How to Make Your iPhone Battery Last Longer than Before-2019 - MR Laboratory - MR Laboratory

How to Make Your iPhone Battery Last Longer than Before-2019 - MR Laboratory

    বর্তমান স্মার্টফোন গুলি আমাদের Email পরীক্ষা করতে এবং ফটো আপলোড করতে, সিনেমা দেখতে এবং এমনকি ফ্রান্সের মাধ্যমে আমাদের পথে চলাচল করতে সহায়তা করে কিংবা সাহায্য করে। সমস্ত কিছু দেওয়া হলেও, এটি যদি আপনার নিবিড় দিনের ব্যবহারের পরে আপনার ফোনটি নষ্ট হয়  তবে এটি একটি বিশাল ধাক্কা হিসাবে নাও আসতে পারে, তবে আপনি এখনও আপনার গন্তব্য থেকে কয়েক মাইল দূরে বা গুরুত্বপূর্ণ ফোনটি নেওয়ার কয়েক মিনিট দূরে নষ্ট যাওয়ার পরে যদি এটি নষ্ট যায় তবে এটি একটি বড় অসুবিধা Still কল করুন।

    সর্বাধিক সাধারণ ব্যাটারি ড্রেনারগুলি এমন বৈশিষ্ট্য যা স্মার্টফোনগুলিকে এত দুর্দান্ত করে তোলে: জিপিএস যা আপনাকে জিওট্যাগযুক্ত ফটো পোস্ট করতে এবং ট্যাক্সিগুলিতে কল করতে দেয়, ইন্টারনেট সংযোগ যা আপনাকে যেতে যেতে ইউটিউব স্ট্রিম করতে দেয় এবং অ্যাপ্লিকেশনগুলি যা আপনাকে বন্ধু অনুরোধ থেকে সমস্ত বিষয়ে সতর্ক করতে ব্যাকগ্রাউন্ডে কাজ করে apps আপনার পছন্দসই বিমানের ফ্ল্যাশ বিক্রয়।

     

    যদিও আইফোন 8 এবং 8 প্লাস কোনও অ্যাপল ফোনের সেরা ব্যাটারি জীবনের গৌরব অর্জন করেছে, আপনি যদি আপনার আইফোনটি অনেক বেশি ব্যবহার করেন তবে আপনি সম্ভবত এটির ব্যাটারি আরও দীর্ঘায়িত রাখতে চান।

    আমরা জানি আপনি আপনার স্মার্টফোন এবং এর সমস্ত স্মার্ট বৈশিষ্ট্য পছন্দ করেন। এজন্য আপনার আইফোনের ব্যাটারি পাওয়ার সাশ্রয়ের জন্য আমাদের টিপসগুলি এই প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি বন্ধ না করে বরং সেগুলি আরও দক্ষতার সাথে ব্যবহারের দিকে ফোকাস করে।

    ১. ব্যাটারি sapping কি তা পরীক্ষা করুন।

    আইওএস 12-এ, সেটিংস> ব্যাটারির দিকে যান এবং ফোনটি যখন চার্জ করা হচ্ছে না তখন কোন অ্যাপ্লিকেশন ব্যাটারি পাওয়ারের পরিমাণের পরিমাণ ব্যবহার করছে তার একটি তালিকা দেখতে নীচে স্ক্রোল করুন।

    ২. যে অ্যাপ্লিকেশনগুলির কিছু আসে যায় না তার জন্য পটভূমি অ্যাপ রিফ্রেশ বন্ধ করুন।

    আপনি যদি আবিষ্কার করেন যে সর্বাধিক ব্যাটারি-চুষার অ্যাপ্লিকেশনগুলি এমন অ্যাপ্লিকেশনগুলি যা আপনার সত্যিকারের থেকে আপডেটের প্রয়োজন নেই (উদাহরণস্বরূপ, আমি পেয়েছি যে ইবে আমার ব্যাটারি পাওয়ারের 11 শতাংশ সিপোনিং করছে, যা হোয়াটসঅ্যাপের সাথে তুলনা করে, যা কেবলমাত্র 2 শতাংশ ব্যবহৃত) সেটিংস> সাধারণ> পটভূমি অ্যাপ্লিকেশানের প্রতিটি অ্যাপ্লিকেশানের অটো-রিফ্রেশ ম্যানুয়ালি টগল করতে রিফ্রেশ। এটি অ্যাপ্লিকেশনগুলিকে আপনার ফোনে ধাক্কা দেওয়ার জন্য আপডেটগুলি বা বিজ্ঞপ্তিগুলির জন্য ক্রমাগত তাদের সার্ভারগুলি পরীক্ষা করতে বাধা দেয় – অন্য কোনও ব্যাটারি ড্রেনার। এমনকি যদি কোনও অ্যাপ্লিকেশন আপনার ব্যাটারি শক্তি ব্যবহার করে অ্যাপ্লিকেশনগুলির তালিকায় উপস্থিত না হয় তবে তালিকাটি ব্যবহার করা এবং আপনি যে অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করেন না তার জন্য ব্যাকগ্রাউন্ড অ্যাপ রিফ্রেশ বন্ধ করে দেওয়ার মতো।

