আপনার ব্লগ ট্রাফিক বৃদ্ধি 5 কার্যকরী উপায় - 5 Effective Ways To Increase Your Blog Traffic

    5 Effective Ways To Increase Your Blog Traffic



    ট্রাফিক একটি ব্লগের হৃদস্পন্দন।
    একটি ব্লগ প্রাপ্ত আরো লক্ষ্যবস্তু ট্রাফিক, ব্লগ সম্ভবত আরো অর্থ যে করতে হবে.
    আসলে, একটি ওয়েব সাইট এর ট্র্যাফিক বৃদ্ধি সামগ্রিক রাজস্ব বৃদ্ধির দ্রুততম এবং সর্বাধিক দক্ষ উপায়গুলির মধ্যে একটি।
    তবে, ট্রাফিক লক্ষ্যবস্তু করা গুরুত্বপূর্ণ। সোনিয়া সিমোন বিখ্যাত ব্লগার সম্পর্কে ব্লগার অনুলিপি লিখেছেন ড্যানিয়েল লিয়ন্স, যিনি প্রতিদিন তার ব্লগে প্রায় অর্ধ মিলিয়ন দর্শক পেয়েছিলেন তবে এখনও AdSense থেকে প্রায় $ 1000 উপার্জন করেছেন। সাধারণ কারণ হল যে আপনি যে সমস্ত ট্র্যাফিক চান তা পেতে পারেন, কিন্তু যদি সেগুলি বিক্রি করতে আপনার আগ্রহ না থাকে তবে ট্রাফিকটি কিছুটা নিরর্থক।
    মনে রাখবেন যে, আপনি পাঁচটি কী জিনিস করতে পারেন আপনার ব্লগ ট্রাফিক বৃদ্ধি একটি উপায় যা আপনাকে সফলভাবে আপনার ব্লগ নগদীকরণ করতে সহায়তা করবে।

    1। ফোরাম পোস্টিং

    আপনি কি কখনও নিজেকে চিন্তা করেছেন যে ফোরামগুলি একটু পুরানো স্কুল?
    আচ্ছা, যেহেতু তারা অনেক বছর ধরে ঘুরে বেড়ায়, তার অর্থ এই নয় যে তারা আপনার সাইটে ট্র্যাফিক চালানোর পক্ষে কার্যকর উপায় নয়।
    ফোরামগুলি প্রায়শই উপেক্ষা করা হয় কারণ তারা ইতিবাচক ফলাফল আনতে অনেকগুলি প্রচেষ্টা নেয়। যাইহোক, একবার সঠিকভাবে সম্পন্ন হলে ফোরাম পোস্টিংয়ের রিটার্ন বৃহদায়তন হবে।
    ইন্টারনেট মার্কেটিং ফোরাম ব্যতীত, বিভিন্ন ধরণের নিচের অংশে ফোরামের সদস্যরা সাধারণত খুব বন্ধুত্বপূর্ণ এবং ভাল, সহায়ক সামগ্রীতে গ্রহণযোগ্য।
    আপনি যদি কিছু সময়ের জন্য ফোরামের সদস্য হয়ে থাকেন এবং নিয়মিত চিন্তাভাবনামূলক পোস্টগুলি অবদান রাখেন তবে মোড সম্ভবত একজন সিনিয়র সদস্য (আপনি) ভাল বিষয়বস্তু লেখার এবং পোস্টে একটি লিঙ্ক ড্রপ করার পক্ষে গ্রহণযোগ্য হবেন।

