-->

ইউটিউব চ্যানেল থেকে আয় করার উপায় - Ways to earn money from YouTube channels

    আপনি যদি ইউটিউব থেকে অর্থ আয় করতে  চান   তবে এই পোস্টটি পড়ুন। কারণ আজকের নিবন্ধে  , আমি  আপনাকে কীভাবেইউটিউব থেকে অর্থ উপার্জন করবেন  তা বলব। কিছু লোক রয়েছে। যারা লক্ষ লক্ষ টাকা উপার্জন করছে।


    আপনি   যদি ইন্টারনেট থেকে অর্থ উপার্জনের কথা বলছেন তবে ইউটিউব পাওয়া সবচেয়ে সহজ উপায় আপনি ইউটিউবের মাধ্যমে সহজেই অর্থ উপার্জন করতে পারবেন। এবং আপনি আজ প্রচুর অর্থোপার্জন করতে পারেন, আমরা আপনাকে ইউটিউব থেকে কীভাবে উপার্জন করতে হবে তা বিশদে জানাব  ।  
     তবে সকলেই এটি সম্পর্কে জানেন তবে সবাই এই কাজটি করেন না তবে আমি আপনাকে বলি যে বো যারা করেছে তারা লক্ষ লক্ষ টাকা উপার্জন করছে। কিছু কিছু বিষয় যা বাতে তাবলার আগে জেনে রাখা গুরুত্বপূর্ণ 
    ইউটিউব,ইউটিউবে টাকা ইনকাম,ইউটিউব থেকে টাকা উপার্জন,টাকা ইনকাম,ইউটিউব আয়,ইউটিউব থেকে আয়,ঘরে বসে ইনকাম,ইউটিউব থেকে টাকা ইনকাম,কত টাকা,ইউটিউব থেকে আয়,ইউটিউব থেকে টাকা


     ইউটিউবে অর্থ উপার্জনের জন্য প্রয়োজনীয় জিনিসগুলি কী কী?

    1. জিমেইল একাউন্ট

    জিমেইল একাউন্ট
    জিমেইল অ্যাপ
    ইউটিউব থেকে আয়ের জন্য আপনার অবশ্যই একটি জিমেইল অ্যাকাউন্ট থাকতে হবে। আপনি  স্পষ্টভাবে Gmail অ্যাকাউন্ট নেই যাবে। আপনার যদি জিমেইল অ্যাকাউন্ট না থাকে তবে আপনি প্রথমে ইউটিউব থেকে অর্থ উপার্জন করতে পারেন তবে আপনি এটি তৈরি করতে পারেন।


    কম্পিউটার বা মোবাইল  

    মোবাইল বা কম্পিউটার
    মোবাইল বা কম্পিউটার  


    আপনার অবশ্যই একটি কম্পিউটার থাকা উচিত। আপনার যদি কম্পিউটার বা ল্যাপটপ থাকে তবে আপনি খুব তাড়াতাড়ি এবং সহজেই সবকিছু করতে সক্ষম হবেন।আপনার যদি কম্পিউটার বা ল্যাপটপ না থাকে তবে আপনি মোবাইল থেকেও আপনার কাজ চালাতে পারেন । আমি মোবাইল নিয়ে সারাক্ষণ কাজ করি 

    3. ইন্টারনেট

    ইন্টারনেট কানেকশন
    ইন্টারনেট কানেকশন   

    আজকাল ইন্টারনেট সংযোগটি সবার কাছে এত কাছাকাছি। আমরা আপনাকেও আশা করি মনে রাখবেন যে ইন্টারনেট সংযোগের একটি ভাল গতি হওয়া উচিত। আপনার যদি জিপি,বাংলালিংক, বা যে কোন কোম্পানির সিম এর সস্তা প্যাক ইউজ করতে পারেন     আপনার সমস্যা হওয়া উচিত। 

    ইউটিউবে কীভাবে চ্যানেল তৈরি করবেন

    সবার আগে আপনাকে বুঝতে হবে। এই ইউটিউব কি? সরাসরি কথায় বলতে চেষ্টা করুন। তাই চ্যানেলটি একটি ব্র্যান্ড। এগুলির মতো সমস্তই বিভিন্ন নামের সাথে চিহ্নিত।একইভাবে, ইউটিউবেরও একটি চ্যানেল রয়েছে। যাতে আমরা যাকে চিনতে পারি তার কাছে ভিডিও আপলোড করতে পারি। এবং এই নামে অর্থ উপার্জন করুন। আপনি যদি ইউটিউব থেকে অর্থ উপার্জন করতে চান তবে আমরা আপনার কাছ থেকে আশা করতে পারি যে আপনার ইউটিউব সম্পর্কে সাধারণ তথ্য থাকবে। আপনি ইউটিউবে অনেকগুলি চ্যানেল দেখে থাকতে পারেন। আপনি কেবল এই চ্যানেলগুলির মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন।

