Free Interner যারা Vpn দিয়ে চালান তারা এবার Mobile এ চালানো Free Internet Pc তে ব্যবহার করুন

Free Interner যারা Vpn দিয়ে চালান তারা এবার Mobile এ চালানো Free Internet Pc তে ব্যবহার করুন

Hello dear guest - Welcome to MR Laboratory . You have come to MR Laboratory for information about Free Interner যারা Vpn দিয়ে চালান তারা এবার Mobile এ চালানো Free Internet Pc তে ব্যবহার করুন Today I will conclude this article by discussing Free Interner যারা Vpn দিয়ে চালান তারা এবার Mobile এ চালানো Free Internet Pc তে ব্যবহার করুন in detail. Search Google to know more about Free Interner যারা Vpn দিয়ে চালান তারা এবার Mobile এ চালানো Free Internet Pc তে ব্যবহার করুন write Free Interner যারা Vpn দিয়ে চালান তারা এবার Mobile এ চালানো Free Internet Pc তে ব্যবহার করুন or click here mrlaboratory.com for visit. See the page Table of content for know the main topic of this article.

Free Interner যারা Vpn দিয়ে চালান তারা এবার Mobile এ চালানো Free Internet Pc তে ব্যবহার করুন



হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি মোবাইলে ভিপিএন দিয়ে চালানো ফ্রী ইন্টারনেট কম্পিউটারে চালাতে পারছেন না তবে দেরী কিসের দেখে নিন সমাধান আর ডাউনলোড করে নিন যা লাগবে।

আমরা সবাই অবগত আছি যে ফ্রী ইন্টারনেট চালানো যায়, অনেকে চালিয়ে এসেছেন এখনো চালাচ্ছেন এবং আগামীতেও চালাবেন। কিন্তু আজকের লেখাটি কিভাবে ফ্রী ইন্টারনেট চালাতে হয় তা নিয়ে নয় বরং মোবাইলে ভিপিএন দিয়ে চালানো ফ্রী ইন্টারনেট কিভাবে কম্পিউটারে চালাবেন তা নিয়ে।এর মূল কারন অনেকেই আছেন যে মোবাইলে ভিপিএন দিয়ে ফ্রী চালাতে পারেন কিন্তু তা কম্পিউটারে শেয়ার করে চালাতে পারেন না তাই আমি আপনাদের এই কাজটি কিভাবে করতে হবে তা বিস্তারিতভাবে উপস্থাপন করার চেষ্টা করবো আশা করি অনেকেই জানেন তবে যারা জানেন না তারা নিচে চলুন আমার সাথে।

যা যা লাগবে তা নিম্নরূপঃ


1. Pdanet+ Android Apk
নিচের লিংক থেকে Android এর জন্য Apk টি নামিয়ে নিন।
ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে ফেলুন এবং নিচে দেখুন।

2. Pdanet Computer Exe 
কম্পিউটারের জন্য সফটওয়্যারটি ডাউনলোড এবং ইন্সটল করতে হবে।

উপরের দুইটি ফাইলে সাথে আরেকটি Apk ফাইল লাগবে এর মূল কারন হলো 

Android এর জন্য যে ফাইলটি দিয়েছি ওটা Trial Version যা আপনাকে সীমিত সুবিধা দিয়ে খুশী করবে তবে যদি এর ফুল ভার্সন করে ফেললে আর ডিসকানেক্ট হবে না এবং তা আনলিমিটেড মোবাইল ভিপিএন ইন্টারনেট পিসিতে শেয়ার করতে সফল হবে।


এবার সর্বশেষে আপনার ফুল ভার্সন করার জন্য দরকার হবে FoxFi নামে একটি Apk ফাইলটি।
ভাবলাম বারবার ডাউনলোড করবেন তাই সবগুলো ফাইল একসাথে জিপ আকারে দিয়ে দিলাম।
আপনি শুধু নিচের লিংক থেকে ডাউনলোড এবং Extract করে নিবেন সাথে FoxFi ইন্সটল করে নিবেন মনে করে।

ডাউনলোড লিংক

উপরের সোর্স থেকে ডাউনলোড করুন যেখান থেকে আপনার সহজ হয়।এবার সবকিছু ঠিকঠাক মত ডাউনলোড এবং ইন্সটল হয়ে গেলে নিচের পদ্ধতি অনুসরন করুন।

কার্য পদ্ধতি

প্রথমে আপনার মোবাইলে ভিপিএন এর মাধ্যমে ইন্টারনেট কানেকশন দিন এরপর আপনার Android মোবাইল থেকে Pdanet Apk ফাইলটি Open করুন।
প্রথমে উপরের চিত্রে দেখানো সাদা ঘরে ক্লিক করে টিক মার্ক করে দিতে হবে অন্যথায় কাজ হবেনা।তাহলে নিচের মত দেখতে পারবেন।
এবার Go To Setting এ ক্লিক করুন।
এবার Developer Option এ গিয়ে Usb Debugging চালু করে দিন।
আবার FoxFi তে ফিরে এসে সাদা ঘরটিতে টিক মার্ক করে দিন।

এবার আপনার পিসিতে Pdanet ওপেন করে Connet Usb তে ক্লিক করুন।


উপরের মত আসবে আপনার মোবাইলে আপনি টিক মার্ক দিয়ে Ok করে দিন।

উপরে দেখুন লাল চিহ্নিত জায়গাটি।Connected এর মাধ্যমে জানাচ্ছে যে পিসি এখন ইন্টারনেট চালানোর জন্য প্রস্তুত।

সবশেষে

আশা করি সবাই সুন্দর ভাবে কাজটি বুঝতে সক্ষম হয়েছেন তাহলে আরম্ভ করে দিন আপনার ফ্রী ইন্টারনেট মোবাইল থেকে কম্পিউটারে শেয়ার করা।অন্য দিকে  আপনি একই সফটওয়্যার দিয়ে অন্য মোবাইলে হটস্পট এর মাধ্যমে ফ্রী ইন্টারনেট শেয়ার করতে পারবেন।আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।সৌজন্যেঃ সাইবার প্রিন্স 


from DarkMagician.Xyz http://bit.ly/2VFj0su
via DarkMagician

Note: Some images of this post have been collected from Google, Facebook and various sites. If anyone has any objections please comment - the image will be removed.

You are indeed a valued reader of MR Laboratory. Thank you so much for reading Free Interner যারা Vpn দিয়ে চালান তারা এবার Mobile এ চালানো Free Internet Pc তে ব্যবহার করুন article. Please let us know how you feel after reading this article.

Next post Previous post
There are no comments
Leave your comments about this post

Please comment in accordance with the policy - otherwise your comments will not be accepted.

comment url