    আপনার নিজের ব্লগের সাথে মেলে এমন সঠিক ফোরাম খুঁজে পেতে চাবিটি কী।

    • আপনি যদি একটি মায়ের ব্লগ চালাচ্ছেন তবে আপনি কিছু রান্না বা শিশু যত্ন ফোরাম পরীক্ষা করতে চাইতে পারেন। কিছু দরকারী ভাগ করুন, যেমন একটি পারিবারিক রেসিপি বা ডোজ এবং জনসাধারণের মধ্যে বুকের দুধ খাওয়ানোর জন্য। আপনার ব্লগে একটি লিঙ্ক বা দুইটি ড্রপ করুন যাতে লোকেরা এই বিষয়ে আরো পড়তে পারে।
    • আপনি যদি আর্থিক বিষয়ে কোনও ব্লগ চালাচ্ছেন তবে 401K এ বিনিয়োগের বিভিন্ন ফরম্যাটের জন্য অথবা বিভিন্ন অবসর অ্যাকাউন্টগুলির জন্য দেখুন। আপনার নিজের অভিজ্ঞতা পোস্ট করুন এবং আপনার ব্লগে একটি নিবন্ধ ফিরে লিঙ্ক।
    আপনি ধারণা পেতে। আপনি যা লিখছেন তার সাথে সম্পর্কিত একটি ফোরাম খুঁজুন, নিয়মগুলি আপনাকে একটি লিঙ্ক পোস্ট করার অনুমতি দেয় এবং অন্যদের কাছে সহায়ক এমন মূল্যবান তথ্য ভাগ করে নিন তা নিশ্চিত করুন। কী স্ব-প্রচার বার্তাগুলির সাথে ফোরামটিকে স্প্যাম করতে হয় না। সম্প্রদায়ের জন্য সহায়ক হোন এবং সদস্য যখন একটিকে জিজ্ঞাসা করে তখন কেবল একটি লিঙ্কটি ড্রপ করুন অথবা এটি আসলে আলোচনার থ্রেডে মান যুক্ত করে।

    বাস্তব জীবন উদাহরণ

    রাইস এ জেসন কুই এর পোস্ট।
    জেসন কুই এর পোস্টে রাইজ ফোরাম.
    আপনার নেশায় প্রাসঙ্গিক ফোরামগুলি সন্ধান করতে, Google "inurl: / ফোরাম + কী শর্তাবলী", "inurl: / vbulletin / + মূল শর্তাদি", ইত্যাদি। চেষ্টা করুন:
    • "Inurl: / vbulletin / + বার্গার রেসিপি"
    • "Inurl: / ফোরাম / + ব্লগিং টিপস"
    • "Inurl: / ফোরাম / + মায়ের পরামর্শ

    2। মহাকাব্য কন্টেন্ট লিখুন এবং ভাইরাল যান

    প্রতিটি ব্লগ মালিক এমন কিছু লেখার স্বপ্ন দেখায় যা ভাইরাল হয়ে যায় এবং হঠাৎ ব্লগটিতে এত বেশি ট্র্যাফিক থাকে যে আপনি বইয়ের বিক্রয়, মেইলিং লিস্ট সাবস্ক্রিপশন এবং বিজ্ঞাপনের উপার্জনে স্পাইক দেখতে পান। এটি সম্পন্ন করা সম্ভব, কিন্তু বেশিরভাগ জিনিসগুলির মতো এটি কঠোর পরিশ্রমের প্রয়োজন।
    ভাইরাল যা একটি বিষয় উপর আঘাত, আপনি মূলত দুটি প্রধান জিনিস প্রয়োজন:
    1. গ্রেট কন্টেন্ট; এবং
    2. পৌঁছানোর ম্যাড দক্ষতা।
    বেশিরভাগ ব্লগারের একটি মোটা বাজেট নেই যা তাদের বিশাল বিপণন প্রচারাভিযানের সূচনা করতে দেয়। প্রচেষ্টা খুব লক্ষ্যবস্তু এবং কিছুটা বিনয়ী হতে হবে। বেশিরভাগ ব্লগারের তাদের শিল্পে উচ্চ প্রোফাইল প্রভাবশালী বা অভ্যন্তরীণ তথ্যের অ্যাক্সেসের সাথে ব্যক্তিগত সংযোগ নেই।
    এই সীমাবদ্ধতা সব ভাইরাল যেতে কঠিন করে তোলে।
    বেশিরভাগ ব্লগারই কেবল "ছোট লোক"।
    তবে, আপনি যদি স্মার্ট হন এবং যথেষ্ট পরিমাণে কাজ করেন তবে একটি ভাইরাল পোস্ট সম্পন্ন করা যেতে পারে।

