মেসেঞ্জারে আসছে নতুন যে পাঁচ ফিচার

মেসেঞ্জারে মেসেঞ্জার মেসেঞ্জার ডাউনলোড করবো মেসেঞ্জার সমস্যা মেসেঞ্জার হ্যাক মেসেঞ্জার পাবলিক ডটকম মেসেঞ্জার লাইট ডাউনলোড মেসেঞ্জার সফটওয়্যার ডাউনলোড মেসেঞ্জার অ্যাপ ডাউনলোড মেসেঞ্জার গ্রুপ মেসেঞ্জার ডাউনলোড মেসেঞ্জার app মেসেঞ্জার ব্লক কিভাবে খুলবো মেসেঞ্জার মেসেঞ্জার মেসেঞ্জার গ্রুপ নাম মেসেঞ্জার আপডেট মেসেঞ্জার এর জনক কে মেসেঞ্জার কল রেকর্ড মেসেঞ্জার চাই মেসেঞ্জার apps download মেসেঞ্জার নাইট মোড মেসেঞ্জার apps মেসেঞ্জার apk মেসেঞ্জার download মেসেঞ্জার lite মেসেঞ্জারে মেয়ে পটানোর sms মেসেঞ্জারে মেসেঞ্জার লাইট apps java মেসেঞ্জার apps facebook মেসেঞ্জার java মেসেঞ্জার messenger মেসেঞ্জার messenger future messenger future updates future messenger app futurenet messenger future messenger bag facebook messenger future mystic messenger future updates messenger corrupted future colin messenger futuresource messenger-theme-future messenger bots future instant messenger future skype messenger future messenger from the future trunks odd future messenger bag messenger from the future dokkan future messenger ag schweiz smart future messenger marketing future messenger schweiz

Hello dear guest - Welcome to MR Laboratory . You have come to MR Laboratory for information about মেসেঞ্জারে আসছে নতুন যে পাঁচ ফিচার Today I will conclude this article by discussing মেসেঞ্জারে আসছে নতুন যে পাঁচ ফিচার in detail. Search Google to know more about মেসেঞ্জারে আসছে নতুন যে পাঁচ ফিচার write মেসেঞ্জারে আসছে নতুন যে পাঁচ ফিচার or click here mrlaboratory.com for visit. See the page Table of content for know the main topic of this article.

মেসেঞ্জারে আসছে নতুন যে পাঁচ ফিচার

মেসেঞ্জারে আসছে নতুন যে পাঁচ ফিচার
মেসেঞ্জারে আসছে নতুন যে পাঁচ ফিচার

মেসেঞ্জার ব্যবহারকারীদের জন্য নতুন ৫টি ফিচার আনতে চলেছে ফেসবুক। গত মে মাসে ফেসবুকের বার্ষিক ডেভেলপার সম্মেলনে মার্ক জুকারবার্গ বলেন, মেসেঞ্জারকে শুধুমাত্র মেসেজিং ও কলিং অ্যাপের মধ্যেই সীমাবদ্ধ রাখতে চাইছে না ফেসবুক। ২০২০-এর মধ্যেই আরও উন্নত মেসেঞ্জার অ্যাপ আনতে চাইছে ফেসবুক।

গতি বৃদ্ধি: ফেসবুক তাদের মেসেঞ্জার অ্যাপের গতি আরও বাড়াতে চাইছে। সেই উদ্দেশে আনা হচ্ছে বেশ কিছু ডিজাইন ও ইউআই-গত পরিবর্তন। পাশাপাশি স্মার্টফোনে যাতে কম জায়গা নেয় মেসেঞ্জার অ্যাপ, সেই দিকেও রাখা হচ্ছে নজর। ৩০ এমবি -এর কম আকারে সীমাবদ্ধ করার চেষ্টা করা হচ্ছে মেসেঞ্জারকে।
ক্লোজ-ফ্রেন্ডস গ্রুপ: ফেসবুক অ্যাপে এই ফিচার থাকলেও মেসেঞ্জারে এ রকম কোনও ফিচার নেই। আগামী দিনে এই ফিচার থাকবে মেসেঞ্জারেও। পছন্দের কাছের বন্ধুদের নিয়ে তৈরি করা যাবে গ্রুপ। ফেসবুক অ্যাপে কোনও পোস্টের প্রাইভেসি সেটিংস-এ সেই গ্রুপকে সিলেক্ট করা যাবে।
গ্রুপে ভিডিও দেখা: ২০১৮-এর জুলাইতেই চালু হয়েছিল ফেসবুক ওয়াচ পার্টি। সেই ফিচারে ফেসবুকের বন্ধুদের সঙ্গে এক সঙ্গে ভিডিও দেখা যেত। সেই ফিচার জনপ্রিয়তা পাওয়ায় এবার মেসেঞ্জারেও এই ফিচার আনতে চাইছে ফেসবুক। ফলে গ্রুপে পছন্দের বন্ধুদের সঙ্গেই দেখা যাবে ভিডিও।
মেসেঞ্জার ডেক্সটপ অ্যাপ: মোবাইলের মতোই ডেক্সটপের জন্য অ্যাপ আনতে চলেছে মেসেঞ্জার। বর্তমানে ফেসবুকে লগ ইন করার মাধ্যমে মেসেঞ্জার ব্যবহার করা যায়। কিন্তু সহজে চ্যাট করা এবং ভিডিও কল করার সুবিধার উদ্দেশে এই অ্যাপ আনছে ফেসবুক।
অধিক উন্নত চ্যাট বটের সুবিধা: বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তি তাদের ফেসবুক পেজের মেসেঞ্জারে চ্যাট বট অপশান অন করে থাকেন। এর মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে একাধিক মেসেজের উত্তর দেওয়া যায়। এই চ্যাট-বট আরও উন্নত ও মসৃণ করতে চাইছে ফেসবুক। অ্যাপয়েন্টমেন্ট তৈরি করার মতো গুরুত্বপূর্ণ কাজে সক্ষম চ্যাট-বট বানাতে কাজ করছেন ডেভেলপাররা।


from TunesHut । আমরা এগিয়ে যাবো প্রযুক্তির সাথে... https://ift.tt/2YAeg9O
via MR Laboratory

Note: Some images of this post have been collected from Google, Facebook and various sites. If anyone has any objections please comment - the image will be removed.

You are indeed a valued reader of MR Laboratory. Thank you so much for reading মেসেঞ্জারে আসছে নতুন যে পাঁচ ফিচার article. Please let us know how you feel after reading this article.

Next post Previous post
There are no comments
Leave your comments about this post

Please comment in accordance with the policy - otherwise your comments will not be accepted.

comment url