How to make Unlimited Free Call Also Hide your Number,টাকা ছাড়াই যে কাউকে অসংখ্য ফোন করুন তাও আবার নাম্বার গোপন রেখে ।

How to make Unlimited Free Call Also Hide your Number,টাকা ছাড়াই যে কাউকে অসংখ্য ফোন করুন তাও আবার নাম্বার গোপন রেখে ।


এখনের সময়ে মোবাইলে সবসময় টাকা রাখা সম্ভব হয় না, আবার সময়ের কারনে রিচার্জ করা হয়ে উঠে না।যার ফলে অনেক সময় আমাদের অনেক বিপাকে পড়তে হয়।যা আসলেই কাম্যনয়।এজন্য আজকে teacherdroid.blogspot.com আপনাদের জন্য নিয়ে এল একটি টিপস।এখন আপনাদের জানাব How to Make Unlimited Free Call.
যে কাউকে আপনি free call করার জন্য একটি অ্যাপ দরকার।যা দিয়ে আপনি ফ্রিতে কথা বলতে পারবেন।এবং আপ্পটি একটি বিশেষ সুবিধা হলো আপনি যে কাউকে নাম্বার গোপন রেখে আনলিমিটেড কথা বলতে পারবেন।তাহলে কথা না বাড়িয়ে আসল কাজে আসি How to Make Unlimited Free Call.
ফ্রিতে কথা বলার জন্য আপবার যে অ্যাপটি দরকার তা হলো 2nd Line অ্যাপ।যা আপনি Google Playstore এ পেয়ে যাবেন।
তবে Google Playstore এর অ্যাপ দিয়ে আপনি  আনলিমিটেড  কথা বলতে পারবেন না।যার জন্য 2nd Line অ্যাপ এর একটি কাংখিত ভারসন লাগবে।সেই ভারসনের অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
এখন Download করা কাংখিত ভারসনের অ্যাপ ব্যবহার করে যেভাবে Free Call করবেন তার জন্য নিচের স্ক্রিনশট এবং সকল ধাপগুলো ফলো করুনঃ

Step1:  উপরের লিংক  থেকে 2nd Line অ্যাপটি ডাউনলোড করে নিন।  

Step2:এবার আসবে রেজিস্ট্রেশন সিস্টেম। এখানে চাইবে ইমেইল একাউন্ট ।এখানেই হলো আসল ট্রিক।যা হলো ইমেইল এর জায়গায় আপনি যেকোনো একটি মেইল এড্রেস দিয়ে দিন এবং পাসওয়ার্ড  Sing Up এর কাজ সেরে নিলেই চলবে।কারন অ্যাপটি কনো মেইল ভেরিফিকেশন করে না।তাই আপনি এভাবেই আনলিটেড একাউন্ট করতে পারবেন।
Step3:একাউন্ট করার পর আপনি একটি ফ্রি আমেরিকার মোবাইল নাম্বার পাবেন।যাতে আপনি যেকোনো কিছুর OTP বাইপাস করতে পারবেন।এবং আমাদের আসল টপিক How to Make Unlimited Free Call  করার জন্য স্ক্রিনশট এ দেখানো অপশনে ক্লিক করবেন।
Step4:এবার দেখবেন নিচের মতো একটি ইন্টারফেস চলে আসবে।এখন আসল কাজ,আপনি যদি কোনো US নাম্বার বা 2nd Line অ্যাপ এর নাম্বারে কল করেন তবে কোনো ক্রেডিট লাগবে না।যদি অন্য নাম্বারে কল করেন তবে ৬ সেন্ট করে কাটবে প্রতি মিনিট।অ্যাপ এ প্রথমে ১০ সেন্ট দেওয়া থাকবে যা দিয়ে ২ মিনিট অনায়াসে কথা বলা যাবে।এবার আপনার কাংখিত নাম্বার নিচের ডায়াল বক্সে লিখুন এবংং কল করুন।
Step5:দেখুন আমার মোবাইলে ফোন চলে আসছে।যাতে কোনো টাকাও কাটে নি।এবং অ্যাপ এর কলিং কোয়ালিটিও খুব ভালো।যা আপনাকে একদম প্রিপেইড কলের মতো অনুভূতি দেবে।
এই অ্যাপ দিয়ে আনলিমিটেড ফ্রি কথা বলতে শুধু একটি কাজ করতে হবে তা হলো প্রতিবার ১০ সেন্ট শেষ করার পর অ্যাপ এর ডাটা ক্লিয়ার করে আবার Step1 থেকে Step4 অনুসরণ করুন এবং আপনার মোবাইলের খরচ বাচান।
এই হলো এখনকার টিউন  How to Make Unlimited Free Call.
আশা করি টিউনটি ভালো লাগবে।আর যদি ট্রিকটি কাজে আসে তবে অবশ্যই কমেন্টে জানাবেন।আর teacherdroid.blogspot.com এর সাথেই থাকুন।

Thanks To         
 

from Teacher of Your Daily Life http://bit.ly/2LemiNU
via teacherdroid
Next Post Previous Post
No Comment

You cannot comment with a link / URL. If you need backlinks then you can Contact with us

Add Comment
comment url
,