    বাস্তব জীবন উদাহরণ

    একটি উদাহরণ উপর একটি পোস্ট লিঙ্ক বিল্ডিং সরঞ্জাম ক্ল্যামব্র উপর।
    Clambr এর সৃষ্টিতে প্রথম দিকে, এই পোস্টটি প্রকাশিত হয়। এটি অল্প সময়ের মধ্যে 3,000 সোশ্যাল মিডিয়া শেয়ারগুলি পেয়েছে। আপনি লক্ষ করুন যে এতে 226 টি মন্তব্য রয়েছে, যা পোস্টটি কত ট্রাফিক পেয়েছে তা ইঙ্গিত করে। যারা ভিজিট করবেন সবাই মন্তব্য করবে না।

    ভাইরাল যাচ্ছে - কিভাবে?

    একটি পোস্ট ভাইরাস যেতে উত্সাহিত করতে পারেন কিছু খুব নির্দিষ্ট জিনিস আছে।

    টিপ 1 - মৌলিক সম্পন্ন অধিকার পেয়ে

    • আপনার ব্লগ পোস্টটি ভাগ করা সহজ তা নিশ্চিত করুন। একটি ভাল সামাজিক মিডিয়া শেয়ারিং প্লাগইন একটি আবশ্যক। যখন পাঠকরা আপনার সামগ্রী ভালোবাসে, তারা সহজেই তাদের নিজস্ব সোশ্যাল মিডিয়া পৃষ্ঠাগুলিতে ভাগ করে নিতে পারে। কোন শেয়ারিং বোতাম স্পট এবং ব্যবহার করা সহজ নিশ্চিত করুন।
    • আকর্ষক শিরোনাম এবং নিবন্ধ পড়তে সহজ লিখুন। একটি কথোপকথন স্বন লিখুন এবং সহজ ইংরেজি ব্যবহার করুন। যদি কেউ অভিধানে শব্দের সন্ধান করতে থাকে তবে আপনি সহজ ভাষা ব্যবহার করছেন না।
    • সঠিক সময়ে কল-টু-অ্যাকশন ব্যবহার করুন এবং আপনার সামগ্রীগুলি ভাগ করে নেওয়ার জন্য আপনার অনুসরণকারী এবং ব্লগ পাঠকদের জিজ্ঞাসা করুন। উদাহরণস্বরূপ, পাঠককে প্রথম বাক্য পড়ার সুযোগ দেওয়ার আগে সামগ্রী ভাগ করতে বলা উচিত নয়। কেউ এমন কিছু ভাগ করতে চায় না যা তারা কিছু জানে না।
    • আপনার ব্লগ দ্রুত লোড হচ্ছে তা নিশ্চিত করুন। অনুসারে KISSmetrics, আপনার সাইটের পরিদর্শনকারী ব্যক্তিদের 47% এটি দুই সেকেন্ডের মধ্যে লোড হওয়ার আশা করবে। যদি না হয়, তারা ছেড়ে অন্যত্র যেতে হবে।

