-->

কেউ আপনার নামে ফেইক আইডি খুললে কি করবেন ...???

    কেউ আপনার নামে ফেইক আইডি খুললে কি করবেন ...??? 

    কেউ আপনার নামে ফেইক আইডি খুললে কি করবেন ...??? 



    কেউ কি ফেক আইডি খুলছে আপনার নামে বা আপনার পরিচিত কারো নামে। অথবা আপনার বা আপনার পরিচিত কারো ছবি বা কোন তথ্য দিয়ে একাউন্ট খুলে আপনাকে বা আপনার পরিচত কারো জীবনটাকে অথিষ্ট করে তুলছে,তাহলে ১ টি রিপোর্টে কি ভাবে ফেসবুক থেকে সেই ফেক ও এডাল্ট আইডি ডিজেবল/রিমুব করবেন দেখুন এই পোষ্টে।
    ফেসবুক সবার প্রিয় একটি সোসাল মাধ্যম। যেখানে আপনি সারাদিন ভালো ফ্রেন্ড গুলির সাথে কানেক্টেড থাকেন।কিন্তু দেখা যায় কিছু কিছু মানুষ ফেক আইডি খুলছে আপনার নামে বা আপনার পরিচিত কারো নামে। অথবা আপনার বা আপনার পরিচিত কারো ছবি বা কোন তথ্য দিয়ে একাউন্ট খুলে আপনাকে বা আপনার পরিচত কারো জীবনটাকে অতিষ্ট করে তুলেছে।
    তখন আমাদের প্রয়োজন হয় আইডি গুলি নষ্ট করার নয়ত নিজের আইডি বন্ধ রাখার।অথচ আপনি সামান্য কিছু কাজ করলেই একটা রিপোর্ট দিয়েও সেই একাউন্টি বন্ধ করে দিতে পারেন। ফেসবুক থেকে এই সুবিধা দিয়েছে আপনাকে বিরক্ত করে বা হেয় করে তাহলে আর সেই ফেসবুক কেউ ব্যবহার করতে পারবে না।
    নিয়মবলীঃ-
    প্রথমে যেই আইডিতে রিপোর্ট দিবেন তার আইডিতে গিয়ে ফেক অপশন সিলেক্ট করে রিপোর্ট দিন।
    এর পর আবার রিপোর্ট এ গিয়ে Report this profile সিলেক্ট করুন তার পরে They’re sharing inappropriate or offensive posts সিলেক্ট করুন Sexually suggestive সিলেক্ট করুন তার পর ডান/সাবমিট দিন। এবার আবার রিপোর্ট এ যান।Recover or close this account অপশন সিলেক্ট করুন Close This Account সিলেক্ট করে সাবমিট দিন।
    কিছু সময় অপেক্ষা করুন নোটিফিকেশনে জানিয়ে দিবে একাউন্টি রিমুভ করা হয়েছে।
    ধন্যবাদ , আজ এ পর্যন্তই । আবারো দেখা হবে নতুন কোন পোস্ট এ । পোস্ট টি যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।


    MR Laboratory Public Blog

    আমাদের এই ব্লগে আপনি ও  লিখতে পারবেন । এর জন্য আপনি আপনার লিখা আমাদেরকে ইমেইল করতে পারেন । অথবা আমাদের একজন সদস্য হয়ে ও পোস্ট করতে পারবেন । 

    আমাদের ওয়েবসাইট এর সদস্য হতে চাইলে ভিসিট করুন । 

    আপ্বনার লিখা অবস্যয় শিক্ষনীয় হতে হবে ।
    আমাদের ইমেইল ঠিকানা
    support@mrlaboratory.com


    Copyright © MR Laboratory
    Newer post Older post

    RELATED ARTICLES