    ৩. কতটা ব্যাটারি পাওয়ার নোটিফিকেশন ব্যয় হচ্ছে তা পরীক্ষা করুন।
    পুশ বিজ্ঞপ্তিগুলি কোনও অ্যাপ্লিকেশন থেকে রিয়েল-টাইম সতর্কতা, নতুন ইমেলের জন্য দরকারী, ক্যান্ডি ক্রাশ সাগায় নতুন মুদ্রার জন্য কম। প্রতিটি নতুন বিজ্ঞপ্তি আপনার হোম স্ক্রিন আলোকিত করতে এবং একটি সতর্কতা পপ আপ করতে ব্যাটারি শক্তি ব্যবহার করে। হোম এবং লক স্ক্রিন (সেটিংস> ব্যাটারি) কী পরিমাণ ব্যাটারি গ্রহণ করছে তা পরীক্ষা করে আপনি দেখতে পারবেন যে আপনার বিজ্ঞপ্তিগুলি কতটা ব্যাটারি শক্তি ব্যয় করে। এটি নির্দেশ করে যে আপনি এটি চালু করে বা নোটিফিকেশন সতর্কতা দ্বারা কতবার প্রদর্শনটি জাগ্রত করা হচ্ছে indicates যদি হোম এবং লক স্ক্রিনটি অন্য কোনও অ্যাপের তুলনায় অনেক বেশি শক্তি বাড়িয়ে তুলছে তবে সম্ভবত কিছু অ্যাপ্লিকেশন থেকে পুশ বিজ্ঞপ্তিগুলি অক্ষম করে আপনার ব্যাটারিটি উপকৃত হতে পারে।

    ৪. অতিরিক্ত অ্যাপ্লিকেশনগুলি থেকে বিজ্ঞপ্তি গুলি বন্ধ করুন।
    প্রতিটি নোটিফিকেশন পাঁচ থেকে 10 সেকেন্ডের জন্য ডিভাইসটি জাগিয়ে তোলে, আপনার ব্যাটারির আয়ু পাঁচ থেকে 10 সেকেন্ডের জন্য ব্যয় করে। আপনি যদি টুইটারের উল্লেখ, নতুন ইমেল, গেম সতর্কতা এবং ফেসবুকের পছন্দ বা উল্লেখ পেয়ে থাকেন তবে 50 টি বিজ্ঞপ্তি পাওয়া শক্ত নয়; এটি আপনার ব্যাটারি লাইফ থেকে চার থেকে আট মিনিট। এবং এটি আপনি যে অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করেন না সেগুলি অ্যাকাউন্ট থেকে আপডেট গ্রহণ করে না। বহিরাগত অ্যাপ্লিকেশনগুলি বন্ধ করতে, সেটিংস> বিজ্ঞপ্তিগুলিতে যান এবং অ্যাপ্লিকেশন দ্বারা সতর্কতা অ্যাপ্লিকেশনটিকে ম্যানুয়ালি অস্বীকার করতে তালিকাটি স্ক্রোল করুন।

    ৫. পুশ ইমেলটি বন্ধ করুন।

    আপনি যখন নিজের ইমেল অ্যাকাউন্ট সেট আপ করেন, তখন আপনার কাছে পুশ ইমেল চালু করার বিকল্প ছিল, যেখানে আপনার ফোনটি পটভূমিতে ইমেলের জন্য যাচাই করে এবং এটি আপনার জন্য ডাউনলোড করে। ইমেল করার জন্য এই ধ্রুবক পোলিংটি আপনার ব্যাটারি নিষ্কাশন করতে পারে। পরিবর্তে, সেটিংস> অ্যাকাউন্ট এবং পাসওয়ার্ড> নতুন ডেটা আনুন এবং পুশ বন্ধ করুন head তারপরে প্রতিটি অ্যাকাউন্টের জন্য, আপনি কতবার আপনার ফোন আপডেটের জন্য পৌঁছাতে পারবেন বা আপনাকে ম্যানুয়ালি পরীক্ষা করতে হবে কিনা তা নির্বাচন করতে পারেন।

    ৬.Poor-দুর্বল অভ্যর্থনার ক্ষেত্রে বিমান মোড সক্ষম করুন।
    যখন আপনার আইফোনটি কম সংকেত সনাক্ত করে, এটি অ্যান্টেনার শক্তি বাড়ায় যাতে এটি সেলুলার নেটওয়ার্কের সাথে সংযুক্ত থাকতে পারে। আপনি যদি এমন কোনও অঞ্চলে ঘন ঘন থাকেন যেখানে সংকেতটি এতটাই খারাপ যে কলগুলি খুব কমই পাওয়া যায় বা যদি আপনার কল করার বা গ্রহণ করার প্রয়োজন না হয় তবে কোনও পর্দা থেকে সোয়াইপ করে এবং বিমান আইকনটি আলতো চাপিয়ে বিমান মোডটি চালু করুন। এটি সমস্ত সংযোগ অক্ষম করে, তবে আপনি আইকনটিতে আলতো চাপ দিয়ে Wi-Fi পুনরায় সক্ষম করতে পারবেন।