    টিপ 2 - বর্তমান সামগ্রীতে ফোকাস করুন

    যদি কোনও বিষয় প্রবণ হয় তবে আপনার সামগ্রীটি পড়ার আরও ভাল সুযোগ রয়েছে। যদি সবাই সর্বশেষ প্রযুক্তি গ্যাজেট সম্পর্কে কথা বলছে এবং আপনি আপনার ব্যবসা বাড়ানোর জন্য গ্যাজেটটি কীভাবে ব্যবহার করবেন তা সম্পর্কে একটি নিবন্ধ লিখেছেন, লোকেরা আরো জানতে চায়।
    এটি সাধারণ ব্যাপার যে ট্রেন্ডিং সামগ্রীটি কেবলমাত্র সামাজিক মিডিয়াতে সিটিআর উচ্চতর হয়ে যায় কারণ এটি সেই বিষয়গুলির বিষয় যাদের লোকেরা উদ্বিগ্ন।
    আপনি বর্তমান বিষয় সম্পর্কে অভ্যন্তরীণ জ্ঞান থাকার হিসাবে একটি খ্যাতি অর্জন করব।

    টিপ 3- কিছু দরকারী লিখুন বা পাঠকদের আবেগ প্রভাবিত

    ভি-মানচিত্র তত্ত্ব। মূলত কভার্টের সম্পাদক-ইন-চীফ, কেভিন ডেল্যানির ধারণা।
    ভি-মানচিত্র তত্ত্ব দ্বারা
    কোয়ার্টজের সম্পাদক-ইন-চীফ, কেভিন ডেল্যানি.
    পরিসংখ্যানগতভাবে, উচ্চ শব্দ গণনা সহ একটি দীর্ঘ পোস্ট আরো সংক্রামক - যদিও সম্পর্কটি কারন নয়। খবর চাবুক সামাজিক মিডিয়া সাফল্যের সম্ভাবনা জন্য "ভি কার্ভ" বলা হয় রিপোর্ট। এটি বিশ্বাসযোগ্য যে পোস্টগুলি খুব কম (500 শব্দের অধীনে) বা তার বেশি (প্রায় 1200 শব্দের) সামাজিক মিডিয়া সাফল্যের সর্বোচ্চ সম্ভাবনা রয়েছে। যে সব 700- শব্দ পোস্ট অন্য সব জায়গায় জনপ্রিয়? যারা গড় পোস্ট সাধারণত অন্যান্য শব্দ গণনার মধ্যে পোস্ট হিসাবে জনপ্রিয় নয়।
    কিন্তু পরিসংখ্যান দ্বারা বিভ্রান্ত না। দীর্ঘ পোস্ট জনপ্রিয়তা বৃদ্ধি পায় কেন আরো সহজে তারা দীর্ঘ হয় না কারণ; বরং বিষয়বস্তুটি বেশি উপকারী এবং দর্শকদের সমস্যাগুলি সমাধান করে। দীর্ঘ পোস্ট পাঠকদের পাঠ্য আরো মান দেয়।
    এছাড়াও, মানের কন্টেন্ট ভাইরাল যাচ্ছে কী এক। আপনার ব্লগের জন্য বিশাল সোশ্যাল মিডিয়ায় সফলতা অর্জন করার আগে আপনাকে অবশ্যই সামাজিক মিডিয়া ব্যবহারকারীদের আপনার সামগ্রী ভাগ করে নেওয়ার এবং আপনার অনুসরণ করার কারণ দিতে হবে। যে দিয়ে শুরু হয় সহায়ক, আকর্ষণীয়, অনন্য যে কন্টেন্ট, এবং যে পাঠক প্রয়োজন পরিবার এবং বন্ধুদের সাথে ভাগ করতে।
    আপনার বিভাগ বিবেচনা করুন। BuzzFeed তাদের সর্বাধিক সফল সামগ্রীতে নজর রাখেন এবং বিভিন্ন নির্দিষ্ট সামগ্রী বিভাগগুলি সনাক্ত করেছেন - LOL (হাস্যকর সামগ্রী), উইন (দরকারী সামগ্রী), ওএমজি (জঘন্য সামগ্রী), চতুর (ভাল ... সুন্দর সামগ্রী), ট্র্যাশি (অন্যদের হাস্যকর ব্যর্থতা), ব্যর্থ (যে কেউই হতাশা ভাগ করে নিয়েছে), এবং WTF (অদ্ভুত, উদ্ভট সামগ্রী)।

