। মেশিন থেকে বেরিয়ে আসার সাথে সাথে এটি কেটে ফেলুন বা দীর্ঘতর স্ট্র্যান্ডে পরে কেটে আসতে দিন ।

    ফিলিপস পাস্তা মেকার কিছু শব্দ করতে পারে তবে এটি একটি মিশুক বা ব্লেন্ডারের চেয়ে বেশি শান্ত। এটি আশ্চর্যজনকভাবে দ্রুত, সুতরাং আপনি পাস্তা একাধিক ব্যাচ দ্রুত তৈরি করতে পারেন।

    আমি দেখতে পেয়েছি যে প্রতিটি ব্যাচ পাস্তা (কোনও স্টাইল বা স্বাদই নয়) মেশিনের নীচে মাঝারি থেকে বড় গুম্বাল আকারের প্রায় এক মাপের পিছনে ফেলে দেয়। আমি যখন একই স্টাইলের পাস্তা একাধিক ব্যাচ তৈরি করি, তখন আমি এটিকে পরবর্তী ব্যাচটি গ্রাস করতে ছাড়ি। আপনি যদি এটি নষ্ট করতে না চান, আপনি হাতের সাহায্যে কিছুটা পাস্তা তৈরি করার চেষ্টা করতে পারেন বা পরের বার পাস্তা তৈরি করার সময় এটিকে হিমায়িত করে এবং সংরক্ষণ করার চেষ্টা করতে পারেন। আপনার যদি বাচ্চা হয় তবে তারা সম্ভবত এটি ছাঁচনির্মাণ ক্লেয়ের ফোড়ার মতো খেললে খুশি হবেন।

    আপনার পাস্তা মেশিনটি প্রথমবার ব্যবহারের আগে, ময়দার সংস্পর্শে আসা সমস্ত অংশগুলি, পাশাপাশি আনুষাঙ্গিকগুলি বের করে ধুয়ে শুকিয়ে নিন। জল এবং একটি সামান্য থালা সাবান আপনার প্রয়োজন হয়। ইলেকট্রনিক্স যে মেশিনের আধার রয়েছে তার মূল বেসটি শুকনো রাখতে হবে।

    Texture and flavors

    যদিও ফিলিপস বলেছেন যে আপনি আপনার পাস্তা মেশিনে যে কোনও ধরণের গমের আটা বা সাদা রুটির ময়দা ব্যবহার করতে পারেন, এটি সেরা ফলাফলের জন্য ডুরুম সোজি এবং সর্ব-উদ্দেশ্যযুক্ত ময়দার মিশ্রণের প্রস্তাব দেয়। সোবা নুডলসের জন্য, বানানের চেষ্টা করুন, পুরো গম বা বেকউইট ময়দা। আমরা পাস্তার উপর নির্ভর করে কিং আর্থার ফ্লোর, পিলসবারি এবং ববসের রেড মিল পুরো গমের আটা ব্যবহার করে মেশিনটি পরীক্ষা করেছি। আমাদের প্রথম পরীক্ষার ব্যাচটি প্রত্যাশার তুলনায় কিছুটা শুষ্ক ছিল, তবে এটি পাস্তাটিকে পরিচালনা করা সহজ করে তুলেছিল এবং নিজের বা মেশিনের সাথে কম ঝোঁক ছিল যা প্রক্রিয়া শেষে স্বচ্ছতার সাথে পরিষ্কার করার জন্য স্বীকার করেছিল।

    এই মেশিনের সাথে কীটি হ’ল নির্ভুল পরিমাপ। ময়দা এবং তরল পরিমাণ সাবধানতার সাথে পরিমাপ করুন যাতে প্রস্তাবিত ভলিউম এবং তরলগুলির সাথে জলের অনুপাতকে প্রভাবিত না করে। যদি আপনি অন্য মেশিন ব্যবহার করেন এবং ময়দা বিশ্রামের সাথে আরও ময়দা বা তরল যুক্ত করার মতো জিনিসগুলি ব্যবহার করতে অভ্যস্ত হন তবে আমি এই মেশিনটির সাথে তার বিরুদ্ধে পরামর্শ দেব। মেশিনটিকে স্বয়ংক্রিয়ভাবে যা করা উচিত তা করতে দিন।

