JUXXE জ্যামস্পোর্ট X1 ইন কান ওয়্যারলেস Earbuds

সেরা ডিজাইন, 30 এম ওয়্যারলেস রেঞ্জ, ওয়াটারপ্রুফ আইপি 66, ব্লুটুথ 5.0, 100 ঘন্টা ব্যাটারী স্ট্যান্ডবাই।



ইউটিউবের 100 টির বেশি পর্যালোচনাকারী দ্বারা প্রস্তাবিত, জ্যামস্পোর্টস X1 বেস্ট ডিজাইন কোয়ালিটি ফুল যা সকলের পছন্দের   পরিপূর্ণতা এনে দেবে।

● Bluetooth 5.0 Chipset
● Graphene-coated Drivers
● Extra Bass
● 80mAh earbuds batteries
● 100 Hours Battery Life
● Intelligent Voice Control
● IP66 Water & Dust Resistance
● Advanced Touch Control
● Auto Power-on & Paring
● 30 Meters of Listening Distance


Hi-Fi স্টেরিও বেস্ট সাউন্ডঃ

এই wireless earbuds' graphene-coated drivers are rigid, yet light. ক্রিস্টাল স্বচ্ছতা এবং গভীর, resonant bass with delicately tuned sound signature deliver immersive sound and put you on the stage center.

Intelligent ভয়েস কন্ট্রোল এবং টাচ নিয়ন্ত্রণঃ

ওয়্যারলেস Intelligent: wireless ইয়ারবুদগুলিতে, আপনি তারের টানেলগুলির বিষয়ে কখনও চিন্তা করবেন না কারণ তারা 20M পর্যন্ত একটি সংযোগ পরিসরের সাথে কেবল তারের সংযোগগুলি ব্যবহার করে না। যতক্ষণ আপনার ডিভাইসটি এই সীমার মধ্যে রয়েছে, ততক্ষণ ব্লুটুথ হ্যান্ডসেট গ্যারান্টিযুক্ত তারবিহীন হেডফোনগুলির চেয়ে আপনার শব্দ গুণমানটি ভাল সার্ভিস দেবে।


Touch technology: Double-touch: song switching, Thrice-touch: wake up Siri, Once-touch: Answer play pause, Press 1s: Reject and hang up.

অতিরিক্ত দীর্ঘ বেতার পরিসীমা- 30 মিটার

ব্লুটুথ 5.0

সর্বশেষ ব্লুটুথ 5.0 গ্রহণ করা সম্পূর্ণ ফ্রিকোয়েন্সি পরিসর জুড়ে একটি অতি শক্তিশালী Bluetooth সংযোগ এবং একটি উচ্চতর শব্দ বজায় রাখে।

রিয়েল In-ear ডিজাইনঃ

আমরা মনে করি যে জক্স্সে জ্যামস্পোর্টস X1 সম্পূর্ণ নকশা অর্থে একটি নতুন পণ্য যা কেবল অনন্য নকশা নয় বরং এগারোনিয়িকের উপর ভিত্তি করে ইনার কানের নকশা থেকে আসে। In-ear ডিজাইন শ্রোতাদের কানে পুরোপুরি ফিট করতে পারে এবং অতিরিক্ত শব্দ হ্রাসে পৌঁছানোর জন্য অতিরিক্ত শব্দটিকে বাধা দেয়। এদিকে, কান নকশা দীর্ঘমেয়াদী এবং দীর্ঘস্থায়ী আরামদায়ক সাউন্ড আনতে পারে এবং স্থিতিশীল বিচ্ছেদ প্রতিরোধ প্রভাব প্রদান করতে পারে। আপনি JamSports থেকে যেকোনো প্রডাক্ট ব্যবহার অভিজ্ঞতা অর্জন করতে পারেন।


IP66 জল এবং ধুলো প্রতিরোধঃ



IP66 আপনি বৃষ্টিতে বা যে কোন জায়গায় গোসল করা অবস্থায় ব্যবহার করতে পারেন কোন সমস্যা হবেনা। চলমান, জোগিং, হাইকিং, যোগ, ব্যায়াম, জিম, ফিটনেস, ভ্রমণ ইত্যাদি জন্য পারফেক্ট।


পকেট আকারঃ

একটি নিখুঁত পণ্য বিচার করার মৌলিক মান হল এটির 'সমস্ত ফাংশন নকশা বিতরণ অধিকাংশ ব্যবহারকারীদের ব্যবহারের দাবি পূরণ করতে পারে। এই নকশা দর্শনের উপর ভিত্তি করে, জাম্সপোর্ট X1 ব্যাটারি ক্ষমতা 800 এমএএইচ বৃদ্ধি করে যা দীর্ঘ সময় ব্যবহারের চাহিদা পূরণ করতে পারে। জ্যামস্পোর্ট X1 পণ্য সামগ্রীর নির্বাচনে আরো জোর দেয়। অভ্যন্তরীণ শ্রোতাদের মাংসের মধ্যে টিপিএসআইভি ইমালসন প্রয়োগটি পণ্য অন্তরঙ্গতা বজায় রাখতে পারে এবং অ্যালার্জি ক্ষতি থেকে আপনার ত্বকে রক্ষা করে স্যানিটেশন গ্রেড বাড়িয়ে তুলতে পারে। একই সাথে এটি চৌম্বকীয় চার্জ চার্জিং, ব্লুটুথ স্বয়ংক্রিয় জোড়া, ব্লুটুথ 5.0 কম পাওয়ার খরচ পরিকল্পনা, দ্বি-পথের স্টেরিও, পূর্ণ স্পর্শ নিয়ন্ত্রণ, ক্লিয়ার ভয়েস সমর্থন সিরি এবং ইকো। কোনও ব্লুটুথ ওয়্যারলেস হেডসেটের সাথে জ্যামস্পোর্টগুলি সমান হতে পারে।



from TuneRound.Com - Know for sharing | Bangladeshi community. http://bit.ly/2I7YARy
via Tuneround
Next Post Previous Post
No Comment

You cannot comment with a link / URL. If you need backlinks then you can Contact with us

Add Comment
comment url