    ৭. প্রদর্শন সঙ্গে ডিল।
    ম্লান স্ক্রিনটি কম শক্তি ব্যবহার করে, সুতরাং যদি আপনি খুঁজে পান যে আপনার ব্যাটারিটি তার শেষ পায়ের দিকে রয়েছে, কোনও স্ক্রীন থেকে সোয়াইপ করুন এবং ব্রাইটনেস স্লাইডারটি সমস্তদিকে বাম দিকে টানুন। আপনি অটো উজ্জ্বলতা (সেটিংস> সাধারণ> অ্যাক্সেসিবিলিটি> ম্যাগনিফায়ার> অটো-উজ্জ্বলতা )ও চালু করতে পারেন যাতে আপনি কতটা শক্তি রেখে গেছেন তার উপর নির্ভর করে আইফোনটি স্বয়ংক্রিয়ভাবে স্ক্রিনের উজ্জ্বলতা সামঞ্জস্য করে।

    ৮. সেলুলার ইন্টারনেটের পরিবর্তে ওয়াই-ফাই ব্যবহার করুন।
    অ্যাপল ওয়াই-ফাই ব্যবহারের পরামর্শ দেয় যেখানে আপনি করতে পারেন কারণ এটি সেলুলার সংযোগের চেয়ে কম শক্তি ব্যবহার করে। আপনি ওয়াই-ফাই সহায়তা চালু করতে পারেন, যাতে আপনার ফোনে ইন্টারনেটে পৌঁছানোর জন্য তেমন পরিশ্রম করতে হবে না। সেটিংস> সেলুলার এ যান এবং এটি চালু করতে নীচে নীচে স্ক্রোল করুন। আপনি সেখানে থাকাকালীন, যদি আপনি এমন ডেটা হগগুলি দেখতে পান যা আপনার সেলুলার ডেটা ব্যবহারের প্রয়োজন হয় না, টগল করে সেলুলার ডেটার অ্যাক্সেস বন্ধ করে দিন।

    ৯. Wi-Fi কলিং চালু করুন।
    যে স্থানে দুর্বল সংকেত রয়েছে, সেখানে আপনার ফোনের নিকটতম সেলুলার টাওয়ারে পৌঁছাতে আরও শক্তি লাগে takes আপনার যদি শালীন ওয়াইফাই কভারেজ থাকে তবে ব্যাটারি সঞ্চয় করতে আরও ভাল সংযোগ উপভোগ করতে Wi-Fi কলিং চালু করা বুদ্ধিমান হয়ে যায়। সেটিংস> সেলুলার যান এবং Wi-Fi কলিং এ টগল করুন। আপনি যখন এটি চালু করেন, তখন নিশ্চিত হন যে আপনি একটি জরুরি ঠিকানা ইনপুট করেছেন, যেহেতু ওয়াই-ফাই দিয়ে করা জরুরি কলগুলিতে অবস্থানের তথ্য নেই।

    ১০. আপনি যে ওয়্যারলেস সংযোগগুলি ব্যবহার করছেন না তা বন্ধ করুন।
    ব্লুটুথ সংযোগ করতে নিকটস্থ ব্লুটুথ ডিভাইসগুলির জন্য স্ক্যান করে ব্যাটারি শক্তি ব্যবহার করে। একই জিনিস ওয়াই-ফাই এবং এয়ারড্রপের ক্ষেত্রেও রয়েছে, এমন বৈশিষ্ট্য যা ফোনটি কাছের অ্যাপল ডিভাইসের সাথে সংযুক্ত করে। আপনি যদি এই সংযোগগুলি ব্যবহার না করে থাকেন তবে এটিকে কোনও স্ক্রিন থেকে সোয়াইপ করে (বা আইফোন এক্স এবং তার চেয়ে বেশি ডানদিকে নীচে সোয়াইপ করে) এবং প্রাসঙ্গিক আইকনটি আলতো চাপুন them

    ১১. সর্বশেষতম ওএসে আপডেট করুন।
    যদি আপনার আইফোন এটিকে সমর্থন করে, তবে আইওএস 12 এ আপডেট করুন, এটি এখনও সেরা পাওয়ার পরিচালনার বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত করে। সাধারণভাবে, ওএস আপডেটগুলি এমন টুইটগুলি নিয়ে আসে যা আপনার ফোনের কর্মক্ষমতা উন্নত করে, তাই আপনি ডাউনলোড না করে এমন কোনও আপডেট রয়েছে কিনা তা পরীক্ষা করা ভাল (সেটিংস> সাধারণ> সফ্টওয়্যার আপডেট)।

    The post How to Make Your iPhone Battery Last Longer than Before-2019 appeared first on SPORTSA NEWS.



    from SPORTSA NEWS https://ift.tt/30xbbo6
    Credit sportsanews
    Newer post Older post

    You might also like this

      ADS

      Adsense Publisher ID