    এটি পাস্তা প্রস্তুতকারকের সাথে অন্তর্ভুক্ত ময়দার কাপটি লক্ষ্য করার মতো 8 আউন্স পরিমাপের কাপ নয়; পরিবর্তে, এটি 250 গ্রাম (1-2 / 3 কাপ) ময়দা ধারণ করে। যদি আপনি পরিমাপকৃত কাপগুলি সরবরাহ করে না ব্যবহার করেন তবে একটি রান্নাঘর স্কেল ব্যবহার করুন যা উপাদানগুলি ওজন করতে গ্রামে পরিমাপ করে। (আপনি অ্যামাজনে 15 ডলারেরও কম দামের জন্য বেছে নিতে পারেন))

    এটি তৈরি করা পাস্তা বিশেষত পাতলা নয়, যদিও এটি খুব ঘনও নয়। পাস্তার ঘনত্ব সামঞ্জস্য করার কোনও ক্ষমতা নেই, সুতরাং আপনি যদি নিজের পাস্তা খুব পাতলা দিক বা অতিরিক্ত ঘন পছন্দ করেন বা আপনি বেধ নিয়ন্ত্রণ করার ক্ষমতা চান তবে আপনি এই মেশিনটির সাথে ভাগ্যের বাইরে চলে যান। লাসাগনা সংযুক্তি কিছু অতিরিক্ত কাজের জন্য তৈরি করে যাতে আপনাকে পাস্তা উভয়ই কেটে ফেলতে হবে এবং তারপরে এটি সমতল করতে হবে। এটি একটি বৃত্তাকার এক্সট্রুশন মাধ্যমে বেরিয়ে আসে যা প্রান্তগুলি কিছুটা উপরে উঠে যায়। এবং পেনের একটি পরীক্ষার ব্যাচ (এতে আমি আরও খানিকটা তরল যুক্ত করেছি) একসাথে চুবানো শেষ করে বেরিয়ে এসেছিল। আমি তাদের একটি মৃদু পিচ্ছিল দিতে সক্ষম হয়েছি এবং তারা খোলা ফিরে এসেছিল।

    আপনি স্বাদ পরিবর্তন করতে পারেন এবং বিভিন্ন ধরণের ফ্লাওয়ার ব্যবহার করে বা উপাদানগুলি পরিবর্তন করে আপনার পাস্তার টেক্সচারটি কিছুটা পরিবর্তন করতে পারেন। আমরা ডিম ছাড়াই এবং বিট রস এবং গাজরের রস উভয় দিয়ে টেস্ট পাস্তা তৈরি করেছিলাম। পালং রস, টমেটোর রস, স্কুইড কালি এবং ভেষজগুলির মতো অন্যান্য উপাদানগুলি পাস্তাগুলির স্বাদ বা চেহারা পরিবর্তন করবে।

    রসগুলি কেবলমাত্র কিছু অতিরিক্ত স্বাদ তৈরি করে তবে মেশিনটি একটি ড্রায়ার ময়দার সাথে আরও ভাল করে তোলে বলে আমি তরল থেকে স্বাদ অর্জন করতে আরও কিছু যুক্ত করতে দ্বিধা বোধ করি। তবে রস পাস্তায় মনোরম রঙ যুক্ত করে। একটি ব্যাচের জন্য, আমি ইচ্ছাকৃতভাবে প্রস্তাবিত পরিমাণের তরল (বিটের রস) এর চেয়ে বেশি যুক্ত করেছি, এবং এটি পাস্তাটিকে কিছুটা স্টাইসিয়ার করে তুলেছে।

