ভুলে গেছেন প্যাটার্ন লক ? প্যাটার্ন লক ভুলে যাওয়া ফোন আনলক করুন

    যদি আপনার প্যাটার্ন লকটি মনে না থাকে তবে ফোনে আনলকটি অনুসরণ করুন this ভুলে গেছেন প্যাটার্ন লক প্যাটার্ন লক ভুলে যাওয়া ফোন আনলক করুন

    ভুলে গেছেন প্যাটার্ন লক প্যাটার্ন লক ভুলে যাওয়া ফোন আনলক করুন


    ভুলে গেছেন প্যাটার্ন লক প্যাটার্ন লক ভুলে যাওয়া ফোন আনলক করুন


    আজ আমি আপনাদের সবার সাথে কথা বলব, আপনি কীভাবে আপনার  ফোনের লক খুলতে পারেন । আপনার ফোন কিছু কারণে লক করা বা আপনার কল নিদর্শন বা যদি  পাসওয়ার্ড  আপনি কি কখনও যেমন ভুলবেন  জরুরী কল বা বার্তা  অনেক কষ্ট যদি আপনি চান। সুতরাং আপনি কীভাবে এটি  আবার আনলক  করতে পারেন এবং আপনার সমস্যাগুলি থেকে মুক্তি পেতে পারেন। ফোনের প্যাটার্ন লকটি ভুলে যাওয়ার পরে আপনি কেবল এমন কৌশল পেয়ে যাচ্ছেন যা ফোনটিকে  আনলক করে। 


    সুতরাং আপনি এটি পড়া চালিয়ে যান এবং আজ আমি আপনাকে কীভাবে ভুলে যাওয়া প্যাটার্ন লকটি আনলক  করতে হবে তা সমস্ত বলার জন্য যাচ্ছি  , এটি অনুসরণ করার খুব সহজ উপায়, নীচের বর্ণিত গল্পটি অনুসরণ করুন।





    ভুলে গেছেন প্যাটার্ন লক প্যাটার্ন লক ভুলে যাওয়া ফোন আনলক করুন

    প্রথম আপনি আপনার ফোন আছে  Android ডিভাইস পরিচালক  থেকে  লগিন করো  হতে (আপনার Gmail অ্যাকাউন্ট) যদি আপনি কোন Android ডিভাইস পরিচালক এখানে পৌঁছাতে পারে Google এ অনুসন্ধান করা হয়। আপনি ফোনে পাসওয়ার্ড বা পাসওয়ার্ড লক করার আগে আপনাকে এই কাজটি করতে হবে যাতে আপনি নিজের অ্যাকাউন্টটি অ্যাক্সেস করতে পারেন। 

    আপনি এটির   প্লে স্টোর  ' ফাইন্ড মাই ডিভাইস ' থেকেও অ্যাপ্লিকেশন পাবেন যা আপনি ডাউনলোড করতে পারেন। আপনার ফোনের জন্য

    আপনি যখন  নিজের জিমেইল  অ্যাকাউন্টের মাধ্যমে   অ্যান্ড্রয়েড ফোন সেটআপ করেন তখন এই বৈশিষ্ট্যটি স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হয়।


    তবে আপনি আপনার ফোন  Google সেটিংস অপশন Sikyorti ঢোকা মধ্যে এটা আছে  সক্রিয়  করতে পারেন।

    পরবর্তী পদক্ষেপ:

    আপনার ফোনটি আপনার কাছ থেকে হারিয়ে গেলে বা চুরি হয়ে গেলেও এই পদ্ধতিগুলি কার্যকর হয়। এখন আপনাকে প্রথমে আপনার কম্পিউটার বা কোনও মোবাইল ফোনের মাধ্যমে ব্রাউজারটি খুলতে হবে (আপনি যদি এটি গুগল ক্রোম দিয়ে খুলেন তবে এটি আরও ভাল হবে) তবে আপনাকে  google.com/Android/devicemanager এর ওয়েব পৃষ্ঠায় যেতে হবে, আপনার ফোন থেকে আসা জিমেইল আইডি দিয়ে লগ ইন করুন।
    তারপর আপনার সাথে একটি নতুন ওয়েব পৃষ্ঠাটি খুলুন সামনে থাকবে  অবস্থান  এবং  সাউন্ড প্লে  হবে অপশন এবং তারপর লক করা এবং মোছা  অপশন যেখানে নতুন উইন্ডো খুলতে এরপরে আপনি আপনার সাথে লক অপশনটি ক্লিক করবেন  অস্থায়ী পাসওয়ার্ড  থেকে Toালতে হবে এখানে আপনি আপনার পুনরুদ্ধার বার্তা এবং ফোন নম্বরও পেতে  পারেন  (এগুলি প্রয়োজনীয় নয়), যদি আপনি এটি রাখতে চান তবে আপনি এটি ডাল করতে পারেন।

    সমস্ত পদক্ষেপ প্রবেশ করার পরে এবং যদি আপনার প্রক্রিয়াটি সম্পূর্ণ হয়ে যায়, তবে আপনি  লকটির  নীচে বাক্সে একটি বার্তা লিখিত  দেখতে পাবেন   এবং  মুছবেন Now এখন এখানে আপনাকে আপনার ফোনে তৈরি  অস্থায়ী পাসওয়ার্ড প্রবেশ করতে হবে।
     এখন আপনার পাসওয়ার্ড প্রবেশ করানোআপনার ফোনটিকে  আনলক  করবে। ফোনটি আনলক হওয়ার পরে, আপনার ফোনের সেটিংসে যান এবং পাসওয়ার্ড সহ বিভাগে যান এবং আপনার  অস্থায়ী পাসওয়ার্ডে যান এবং এটি বন্ধ করুন।

    ভুলে গেছেন প্যাটার্ন লক প্যাটার্ন লক ভুলে যাওয়া ফোন আনলক করুন

    লক ভুলে গেছি,ফরম্যাট,কিভাবে,কিভাবে লক খুলব,মোবাইল লক খোলা,প্যাটার্ন ভুলে গেছি,পাসওয়ার্ড ভুলে গেছি,বাংলা,মোবাইলের,লক ভুলে গেলে,লক খোলার নিয়ম,লক খুলা,ফোনের লক ভুলে গেলে


    from Priya Amar https://ift.tt/2ZlKyBJ
    via Priyaamar
    Copyright © MR Laboratory
    Newer post Older post

    RELATED ARTICLES