কিভাবে রুট করবেন? রুট কি? কেন করবেন ? Who to root android , what is root?

কিভাবে রুট করবেন? রুট কি? কেন করবেন ? Who to root android , what is root?

Hello dear guest - Welcome to MR Laboratory . You have come to MR Laboratory for information about কিভাবে রুট করবেন? রুট কি? কেন করবেন ? Who to root android , what is root? Today I will conclude this article by discussing কিভাবে রুট করবেন? রুট কি? কেন করবেন ? Who to root android , what is root? in detail. Search Google to know more about কিভাবে রুট করবেন? রুট কি? কেন করবেন ? Who to root android , what is root? write কিভাবে রুট করবেন? রুট কি? কেন করবেন ? Who to root android , what is root? or click here mrlaboratory.com for visit. See the page Table of content for know the main topic of this article.

কিভাবে রুট করবেন? রুট কি? কেন করবেন ? Who to root android , what is root?


"আমি কেন আমার অ্যান্ড্রয়েড ডিভাইসটি root করব?"

এই সাধারণ প্রশ্ন আমি প্রায়ই জিজ্ঞাসা করি। আজকের পাঠটি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসগুলি সরিয়ে দেওয়ার সুবিধা এবং অসুবিধাগুলি সম্পর্কে আপনার সাথে কথা বলতে হয়। কিন্তু আমরা শুরু করার আগে, সতর্কতার একটি শব্দ: কোনও উপায়ে আপনার ফোনটি সরাতে বা সংশোধন করে আপনার প্রস্তুতকারকের ওয়্যারেন্টি অকার্যকর হবে এবং সম্ভবত "ইট" আপনার ডিভাইসটি "ইট" করার অর্থ কী? আপনি ঠিক কি মনে করেন ... এর মানে হল যে আপনার ফোন সফ্টওয়্যারটি এত খারাপভাবে স্ক্রু হয়েছে যে আপনার ফোন সঠিকভাবে কাজ করতে পারে না এবং এটি একটি ইট হিসাবে খুব নিরর্থক। আমি যে কোন উপায়ে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস রুট পরামর্শ না। এই নিবন্ধটি আপনাকে শুধুমাত্র পক্ষের সাথে উপস্থাপনের জন্য এবং সমর্থক এবং নির্বাচনের সাথে উভয় উপস্থাপন করার জন্য যাতে আপনি নিজেকে শিক্ষিত সিদ্ধান্ত নিতে পারেন।

 what is root,root,what is rooting,how to root,how to root android,what is root?,what is rooting android,root android,what is root full detail,android root,root android phone,root kya hai,one click root,to root,root advantage or disadvantage,what does root mean


আপনার ডিভাইসে "রিটিং" মানে আপনি আপনার Android সফ্টওয়্যারের জন্য "সুপার ব্যবহারকারীর" অধিকার এবং অনুমতি পান। এই উন্নত ব্যবহারকারীর সুবিধাগুলির সাথে, আপনি কাস্টম সফ্টওয়্যার (রম) লোড করার ক্ষমতা, কাস্টম থিমগুলি ইনস্টল, কর্মক্ষমতা বৃদ্ধি, ব্যাটারি জীবন বৃদ্ধি এবং সফ্টওয়্যার ইনস্টল করুন যা অন্যথায় অতিরিক্ত অর্থ ব্যয় করতে সক্ষম হবে। (যেমনঃ ওয়াইফাই টিথারিং)। আইফোন বিশ্বের মূলত "অ্যান্ড্রয়েড ডিভাইস" হ্যাকিং রাউটিং, এটি আপনার ফোনের "পকেট ব্রেকিং" এর সমতুল্য হবে।


রুট কেন বলা হয়?