    অ্যাডসেন্সের সাথে কীভাবে ইউটিউব চ্যানেল যুক্ত করা যায়

    ইউটিউব থেকে অর্থোপার্জন করতে আপনার চ্যানেলটি অ্যাডসেন্সে যুক্ত করতে হবে।আপনার চ্যানেলটি অ্যাডসেন্সের সাথে সংযুক্ত হওয়ার পরেই আপনি ইউটিউব থেকে উপার্জন করতে পারবেন এখন আপনি অবশ্যই ভাবছেন যে এটি অ্যাডসেন্স কি।
    অ্যাডসেন্স গুগলের এমন একটি পণ্য যা আপনার এবং বিজ্ঞাপনদাতার মধ্যে একটি সেতু হিসাবে কাজ করে। সমস্ত বিজ্ঞাপনদাতারা পাশাপাশি, তারা তাদের সমস্ত বিজ্ঞাপন সরাসরি আপনার কাছে দেয় এবং এটি অ্যাডসেন্স নামের সংস্থাকে দেয়। এই সংস্থাটি আপনার ভিডিওতে একটি বিজ্ঞাপন চাপিয়েছে।
    এখন অবধি আপনি এই সংস্থার সাথে সংযুক্ত থাকবেন না, কে আপনাকে বিজ্ঞাপন দেবে এবং আপনি যদি বিজ্ঞাপন না পান তবে আপনি কোথায় আয় করবেন? এজন্য আপনাকে অ্যাডসেন্সের সাথে সংযোগ করতে হবে। 
    আপনি কি এটি পড়েন
    1. থাম্বনেল

    আপনার ভিডিওটি কেউ দেখবে কি না, এটি আপনার ভিডিওর থাম্বনেলের উপর নির্ভর করে। আপনার ভিডিওগুলি যত বেশি থাম্বনেইল আকর্ষণীয় এবং আকর্ষণীয় হবে তত বেশি আপনার ভিডিওতে ক্লিক হবে।সুতরাং, ভাল ভিডিও সংযোজন সহ, আপনাকে ভিডিও থাম্বনেইলেও মনোযোগ দিতে হবে।


    2. শিরোনাম


    আপনার ভিডিও শিরোনামটিও মাথায় রাখতে হবে। আপনি যদি আপনার ভিডিওর জন্য একটি সাধারণ শিরোনাম রাখেন তবে খুব কম লোকই আপনার ভিডিও দেখতে চাইবে।আপনি যদি আপনার ভিডিওর জন্য কিছুটা আলাদা আলাদা শিরোনাম রাখেন তবে লোকেরা আপনার ভিডিওটি দেখতে বাধ্য হবে।

    এর অর্থ হ'ল আপনার শিরোনামের শিরোনাম যতটা উত্তেজনা এবং কৌতূহল দ্বারা পূর্ণ হবে, লোকেরা আপনার ভিডিওটি ততটাই দেখবে।
    4. ট্যাগ
    ট্যাগ মানে লোকেরা গুগলে টাইপ করে আপনার ভিডিওটি অনুসন্ধান করতে পারে।আমরা উদাহরণের মাধ্যমে এটি খুব সহজেই বুঝতে পারি। যেমন আপনি একটি ভিডিও তৈরি করেছেন এবং এটিকে একটি শিরোনাম দিয়েছেন - লেবুর সুবিধা এখন যখন কেউ গুগলে অনুসন্ধান করেন 'লেবুর উপকারিতা' আপনার ভিডিও আসতে পারে।
    এখন আপনি চান যে কেউ গুগলে 'লেবু থেকে বেনিফিট' বা 'লেবু বৈশিষ্ট্যগুলি' অনুসন্ধান করুন তারপরে আপনার ভিডিওটি আসবে এর জন্য, ভিডিও আপলোড করার পরে আপনাকে ট্যাগ বিভাগে গিয়ে লিখতে হবে 'লেবু থেকে উপকারিতা' এবং 'লেবু বৈশিষ্ট্য' propertiesএটিকে কেবল ট্যাগ বলা হয়। এইভাবে, অবশ্যই আপনার বিষয় থেকে অনুরূপ ট্যাগ ব্যবহার করুন

    ইউটিউব,ইউটিউবে টাকা ইনকাম,ইউটিউব থেকে টাকা উপার্জন,টাকা ইনকাম,ইউটিউব আয়,ইউটিউব থেকে আয়,ঘরে বসে ইনকাম,ইউটিউব থেকে টাকা ইনকাম,কত টাকা,ইউটিউব থেকে আয়,ইউটিউব থেকে টাকা

    from Priya Amar https://ift.tt/330s6Rw
    via Priyaamar
    Copyright © MR Laboratory
    Newer post Older post

    RELATED ARTICLES