    টিপ 4 - সমস্ত সামাজিক মিডিয়া শেয়ার সমান তৈরি হয় না

    100 মিলিয়ন নিবন্ধ বিশ্লেষণ করার পর, নোয়া কাগান থেকে OkDork আপনি যদি আপনার সামগ্রী ভাগ করতে আরো প্রভাব ফেলতে সক্ষম হন তবে গড় শেয়ারগুলি সাধারণত উচ্চতর ছিল।
    যদি শুধুমাত্র একটি প্রভাবশালী ব্যক্তি সামগ্রী ভাগ করে তবে নিবন্ধটি আরও 31.8% বেশি সামাজিক শেয়ার পেয়েছে। আপনার বিষয়বস্তু ভাগ করে নেওয়ার পাঁচ প্রভাবশালী ব্যক্তি প্রায় একটি নিবন্ধের জন্য সামাজিক শেয়ারের মোট সংখ্যা প্রায় চারগুণ। এটা যৌগিক সুদ হিসাবে একই জিনিস। একবার এটি বাড়তে শুরু করে, এটি দ্রুতগতিতে বৃদ্ধি পায়।
    তাই সংক্ষেপে, আপনার শিল্পের প্রভাবশালীদের সাথে সংযুক্ত হওয়া এবং তাদের সামগ্রী ভাগ করে নেওয়ার জন্য এটি গুরুত্বপূর্ণ।

    3। Newsjacking

    যখন এটি সংবাদ ভাঙ্গার আসে, যত দ্রুত সম্ভব আপনার পোস্টগুলি পান। সাধারণভাবে, যদি আপনি ব্লগের প্রথম ব্যক্তি এবং সাম্প্রতিক বড় সংবাদ আইটেমের উপর মন্তব্য করেন তবে আপনি Google SERP- এর উপর উচ্চতর স্থান পেয়েছেন (সীমিত সময়ের জন্য) গুগল এর অ্যালগরিদম এর তাজা উপাদান.
    আপনি অন্যান্য ব্লগার এবং প্রভাবশালীদের বিভিন্ন ধরণের থেকে সংবাদ উৎস হিসাবে লিঙ্কগুলি পাওয়ার সম্ভাবনা বেশি।

    বাস্তব জীবন উদাহরণ

    এটি একটি পর্দা যা বিএসএন থেকে পাওয়া যায় - গেমারদের জন্য একটি জনপ্রিয় সংবাদ সাইট। নোট করুন যে লেখক আসল সোনি এর ব্লপস্টের পরিবর্তে গেম স্পট লিঙ্ক হিসাবে লিঙ্ক করছে
    এটা একটা বিএসএন থেকে পর্দা ধরা - Gamers জন্য একটি জনপ্রিয় সংবাদ সাইট। উল্লেখ্য যে লেখক গেম স্পট লিঙ্কের পরিবর্তে সংবাদ উৎস হিসাবে লিঙ্ক করছে মূল সোনি এর blopost
    এর একটি উদাহরণ হল, জনপ্রিয় গ্যামারদের Hangout যা বিএসএন, সরকারী সোনি সংবাদ প্রকাশের পরিবর্তে গেম স্পট লিঙ্ক করছে। এই সম্ভবত খেলা স্পট জন্য বিনামূল্যে ট্রাফিক একটি টন জেনারেট করে।