"রুট" শব্দটি ইউনিক্স / লিনাক্স জগত থেকে এসেছে এবং সেই সফ্টওয়্যার ওএস (অপারেটিং সিস্টেম) এর সমস্ত ফাইল এবং প্রোগ্রামগুলির জন্য "সুপার ইউজার" অধিকার বা অনুমতির জন্য ব্যবহারকারীর জন্য ব্যবহৃত হয়। রুট ব্যবহারকারীরা, কারণ তাদের "সুপারুসার" সুবিধা আছে, ডিভাইসে কোন সফ্টওয়্যার কোড অবশ্যই পরিবর্তন বা সংশোধন করতে পারে। আপনি দেখেন, যখন আপনি আপনার ডিভাইসটি কিনেন, তখন আপনার ফোন নির্মাতা / ক্যারিয়ার আপনাকে কেবল "অতিথি" সুবিধা দেয়। তারা যথাযথ কারণে এটি করে ... তারা আপনার ফোনে সফটওয়্যারের কিছু অংশে জড়িত হতে চায় না এবং মেরামতের বাইরে স্কাউটিংয়ের জন্য এটি করতে পারে।





 এটি এটি বন্ধ করে দেওয়ার জন্য ডিভাইসগুলিকে পরিচালনা এবং আপডেট করা খুব সহজ করে তোলে। এইভাবে, সমস্ত ব্যবহারকারী ফোন এর সফ্টওয়্যারের একই অপ্রকাশিত সংস্করণটি চালাচ্ছে। এটি তাদের জন্য ডিভাইসগুলিকে সমর্থন করার পক্ষে সহজ করে তোলে, কিন্তু প্রযুক্তির বুদ্ধিমান ভিড়ের জন্য, আপনার ডিভাইসে "অতিথি" সুবিধাটি খুব লম্বা এবং এটি অনেকগুলি দরকারী বৈশিষ্ট্য লক করে।




রুট করার সুবিধা কি কি?

কাস্টম সফ্টওয়্যার (রম) 

আপনি হয়তো আপনার ডিভাইসে কাস্টম "রোম" লোড করার বিষয়ে শুনেছেন। একটি "রম" একটি সফ্টওয়্যার যা আপনার ডিভাইস চালায়। এটি আপনার ডিভাইসের "কেবলমাত্র মেমরি পড়ুন" সংরক্ষণ করা হয়। অনেকগুলি দুর্দান্ত কাস্টম রম উপলব্ধ রয়েছে যা আপনার Android ডিভাইস দেখতে পারে এবং বেশ ভিন্নভাবে সম্পাদন করতে পারে। উদাহরণস্বরূপ, আপনি পুরানো অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে আটকে থাকতে পারেন যা অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের পুরোনো সংস্করণে আটকা পড়েছে এবং এটি Android এর নতুন আপডেট হওয়া সংস্করণগুলির কোনওটি খুঁজে পাচ্ছে না। একটি কাস্টম রম দিয়ে, আপনি সর্বশেষ এবং সর্বাধিক উপলব্ধ Android সংস্করণ লোড এবং নতুন ডিভাইসের তুলনায় পুরোনো ডিভাইস আনতে পারেন। অনেকগুলি দুর্দান্ত ফোনের জন্য প্রচুর রম উপলব্ধ রয়েছে এবং এটি আপনার জন্য উপযুক্ত যা আপনার চাহিদাগুলি পূরণ করে। অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য কাস্টম রম খুঁজে বের করার সেরা জায়গা হল এক্সডিএ ডেভেলপারস ফোরাম। আইডিডিএ সম্প্রদায়টি অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মগুলির জন্য স্মার্টফোনের উত্সাহী এবং ডেভেলপারদের পূর্ণ

আপনার সাথে আমি আছি শাকিল আমার ফেসবুক আইডি  


রুট কি?,রুট,রুট  সুবিধা,রুট কেন করবেন?,কিভাবে,রুট কি ?,রুট চেক,রুট ক্যানেল,মোবাইল,রুট কিভাবে করে,ফোন রুট,বাংলা,রুট করার অসুবিধা,রুট কি,রুট কী,রট কি?,মোবাইল রুট
,how to root android phone,not to root,root problems,root or not root,whats is root,rooting,to root or not to root,android


from priya amar.Blogspot.com | Largest and Most Popular Bangla Science and Technology Networks http://bit.ly/2PXLys3
via Priyaamar

Note: Some images of this post have been collected from Google, Facebook and various sites. If anyone has any objections please comment - the image will be removed.

You are indeed a valued reader of MR Laboratory. Thank you so much for reading কিভাবে রুট করবেন? রুট কি? কেন করবেন ? Who to root android , what is root? article. Please let us know how you feel after reading this article.

Next post Previous post
There are no comments
Leave your comments about this post

Please comment in accordance with the policy - otherwise your comments will not be accepted.

comment url