    টাটকা পাস্তা প্রায় তিন থেকে চার মিনিটের মধ্যে রান্না করা হয়। এটি হালকা, সুস্বাদু এবং তাজা ছিল, যাতে আমাদের ভারী সসগুলি এড়াতে এবং তাজা শাকসবজি, জলপাই তেল এবং তাজা গ্রেড পনিরের মতো জিনিসগুলি উপভোগ করতে চায়।

    যে বন্ধুটি আমার সাথে পাস্তা ব্যাচগুলির একটি তৈরি করতে সহায়তা করেছিল সে নির্দেশ করে যে নির্দেশিকাটির পাস্তা “যত্নের পরে” জন্য আরও ভাল পরামর্শ দেওয়া উচিত we আমাদের কি এটি ঝুলানো উচিত? কাউন্টারে শুকনো? ফ্রিজে রেখে দেবেন? আমাদের ক্ষেত্রে, আমরা একটি ব্যাচে মাত্র কিছুটা ময়দা এবং অন্য ব্যাচে কিছুটা কর্নমিল ব্যবহার করেছি এবং উভয়ই ফ্রিজে সংরক্ষণের জন্য ভালভাবে কাজ করেছিল যাতে আমরা পরে পাস্তা রান্না করতে পারি। পাস্তা তৈরির কয়েক মিনিটের মধ্যেই আমরা তৈরি অন্যান্য ব্যাচ।

    চূড়ান্ত পণ্যটির স্বাদ গ্রহণকারী বন্ধু, পরিবার এবং প্রতিবেশীদের মন্তব্যগুলির মধ্যে রয়েছে, “বাহ! কে জানত যে ময়দা এবং জল এত দুর্দান্ত হতে পারে? “এবং” এই পাস্তা আমাকে আর বাজার থেকে এটিকে কিনতে কখনও চায় না। ”

    Safety

    ফিলিপস পাস্তা মেকার অত্যধিক গরমের ক্ষেত্রে একটি স্বয়ংক্রিয়ভাবে শাট-অফ করে। ম্যানুয়ালটি 15 মিনিটের বিরতি দেওয়ার আগে এটি একবারে 45 মিনিটের বেশি ব্যবহার না করার পরামর্শ দেয় (যা আপনাকে তিন পাউন্ডের মতো পাস্তা তৈরি করতে দেয়)। মেশিনটির একটি সুরক্ষা সুইচ এবং লিভার রয়েছে যা মিক্সিং চেম্বারে idাকনাটি সঠিকভাবে ইনস্টল না করা হয় বা শেপিং ডিস্কগুলি সঠিকভাবে notোকানো না হলে মেশিনটিকে কাজ করতে দেয় না।

    পাস্তা ডিস্ক পরিবর্তন করার জন্য মেশিনের সম্মুখ প্যানেলটি চালু এবং বন্ধ থাকে যা ধাতব দ্বারা তৈরি এবং বেশ ভারী। আপনি যদি সাবধান না হন তবে আপনি এটি রাখার সময় বা বন্ধ করার সময় কোনও হাতের আঙুল বা হাতটি সহজেই ভেঙে যেতে পারে।

    Cleanup

    স্বয়ংক্রিয় পাস্তা প্রস্তুতকারীদের বিরুদ্ধে সাধারণত শুরু করা সবচেয়ে বড় অভিযোগ হ’ল তারা পরিষ্কার করা শক্ত। পুরো ডিভাইসটিতে নরম পাস্তা ময়দার জিনিস ধরা পড়ার পরে, আপনি প্রকৃত পাস্তা তৈরির সময় নিজেকে পরিষ্কার করার জন্য যতটা সময় ব্যয় করেছেন তা অবশ্যই পাওয়া সম্ভব।

    The post Philips Pasta Maker Review of the 2019 appeared first on SPORTSA NEWS.



    from SPORTSA NEWS https://ift.tt/2KTJXCA
    Credit sportsanews
    Copyright © MR Laboratory
    Newer post Older post

    RELATED ARTICLES