    আপনি নিউজজ্যাক কার্যকরভাবে সাহায্য করবে যে সরঞ্জাম

    • Google সতর্কতা শুরু করার জন্য একটি ভাল জায়গা - এটি বিনামূল্যে কিন্তু খুব মৌলিক। একটি শব্দ সেট আপ করুন এবং যে বিষয়শ্রেণীতে মধ্যে কিছু পোস্ট করা হয় যখন গুগল আপনাকে ইমেল করবে।
    • feedly আপনাকে এক জায়গায় সর্বশেষ ব্লগ পোস্ট এবং সংবাদগুলি ট্র্যাক রাখতে সহায়তা করে।
    • Newsmap আপনি দ্রুত বিশ্বের ঘটছে কি দখল প্রয়োজন যখন সহজ।

    4। প্রশ্ন & একটি প্ল্যাটফর্ম

    আপনার ওয়েবসাইটটিতে লক্ষ্যযুক্ত ট্র্যাফিক চালানোর জন্য অন্য একটি স্থান Q & A প্ল্যাটফর্ম।
    মার্কেটিংয়ের জন্য এই প্ল্যাটফর্মগুলি ব্যবহার করার কৌশলটি আপনার দলে চলমান কথোপকথনগুলিতে নজর রাখতে। আপনি কিছু মূল্য বলতে যখন আপনি কিছু তথ্য সঙ্গে চিপ করতে পারেন। যদি আপনার সামগ্রীটি ধারণাটির উপর প্রসারিত হয় তবে প্ল্যাটফর্মটি অনুমোদিত হলে আপনি সম্ভবত এটি লিঙ্ক করতে পারেন।
    একটি গরম কথোপকথন মাপসই কাস্টম কন্টেন্ট বিল্ডিং বিবেচনা করুন।
    উদাহরণস্বরূপ, কেউ যদি .htaccess কোডের সাথে কিছু করার বিষয়ে জিজ্ঞাসা করে তবে আপনি আপনার ব্লগে একটি সাধারণ টিউটোরিয়াল লিখতে পারেন, তারপর প্রশ্ন ও উত্তর সাইটে প্রশ্নের উত্তর দিতে পারেন এবং আসল কোড এবং জনসাধারণের জন্য প্রশ্নকারী আপনার ব্লগে যান। আপনি শুধুমাত্র একটি ব্যক্তি লক্ষ্য করা হয় যে চিন্তা করবেন না। অনেকেই প্রশ্ন ও উত্তর দেখতে পাবে এবং আপনার সাইট পরিদর্শন করবে।
    Quora এবং ইয়াহু Q & A- আপনার সাইটে ট্র্যাফিক আঁকতে সেরা দুটি সাধারণ প্রশ্ন ও একটি প্ল্যাটফর্ম।
    প্রশ্ন আমার আগ্রহের উপর ভিত্তি করে কোরা আমাকে নির্দেশ।
    প্রশ্ন আমার আগ্রহের উপর ভিত্তি করে কোরা আমাকে নির্দেশ।
    আপনি যদি এমন একটি প্রকাশক হন যা প্রোগ্রামিং বই বিক্রি করে - Stackoverflow Q & A তে অংশগ্রহণের জন্য একটি ভাল জায়গা। অন্যথায়, আপনি আপনার লেখককে সাইটে সক্রিয় হতে এবং যথাযথ যেখানে তাদের সামগ্রী সম্পর্কিত লিঙ্ক ভাগ করতে চাইতে পারেন।
    ভ্রমণ ব্লগার যেমন একটি সাইটে যোগদান করবে ট্রিপ উপদেষ্টা.
    যাই হোক না কেন আপনার কুলুঙ্গি, বিষয় ফিট করে একটি প্রশ্ন & একটি সাইট সম্ভবত আছে।

