ডাউনলোড করে নিন DU Recorder আর সহজে করে ফেলুন আপনার ইউটিউবের জন্য ভিডিও তৈরী - DarkMagician.Xyz

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজ হাজির হয়েছি Android Mobile এর জন্য একটি Background Recording Apk নিয়ে। এখানে Background Video Record বলতে বোঝানো হয়েছে আপনি যা মোবাইলে করবেন তা Record করা। আরো সহজ করে বলছি আপনার মোবাইলের Display তে যা চলবে তা ভিডিও আকারে Record করা । আমরা অনেকেই আছি যারা নিজেরা মোবাইল হতে টিউটোরিয়াল ভিডিও বানাতে চাই তা ইউটিউবের জন্য হোক আর অন্য কাজের জন্যই হোক। আমরা অনেক সময় লিখে অথবা বলে সম্পূর্ণ ভাবে বোঝাতে সক্ষম হয়ে উঠিনা, তবে যদি তা ভিডিও আকারে দেওয়া যায় তবে বুঝা যায় সহজে। তাছাড়াও আপনি চাইলে Facebook, Youtube ছাড়াও কয়েকটি Social সাইটে Live এ এসে Background এ যা করবেন তা শেয়ার করতে পারবেন। এছাড়াও রয়েছে এর Video Editing System যা দ্বারা আপনি ভিডিওটিকে আরো সুন্দর করে উপস্থাপন করতে পারবেন। রয়েছে Video Compress করার সুবিধা যা দিয়ে বড় সাইজের ভিডিও গুলোর সাইজ কমিয়ে আনতে পারবেন। ScreenShort নেওয়ার কাজে ব্যবহার করতে পারবেন। চাইলে Background Recording এর পাশাপাশি Front Camera ব্যবহার করে নিজেকে উপস্থাপন করতে পারবেন। ভিডিও তে Watermark অথবা Brush ব্যবহার করতে পারবেন। চিত্র গুলো Editing করতে পারবেন। ইচ্ছামত ভিডিও সাইজ , ভিডিও কোয়ালিটি, FPS, Recording ফিচার ঠিক করে নেওয়া যাবে। এছাড়াও অনেক সুবিধাই আপনি পেতে পারেন তাই যদি ডাউনলোড করতে আগ্রহী হয়ে থাকেন নিচের লিংক দেখুন। Download তাহলে তৈরী করা আরম্ভ করুন আপনার নিজের ভিডিও টিউটোরিয়াল । আর আমি আজকের মত এখানেই পোষ্ট টির সমাপ্তি ঘোষনা করছি। এখনকার মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।

Hello dear guest - Welcome to MR Laboratory . You have come to MR Laboratory for information about ডাউনলোড করে নিন DU Recorder আর সহজে করে ফেলুন আপনার ইউটিউবের জন্য ভিডিও তৈরী - DarkMagician.Xyz Today I will conclude this article by discussing ডাউনলোড করে নিন DU Recorder আর সহজে করে ফেলুন আপনার ইউটিউবের জন্য ভিডিও তৈরী - DarkMagician.Xyz in detail. Search Google to know more about ডাউনলোড করে নিন DU Recorder আর সহজে করে ফেলুন আপনার ইউটিউবের জন্য ভিডিও তৈরী - DarkMagician.Xyz write ডাউনলোড করে নিন DU Recorder আর সহজে করে ফেলুন আপনার ইউটিউবের জন্য ভিডিও তৈরী - DarkMagician.Xyz or click here mrlaboratory.com for visit. See the page Table of content for know the main topic of this article.

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন।
আজ হাজির হয়েছি Android  Mobile এর জন্য একটি Background Recording Apk নিয়ে।



এখানে  Background Video Record বলতে বোঝানো হয়েছে আপনি যা মোবাইলে করবেন তা Record করা। আরো সহজ করে বলছি আপনার মোবাইলের Display তে যা চলবে তা ভিডিও আকারে Record করা ।


আমরা অনেকেই আছি যারা নিজেরা মোবাইল হতে টিউটোরিয়াল ভিডিও বানাতে চাই তা ইউটিউবের জন্য হোক আর অন্য কাজের জন্যই হোক।
আমরা অনেক সময় লিখে অথবা বলে সম্পূর্ণ ভাবে বোঝাতে সক্ষম হয়ে উঠিনা,  তবে যদি তা ভিডিও আকারে দেওয়া যায় তবে বুঝা যায় সহজে।



তাছাড়াও আপনি চাইলে Facebook, Youtube ছাড়াও কয়েকটি Social সাইটে Live এ এসে Background এ যা করবেন তা শেয়ার করতে পারবেন।


এছাড়াও রয়েছে এর Video Editing System যা দ্বারা আপনি ভিডিওটিকে আরো সুন্দর করে উপস্থাপন করতে পারবেন।

রয়েছে Video Compress করার সুবিধা যা দিয়ে বড় সাইজের ভিডিও গুলোর সাইজ কমিয়ে আনতে পারবেন।


ScreenShort নেওয়ার কাজে ব্যবহার করতে পারবেন।
চাইলে Background Recording এর পাশাপাশি Front Camera ব্যবহার করে নিজেকে উপস্থাপন করতে পারবেন।
ভিডিও তে Watermark অথবা Brush ব্যবহার করতে পারবেন।


চিত্র গুলো Editing করতে পারবেন।

ইচ্ছামত ভিডিও সাইজ , ভিডিও কোয়ালিটি, FPS, Recording ফিচার ঠিক করে নেওয়া যাবে।

এছাড়াও অনেক সুবিধাই আপনি পেতে পারেন তাই যদি ডাউনলোড করতে আগ্রহী হয়ে থাকেন নিচের লিংক দেখুন।


তাহলে তৈরী করা আরম্ভ করুন আপনার নিজের ভিডিও টিউটোরিয়াল ।

আর আমি আজকের মত এখানেই পোষ্ট টির সমাপ্তি ঘোষনা করছি।

এখনকার মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।

Note: Some images of this post have been collected from Google, Facebook and various sites. If anyone has any objections please comment - the image will be removed.

You are indeed a valued reader of MR Laboratory. Thank you so much for reading ডাউনলোড করে নিন DU Recorder আর সহজে করে ফেলুন আপনার ইউটিউবের জন্য ভিডিও তৈরী - DarkMagician.Xyz article. Please let us know how you feel after reading this article.

Next post Previous post
There are no comments
Leave your comments about this post

Please comment in accordance with the policy - otherwise your comments will not be accepted.

comment url