-->

আপনার ওয়ার্ডপ্রেস সাইটের জন্য নিয়ে নিন অসাধারণ একটা থিম

    একটা ব্লগ হতে পারে সারাজীবনের আয়ের মাধ্যম।বর্তমান সময়ে প্রায় সবারই একটা করে ব্লগ অথবা ওয়েবসাইট থাকে হোক সেটা ওয়ার্ডপ্রেসে বা ব্লগারে বা অন্যকোন মাধ্যমে।তবে শুধু সাইট থাকলেই হলো না,সাইটের প্রাণ হলো ভিজিটর।ভিজিটর না থাকলে সাইটের কোন দাম নেই।আর সাইটে ভালো ভিজিটর পেতে হলে প্রয়োজন ভালো ভালো কন্টেন্ট,এসইও এবং ইউনিক ডিজাইন।সাইট যদি দেখতে সুন্দর হয় ও রেসপন্সিভ হয় অর্থাৎ যেকোন ডিভাইস এর সাথে সামন্জ্ঞসপূর্ণ।যেমনঃ কম্পিউটার দিয়ে সাইট ভিজিট করলে কম্পিউটার ভার্সন এবং মোবাইল দিয়ে ভিজিট করলে মোবাইল ভার্সন আসবে।সাইট যদি রেসপন্সিভ হয় তাহলে সার্চ ইন্জ্ঞিনে ভালো র্যাংক (Rank) পাওয়া যায় এবং ভিজিটরও আস্তে আস্তে বাড়তে থাকে।
    আজকে এমন একটা ওয়ার্ডপ্রেস থিম শেয়ার করবো যেটা দেখতে খুব সুন্দর এবং ফুল রেসপন্সিভ।থিমটা ডাউনলোড করার আগে নিচে কিছু স্ক্রিনশট দিলাম ডেমো দেখে নিন।


    কি কেমন লাগলো? নিশ্চয় খুব ভালো লেগেছে। এই থিম এর ডিজাইন একদম ইউনিক,কালারটাও খুব সুন্দর।তাছাড়া থিমটা ফুল রেসপন্সিভ হওয়ায় এটা ব্যাবহার করলে সার্চ ইন্জ্ঞিনে ভালো র্যাংক পাবেন।তাহলে আর দেরি না করে নিচের লিংক থেকে থিমটা ডাউনলোড করে নিন।

    Wordpress এ থিমটা কিভাবে ইনষ্টল করবেনঃ

    ১. প্রথমে আপনার সাইটের Admin Panel এ যান।
    ২. তারপর Menu তে ক্লিল করুন, Appearance >> Theme >> Add New >> Upload >> Active করে দিন। এবার আপনার সাইটে ভিজিট করে দেখুন থিম ইনষ্টল হয়ে গিয়েছে, আশা করি বুঝতে পেরেছেন,তবুও যদি বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্ট করুন অথবা আমাদের Facebook Page এ মেসেজ করুন।
    ভালো লাগলে পোস্ট টা শেয়ার করুন।

    from BengaliTut.Com http://bit.ly/2N5bowj
    via Bengalitut
    Copyright © MR Laboratory
    Newer post Older post

    RELATED ARTICLES