    5। স্পনসর, একটি ইভেন্ট কথা বলতে বা সংগঠিত

    যখন এটি আপনার ব্লগ ট্র্যাফিক বাড়ানোর কথা বলে তখন অনলাইন প্রচারের পদ্ধতিগুলি দেখতে স্বাভাবিক। তবে, আপনার ব্লগকে ব্যক্তিগতভাবে প্রচার করা বেশ কার্যকর হতে পারে, বিশেষ করে যদি আপনি বড় শ্রোতার সাথে কথা বলেন। বেশিরভাগ লোকেরা সহজেই ভুলে যায় যে তারা অফলাইন বিশ্বের একটি ব্লগ বাজারে রাখতে পারে।
    ইভেন্টগুলি আপনার ব্লগ সম্পর্কে শব্দটি পেতে একটি চমৎকার স্থান। বেশিরভাগ ইভেন্ট পরিকল্পনাকারীরা তাদের স্পিকারদের দুর্দান্ত প্রচারের প্রস্তাব দেয় এবং তাদের কনফারেন্সে বিনামূল্যে ভর্তি অফার দেয় বা এমনকি আপনাকে একটি ছোট কথা বলতেও দিতে পারে। এটি একটি কার্যকর এবং সস্তা বিপণন চ্যানেল। এমনকি যদি আপনি ইভেন্টে ভ্রমণ করতে হয়, আপনি আপনার করের খরচ নিতে পারেন।

    বাস্তব জীবন উদাহরণ

    একটি ব্লগারের একটি অনুষ্ঠান চলছে একটি উদাহরণ হল ডারেন প্রো প্রো ব্লগারে। তিনি হয়েছেন এখন দুই বছরের জন্য এই ঘটনা নৈবেদ্য.
    problogger ইভেন্ট
    কেন এত ভাল কাজ করে? প্রথম, তিনি অন্য ব্লগারদের কাছে পৌঁছেছেন। যারা ব্লগার ঘটনা এ তাদের অভিজ্ঞতা শেয়ার করুন। প্রো ব্লগার আরো ট্র্যাফিক লাভ। এটি হাজার হাজার ব্লগারদের সাথে ভাগ করে নেওয়ার এবং ব্লগে লিঙ্ক করার সাথে একটি ভাইরাল ইভেন্টের মতো।
    এবং একটি শেষ টিপ - যদি আপনি কোনও ইভেন্টে স্পনসর করেন বা স্পনসর করেন তবে আপনার দর্শকদের আপনার স্লাইডগুলি ডাউনলোড করতে, আপনার ব্লগগুলিতে যান, আপনার Pinterest বোর্ডগুলি অনুসরণ করুন এবং আরও অনেক কিছু করার বিষয়ে নিশ্চিত হন।

    ট্রাফিক খেলা

    আপনার ওয়েবসাইট লোকেদের সময়, উত্সর্জন এবং সৃজনশীলতা লাগে। নতুন ধারনাগুলিতে খোলা থাকুন, ট্রেন্ডিং এবং ব্যক্তি এবং অনলাইন উভয় ভাগ করে নেওয়া।
    আপনার ব্লগে ট্র্যাফিক ড্রাইভিংয়ে সফল কি এমন কিছু আছে? নিচে আপনার অভিজ্ঞতা শেয়ার করুন।
    মনে রাখবেন যে ট্র্যাফিক পাওয়ার শুধুমাত্র ব্লগিং গেম এক অংশ। আপনি যদি সত্যিই সফল হতে চান তবে সেই ট্র্যাফিকটি কিভাবে রূপান্তর করবেন তাও আপনাকে জানাতে হবে।

    MR Laboratory Public Blog

    আমাদের এই ব্লগে আপনি ও  লিখতে পারবেন । এর জন্য আপনি আপনার লিখা আমাদেরকে ইমেইল করতে পারেন । অথবা আমাদের একজন সদস্য হয়ে ও পোস্ট করতে পারবেন । 

    আমাদের ওয়েবসাইট এর সদস্য হতে চাইলে ভিসিট করুন । 

    আপ্বনার লিখা অবস্যয় শিক্ষনীয় হতে হবে ।
    আমাদের ইমেইল ঠিকানা
    support@mrlaboratory.com



    Copyright © MR Laboratory
    Newer post Older post

    RELATED ARTICLES